আয় করুন
$50000
বন্ধুদের আমন্ত্রণ করার জন্য
ইন্সটাফরেক্স থেকে স্টার্টআপ
বোনাস নিন
কোন বিনিয়োগের প্রয়োজন নেই!
কোনো বিনিয়োগ এবং ঝুঁকি
ছাড়াই ট্রেডিং শুরু করতে
গ্রহণ করুন নতুন স্টার্টআপ
বোনাস $1000
বোনাস নিন
৫৫%
ইন্সটাফরেক্স থেকে
প্রতিবার অর্থ জমাদানে
+ প্রসঙ্গে প্রত্যুত্তর
Page 1 of 7 123 ... গতগত
ফলাফল দেখাচ্ছে 1 হইতে 10 সর্বমোট 63

প্রসংগ: টেক প্রফিট ও স্টপ লচ

  1. #1
    Senior Member jessoreit's Avatar
    নিবন্ধনের তারিখ
    Apr 2016
    অবস্থান
    JESSORE BANGLADESH
    মন্তব্য
    99
    সঞ্চিত বোনাস
    20.35 USD
    Thanks
    1
    Thanked 1 Time in 1 Post

    টেক প্রফিট ও স্টপ লচ

    ফরেক্স এ ট্রেড সফল ভাবে শেষ করা বেশ কঠিন কাজ, ঠিক সময় ট্রেড করা ও ঠিক সময় ট্রেড শেষ করা কঠিন এবং অতিরিক্ত লচের হাত থেকে অ্যাকাউন্ট বাচাতে স্টপ লচ ব্যবহার করা উত্তম তাই আমাদের টেক প্রফিট না বসালেও স্টপ লচ বসাতে ভুল না করাই ভালো, এই কারনে আমি মনেকরি সবারই টেক প্রফিট ও স্টপ লচ বসানো উচিৎ। আপনারা আপনাদের মতামত জানান।

  2. Device
  3. #2
    Senior Member Sakar Sorkar's Avatar
    নিবন্ধনের তারিখ
    Feb 2016
    মন্তব্য
    310
    সঞ্চিত বোনাস
    64.00 USD
    Thanks
    0
    2 টি পোস্টের জন্য 2 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্স মার্কেটে টেক প্রফিট ও স্টপ লস হচ্ছে আপনি কত পরিমান প্রফিট ও লস মেনে নিবেন তা নির্ধারন করে দেওয়া। যখন কোন ট্রেডে স্টপ লস ও টেক প্রফি সেট করে দিবেন মার্কেট তখন আপনার স্টপ লস ও টেক প্রফি ট ছুবে তখন তা মার্কেট অটোমেটিক বন্ধ হয়ে যাবে।

  4. #3
    Senior Member Realifat's Avatar
    নিবন্ধনের তারিখ
    Dec 2015
    মন্তব্য
    1,584
    সঞ্চিত বোনাস
    332.80 USD
    Thanks
    0
    13 টি পোস্টের জন্য 16 বার ধন্যবাদ পেয়েছেন
    আমিআমি আপনার সাথে একমত।ফরেক্সের মত গতিশীল মার্কেটে অবশ্যই স্টপলস এবং টেকপ্রফিট ব্যবহারও করতে হবে। কেননা একবার মার্কেট ১০০ পিপস উঠলে আবার ৫০ পিপস নেমমে যেতে পারে।এভাবে ফরেক্স মার্কেটে উঠা আর নামার মাধ্যমেই ট্রেড করতে হয়। এজন্য প্রতিটি ট্রেডে স্টপলস এবং টেকপ্রফিট সেট রাখতে হবে।

  5. #4
    Senior Member Moon's Avatar
    নিবন্ধনের তারিখ
    Mar 2016
    অবস্থান
    Dhaka
    মন্তব্য
    1,033
    সঞ্চিত বোনাস
    214.80 USD
    Thanks
    6
    4 টি পোস্টের জন্য 4 বার ধন্যবাদ পেয়েছেন
    অপ্রত্যাশিত লস ঠেকানো ও একাউন্টকে জিরো হওয়ার হাত থেকে রক্ষা করার জন্যই মুলত ব্যবহার হয়ে থাকে স্টপ লস অপশনটি । এটা ট্রেডারদের অনেক প্রতিকুল অবস্থা থেকে বাঁচিয়ে দেয় । আর টেক প্রফিট অপশনটির মাধ্যমে প্রত্যশিত মুনফা নিয়ে নেওয়া হয় এবং যে কোন পরিস্থিতি স্বল্প হলেও লাভ করা যায় । তাই ট্রেডারদের এগুলো ব্যবহারে পারদর্শী হতে হবে ।

  6. #5
    Senior Member Md Sanuwar Hossain Hossai's Avatar
    নিবন্ধনের তারিখ
    Feb 2016
    মন্তব্য
    1,210
    সঞ্চিত বোনাস
    251.40 USD
    Thanks
    0
    10 টি পোস্টের জন্য 10 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্সে স্টপ লস আর টেক প্রফিট খুবই গুরুত্ব পুরন বিশয়।। স্টপ লস আর টেক প্রফিট ব্যাবহার না করলে একাউন্ট সিকিওর থাকে না।। আমিরা ফরেক্সে ট্রেডিং এ সময় না দিতে পারলেও স্টপ লস আর টেক প্রফিট ব্যাবহার করে ফরেক্সের যাবতীয় আয় নিতে পারি।। ফরেক্স আমাদের অনেক দিক থেকে সুবিধা প্রদান করে থাকে।।।

  7. #6
    Senior Member Rahat015's Avatar
    নিবন্ধনের তারিখ
    Dec 2015
    অবস্থান
    Bangladesh
    মন্তব্য
    900
    সঞ্চিত বোনাস
    175.25 USD
    Thanks
    6
    20 টি পোস্টের জন্য 20 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্স একটি গতিশীল মার্কেট। যা সব সময় উঠানামা করে । যদি মার্কেট আজকে আপট্রেন্ড এ থাকে, কালকে তা ডাউন ও হতে পারে। তাই আপনার লাভ হাতছাড়া হতে পারে অথবা আপনি অতিরিক্ত লসের সম্মখীন হতে পারেন। তাই এর থেকে বাচার জন্য আপনি টেক প্রফিট ও স্টপ লস ব্যবহার করতে পারেন। যাতে আপনি আপনার লাভ ধরে নিতে পারেন আর লস টা কমাতে পারেন।।

  8. #7
    Senior Member motiar's Avatar
    নিবন্ধনের তারিখ
    May 2016
    মন্তব্য
    1,053
    সঞ্চিত বোনাস
    239.90 USD
    Thanks
    0
    16 টি পোস্টের জন্য 16 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্সের সবনিয়মগুলি মেনে তারপর ট্রেড করা উচিত। যেমন স্টপ লস এবং টেকপ্রফিট এটা না মানলে বড় ধরনের খতি হয়ে যাব। এমনকি ক্যাশ জিরো হয়ে যেতে পারে ।

  9. #8
    Senior Member motiar's Avatar
    নিবন্ধনের তারিখ
    May 2016
    মন্তব্য
    1,053
    সঞ্চিত বোনাস
    239.90 USD
    Thanks
    0
    16 টি পোস্টের জন্য 16 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্সে প্রথম দিকে একসাথে অনেকগুলি ট্রেড না দেয়া উচিত । একটা অথবা ২ টা ট্রেড দেয়া যেতে পারে । তাতে বুঝতে সহজ হবে যে কিভাবে মারকেটে ঢুকবেন । বেশে ট্রেড দিয়ে লস হলে হতাস হতে পারেন ।

  10. #9
    Senior Member RUBEL MIAH's Avatar
    নিবন্ধনের তারিখ
    Oct 2015
    অবস্থান
    ঝালকাঠী
    মন্তব্য
    3,772
    সঞ্চিত বোনাস
    779.97 USD
    Thanks
    0
    65 টি পোস্টের জন্য 69 বার ধন্যবাদ পেয়েছেন
    আমরা যদি ফরেক্স ব্যবসা করি তাহলে অবশ্যই আমাদের টেইক প্রফিট এবং স্টপ লস ব্যবহার করতে হবে । যে যত বেশী এই ইন্ডিকেটরগুলো ব্যবহার করবে সে তত বেশী সফলকাম হতে পারবে । সুতরাং আমরা এই ইন্ডিকেটরের দিকে লক্ষ্য রাখব তাহলেই আমরা উন্নতি করতে পারব ।

  11. <a href="https://www.showfxworld.com">Forex Spain</a>
  12. #10
    Senior Member monorom's Avatar
    নিবন্ধনের তারিখ
    Mar 2015
    মন্তব্য
    838
    সঞ্চিত বোনাস
    171.67 USD
    Thanks
    3
    16 টি পোস্টের জন্য 17 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্স ট্রেডিং এ স্টপ লস এবং টেক প্রফিট খুবই দরকারি দিক । আমরা টেক প্রফিত এবং স্টপ লস এর মাধ্যমে অনেক সুবিধা পেয়ে থাকি । আমাদের ট্রেড পরিচালনা করার জন্য টেক প্রফিট এবং স্টপ লস ব্যাবহার করে থাকি । আমাদের ট্রেডটি তে যেন অধিক লস না হয়ে যায় সেই জন্য আমরা নির্দিষ্ট প্রাইস স্টপ লস সেট করে থাকি এবং একটি নির্দিষ্ট প্রাইস এ টেক প্রফিট দেয় যেন সেই প্রাইস এ গেলে আমার ট্রেডটি লাভ টুকু নিয়ে বন্ধ হয়ে যায় । সেই জন্য এই টেক প্রফিট এবং স্টপ লস সঠিক এনালাইসিস করে সেট করতে হবে ।

+ প্রসঙ্গে প্রত্যুত্তর
Page 1 of 7 123 ... গতগত

মন্তব্য নিয়মাবলি

  • আপনি হয়ত নতুন পোস্ট করতে পারবেন না
  • আপনি হয়ত মন্তব্য লিখতে পারবেন না
  • আপনি হয়ত সংযুক্তি সংযুক্ত করতে পারবেন না
  • আপনি হয়ত আপনার মন্তব্য পরিবর্তনপারবেন না
  • BB কোড হলো উপর
  • Smilies are উপর
  • [IMG] কোড হয় উপর
  • এইচটিএমএল কোড হল বন্ধ
বাংলাদেশ ফরেক্স ফোরাম উপস্থাপন
ফোরাম সেবায় আপনাকে স্বাগতম যেটি ভার্চুয়াল স্যালুন হিসেবে সকল স্তরের ট্রেডারদের সাথে যোগাযোগ করার সুযোগ প্রদান করছে। ফরেক্স হলো একটি গতিশীল আর্থিক বাজার যেটি দিনে ২৪ঘন্টা খোলা থাকে। যে কেউ ব্রোকারেজ কোম্পানির মাধ্যমে এখানে কার্যক্রম সম্পাদন করতে পারে। এই ফোরামে আপনি কারেন্সি মার্কেটে ট্রেডিং এবং মেটাট্রেডার ফোর ও মেটাট্রেডার ফাইভের মাধ্যমে অনলাইন ট্রেডিং সম্পর্কিত বিস্তারিত বিবরণ পাবেন।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ট্রেডিং আলোচনা
ফোরামের প্রত্যেক সদস্য বিভিন্ন আলোচনায় অংশগ্রহণ করতে পারেন, যার মধ্যে ফরেক্স সম্পর্কিত ও ফরেক্সের বাইরের বিভিন্ন বিষয়ও রয়েছে। ফোরাম বিভিন্ন মতামত এবং প্রয়োজনীয় তথ্য শেয়ারের জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি অভিজ্ঞ ও নতুন উভয় ধরণের ট্রেডারদের জন্য উন্মুক্ত। পারস্পরিক সহায়তা এবং সহনশীলতা অত্যন্ত প্রশংসনীয়। আপনি যদি অন্যদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে চান অথবা ট্রেডিং সম্পর্কে আপনার জ্ঞান বৃদ্ধি করতে চান, তাহলে ট্রেডিং সম্পর্কিত আলোচনা "ফোরাম থ্রেড" এ আপনাকে স্বাগত।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ব্রোকার এবং ট্রেডারদের মধ্যে আলোচনা (ব্রোকার সম্পর্কে)
ফরেক্সে সফল হতে চাইলে, যথেষ্ট কৌশলের সাথে একটি ব্রোকারেজ কোম্পানি বাছাই করতে হবে। আপনার ব্রোকার সত্যিই নির্ভরযোগ্য সেটি নির্ধারণ করুন! এভাবে আপনি অনেক ঝুঁকির সম্মুখীন হবেন এবং ফরেক্সে লাভজনক ট্রেড করতে পারবেন। ফোরামে একজন ব্রোকারের রেটিং উপস্থাপন করা হয়; এটি তাদের গ্রাহকদের রেখে যাওয়া মন্তব্য নিয়ে তৈরি করা হয়। আপনি যে ব্রোকার কোম্পানির সাথে কাজ করছেন সে কোম্পানি সম্পর্কে আপনার মতামত দিন, এটি অন্যান্য ট্রেডারদের ভুল সংশোধন করতে সাহায্য করবে এবং একজন ভালো ব্রোকার বাছাই করতে সাহায্য করবে।

অবিচ্ছিন্ন যোগাযোগ বাংলাদেশ ফরেক্স ফোরাম
এই ফোরামে আপনি শুধু ট্রেডিং এর বিষয় সম্পর্কেই কথা বলবেন না, সেইসাথে আপনার পছন্দের যে কোন বিষয় সম্পর্কে কথা বলতে পারবেন। বিশেষ থ্রেডে অফটপিং ও করা যায়! আপনার পছন্দের যে কোন হাস্যরস, দর্শন, সামাজিক সমস্যা বা বাস্তব জ্ঞান সম্পর্কিত কথাবার্তা এখানে উল্লেখ করতে পারবেন, এমনকি আপনি যদি পছন্দ করেন তাহলে ফরেক্স ট্রেডিং সম্পর্কেও লিখতে পারবেন!

যোগদান করার জন্য বোনাস বাংলাদেশ ফরেক্স ফোরামে
যারা ফোরামে লেখা পোষ্ট করবে তারা বোনাস হিসেবে অর্থ পাবে এবং সেই বোনাস একটি অ্যাকাউন্টে ট্রেডিং এর সময় ব্যবহার করতে পারবে. ফোরাম অর্থ মুনাফা লাভ করা নয়, অধিকন্তু, ফোরামে সময় ব্যয় করার জন্য এবং কারেন্সি মার্কেট ও ট্রেডিং সম্পর্কে মতামত শেয়ারের জন্য পুরষ্কার হিসেবে ফোরামিটিস অল্প কিছু বোনাস পায়।