আয় করুন
$50000
বন্ধুদের আমন্ত্রণ করার জন্য
ইন্সটাফরেক্স থেকে স্টার্টআপ
বোনাস নিন
কোন বিনিয়োগের প্রয়োজন নেই!
কোনো বিনিয়োগ এবং ঝুঁকি
ছাড়াই ট্রেডিং শুরু করতে
গ্রহণ করুন নতুন স্টার্টআপ
বোনাস $1000
বোনাস নিন
৫৫%
ইন্সটাফরেক্স থেকে
প্রতিবার অর্থ জমাদানে
+ প্রসঙ্গে প্রত্যুত্তর
ফলাফল দেখাচ্ছে 1 হইতে 2 সর্বমোট 2

প্রসংগ: আজকের টেকনিক্যাল এনালাইসিস-১২.০৫.১৬

  1. #1
    Junior Member FX sathi's Avatar
    নিবন্ধনের তারিখ
    May 2016
    মন্তব্য
    25
    সঞ্চিত বোনাস
    5.40 USD
    Thanks
    0
    2 টি পোস্টের জন্য 2 বার ধন্যবাদ পেয়েছেন

    আজকের টেকনিক্যাল এনালাইসিস-১২.০৫.১৬

    EUR/USD-1.1413
    মার্কেট ১.১৪৩০ পর্যন্ত দখল করে H4 bar এ বন্ধ হতে সক্ষম হয়েছে এবং ঊর্ধ্বমুখী পরিবর্তনের মাধ্যমে ১.১৪৮০ রেসিসটেন্স লেভেল পর্যন্ত আঘাত করতে সক্ষম হয়েছে।অন্যদিকে মার্কেট যদি ১.১৫৪০-৬০ এর মধ্যে থাকে তাহলে পরবর্তীতে মার্কেট ১.১৩৬০ এর উপরে আসতে পারে বলে ধারনা করা যাচ্ছে।
    মার্কেট যদি ১.১৩৬০ এর নিচে থাকে তাহলে পরবর্তীতে পরিবর্তিত হয়ে ১.১২২০-৫০ জোন পর্যন্তে আসতে পারে বলে আশা করা যাচ্ছে।

    GBP/USD-1.4440
    আগের চার্ট অনুযায়ী মার্কেট পরিবর্তিত হয়ে ১.৪৩৭৫ পর্যন্ত দখল করতে সক্ষম হয়েছে এবং মার্কেট ট্রেন্ড সিভিরাল টাইম পরিবর্তন ছাড়ায় সফল হয়েছে।
    অন্যদিকে মার্কেট সংশোধনের মাধ্যমে ১.৪৩৭৫ এর উপরে অবস্থান করছে এবং মার্কেট ১.৪৪৮০ এবং ১.৪৫৭৫ রেসিসটেন্স লেভেল এর মুখোমুখি রয়েছে।
    মার্কেট যদি ১.৪৫৭৫ এর উপরে থাকে তাহলে bull টার্গেট ১.৪৭০০ জোন পর্যন্ত দেখা যেতে পারে।
    অন্যদিকে মার্কেট যদি ১.৪৩৭০ এর নিচে থাকে তাহলে পাউন্ড চাপের সঙ্গে পরিবর্তিত হয়ে ১.৪১০০ জোন পর্যন্ত আসতে পারে বলে আশা করা যাচ্ছে।

    USD/JPY-108.95
    গতকাল মার্কেট সংশোধনের মাধ্যমে পরিবর্তিত হয়ে ১০৮.২০ পর্যন্ত দখল করতে সক্ষম হয়েছিল।
    মার্কেট ১০৮.২০ এবং ১০৭.৪০ সাপোর্ট লেভেল এর মুখোমুখি রয়েছে,অন্যদিকে মার্কেট যদি এই সাপোর্ট এর উপরে অবস্থান করে তাহলে পরবর্তীতে ঊর্ধ্বমুখী পরিবর্তনের মাধ্যমে ১১০.০০ সাপোর্ট পর্যন্ত দেখা যেতে পারে বলে ধারনা করা যাচ্ছে।
    মার্কেট যদি ১০৭.৪০ এর নিচে নেমে যায় তাহলে পরবর্তীতে পরিবর্তিত হয়ে ১০৬.২৫ পর্যন্ত আসতে পারে।

    OIL 6M-46.60
    আগের চার্ট অনুযায়ী মার্কেট ৪৪.৫০ রেসিসটেন্স জোন এর উপরে আঘাত করতে সক্ষম হয়েছে এবং এখন পর্যন্ত মার্কেট ৪৩.৯৫ এর উপরে অবস্থান করতে দেখা গেছে এবং পরবর্তীতে ঊর্ধ্বমুখী পরিবর্তনের মাধ্যমে ৪৬.১৫ জোন পর্যন্ত আসতে পারে।
    মার্কেট আমাদের সাপোর্ট পর্যন্তে অবস্থান করতে সক্ষম হয়েছে এবং ৪৬.১৫ পর্যন্ত দেখা যেতে পারে,অন্যদিকে মার্কেট যদি এই লেভের এর উপরে ভাঙ্গতে সক্ষম হয় তাহলে পরবর্তীতে ঊর্ধ্বমুখী পরিবর্তনের মাধ্যমে ৪৮.৩৫-৭৫ টার্গেট পর্যন্ত আসতে পারে বলে আশা করা যাচ্ছে।
    মার্কেট ঊর্ধ্বমুখী পরিবর্তনের মাধ্যমে ৪৪.০০ এর উপরে অবস্থান করতে দেখা যেতে পারে,অন্যদিকে মার্কেট যদি ৪৪.০০ এর নিচে অবস্থান করে তাহলে পরবর্তীতে পরিবর্তিত হয়ে ৯৩.৪০ পর্যন্ত আসতে পারে বলে আশা করা যাচ্ছে।

    GOLD-1267
    পূর্বাভাস অনুযায়ী মার্কেট uncertain জোন ভিতরে থাকার কারণে ১২৮৭-৯০ টার্গেট জোন অবস্থান করতে ব্যর্থ হয়েছে।
    অন্যদিকে মার্কেট ১২৫৬ এর উপরে অবস্থান করছে এবং আগের অবস্থান ১২৩৫-৪০ এর থেকে পরিবর্তিত হয়ে ১২৮৭-৯০ পর্যন্ত আসতে পারে বলে আশা করা যাচ্ছে।
    মার্কেট যদি ১২৫৬ এর নিচে অবস্থান করে তাহলে সংশোধনের মাধ্যমে পরিবর্তিত হয়ে ১২৩৫-৪০ পর্যন্ত আগের স্থানে ফিরে আসতে পারে বলে ধারনা করা যাচ্ছে।

    US30 Dow jones-17780
    Last view অনুযায়ী মার্কেট সল্পসময়ের জন্য ট্রেডিং জোন অবস্থান করতে পারে বলে ধারনা করা যাচ্ছে।
    মার্কেট ১৭৬৫০ এবং ১৭৫৪০ সাপোর্ট লেভেল পর্যন্ত আসতে পারে,অন্যদিকে সংশোধনের মাধ্যমে আগের অবস্থান ১৭৬৫০ এর থেকে পরিবর্তিত হয়ে ১৮০৮৫ জোন পর্যন্ত আসতে পারে বলে আশা করা যাচ্ছে।
    মার্কেট সংশোধনের মাধ্যমে পরিবর্তিত হয়ে ১৭৬৯৪ পর্যন্ত আসতে পারে এবং পরবর্তীতে ঊর্ধ্বমুখী পরিবর্তনের মাধ্যমে ১৮০৮৫ পর্যন্ত দেখা যেতে পারে বলে ধারনা করা যাচ্ছে।

    powered by orbex.com

  2. LFC
  3. #2
    Senior Member Mamun13's Avatar
    নিবন্ধনের তারিখ
    May 2015
    অবস্থান
    ময়মনসিংহ শহর
    মন্তব্য
    3,355
    সঞ্চিত বোনাস
    914.94 USD
    Thanks
    894
    405 টি পোস্টের জন্য 485 বার ধন্যবাদ পেয়েছেন
    গত বছর এই দুইটা মাত্র ট্রেডিং এনালাইসিস লিখে কোথায় চলে গেলেন,প্রিয় fxসাথী ? আপনার দেওয়া তথ্যগুলো যদি নিয়মিত প্রতিদিন প্রকাশ করে দিতেন তাহলে নতুন ট্রেডারদের কতই না উপকার হতো৷এই তথ্যগুলো অনেক গুরুত্বপূর্ণ৷অথচ কেউই তা ভ্রূক্ষেপ বা চিন্তাও করেনা৷নতুন ট্রেডারদের এগিয়ে নিয়ে যাওয়া আমাদের সকলের কর্তব্য৷কেউ যদি পারেন তবে লিখবেন,আশাকরি৷এসব তথ্য "লাইভ ট্রেডিং নিয়ে আলাপচারিতা"সেকশনে নিয়মিত লিখলে নতুনদের অনেক সহযোগিতা হবে৷

+ প্রসঙ্গে প্রত্যুত্তর

মন্তব্য নিয়মাবলি

  • আপনি হয়ত নতুন পোস্ট করতে পারবেন না
  • আপনি হয়ত মন্তব্য লিখতে পারবেন না
  • আপনি হয়ত সংযুক্তি সংযুক্ত করতে পারবেন না
  • আপনি হয়ত আপনার মন্তব্য পরিবর্তনপারবেন না
  • BB কোড হলো উপর
  • Smilies are উপর
  • [IMG] কোড হয় উপর
  • এইচটিএমএল কোড হল বন্ধ
বাংলাদেশ ফরেক্স ফোরাম উপস্থাপন
ফোরাম সেবায় আপনাকে স্বাগতম যেটি ভার্চুয়াল স্যালুন হিসেবে সকল স্তরের ট্রেডারদের সাথে যোগাযোগ করার সুযোগ প্রদান করছে। ফরেক্স হলো একটি গতিশীল আর্থিক বাজার যেটি দিনে ২৪ঘন্টা খোলা থাকে। যে কেউ ব্রোকারেজ কোম্পানির মাধ্যমে এখানে কার্যক্রম সম্পাদন করতে পারে। এই ফোরামে আপনি কারেন্সি মার্কেটে ট্রেডিং এবং মেটাট্রেডার ফোর ও মেটাট্রেডার ফাইভের মাধ্যমে অনলাইন ট্রেডিং সম্পর্কিত বিস্তারিত বিবরণ পাবেন।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ট্রেডিং আলোচনা
ফোরামের প্রত্যেক সদস্য বিভিন্ন আলোচনায় অংশগ্রহণ করতে পারেন, যার মধ্যে ফরেক্স সম্পর্কিত ও ফরেক্সের বাইরের বিভিন্ন বিষয়ও রয়েছে। ফোরাম বিভিন্ন মতামত এবং প্রয়োজনীয় তথ্য শেয়ারের জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি অভিজ্ঞ ও নতুন উভয় ধরণের ট্রেডারদের জন্য উন্মুক্ত। পারস্পরিক সহায়তা এবং সহনশীলতা অত্যন্ত প্রশংসনীয়। আপনি যদি অন্যদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে চান অথবা ট্রেডিং সম্পর্কে আপনার জ্ঞান বৃদ্ধি করতে চান, তাহলে ট্রেডিং সম্পর্কিত আলোচনা "ফোরাম থ্রেড" এ আপনাকে স্বাগত।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ব্রোকার এবং ট্রেডারদের মধ্যে আলোচনা (ব্রোকার সম্পর্কে)
ফরেক্সে সফল হতে চাইলে, যথেষ্ট কৌশলের সাথে একটি ব্রোকারেজ কোম্পানি বাছাই করতে হবে। আপনার ব্রোকার সত্যিই নির্ভরযোগ্য সেটি নির্ধারণ করুন! এভাবে আপনি অনেক ঝুঁকির সম্মুখীন হবেন এবং ফরেক্সে লাভজনক ট্রেড করতে পারবেন। ফোরামে একজন ব্রোকারের রেটিং উপস্থাপন করা হয়; এটি তাদের গ্রাহকদের রেখে যাওয়া মন্তব্য নিয়ে তৈরি করা হয়। আপনি যে ব্রোকার কোম্পানির সাথে কাজ করছেন সে কোম্পানি সম্পর্কে আপনার মতামত দিন, এটি অন্যান্য ট্রেডারদের ভুল সংশোধন করতে সাহায্য করবে এবং একজন ভালো ব্রোকার বাছাই করতে সাহায্য করবে।

অবিচ্ছিন্ন যোগাযোগ বাংলাদেশ ফরেক্স ফোরাম
এই ফোরামে আপনি শুধু ট্রেডিং এর বিষয় সম্পর্কেই কথা বলবেন না, সেইসাথে আপনার পছন্দের যে কোন বিষয় সম্পর্কে কথা বলতে পারবেন। বিশেষ থ্রেডে অফটপিং ও করা যায়! আপনার পছন্দের যে কোন হাস্যরস, দর্শন, সামাজিক সমস্যা বা বাস্তব জ্ঞান সম্পর্কিত কথাবার্তা এখানে উল্লেখ করতে পারবেন, এমনকি আপনি যদি পছন্দ করেন তাহলে ফরেক্স ট্রেডিং সম্পর্কেও লিখতে পারবেন!

যোগদান করার জন্য বোনাস বাংলাদেশ ফরেক্স ফোরামে
যারা ফোরামে লেখা পোষ্ট করবে তারা বোনাস হিসেবে অর্থ পাবে এবং সেই বোনাস একটি অ্যাকাউন্টে ট্রেডিং এর সময় ব্যবহার করতে পারবে. ফোরাম অর্থ মুনাফা লাভ করা নয়, অধিকন্তু, ফোরামে সময় ব্যয় করার জন্য এবং কারেন্সি মার্কেট ও ট্রেডিং সম্পর্কে মতামত শেয়ারের জন্য পুরষ্কার হিসেবে ফোরামিটিস অল্প কিছু বোনাস পায়।