আয় করুন
$50000
বন্ধুদের আমন্ত্রণ করার জন্য
ইন্সটাফরেক্স থেকে স্টার্টআপ
বোনাস নিন
কোন বিনিয়োগের প্রয়োজন নেই!
কোনো বিনিয়োগ এবং ঝুঁকি
ছাড়াই ট্রেডিং শুরু করতে
গ্রহণ করুন নতুন স্টার্টআপ
বোনাস $1000
বোনাস নিন
৫৫%
ইন্সটাফরেক্স থেকে
প্রতিবার অর্থ জমাদানে
+ প্রসঙ্গে প্রত্যুত্তর
ফলাফল দেখাচ্ছে 1 হইতে 6 সর্বমোট 6

প্রসংগ: মার্কিন ডলার সূচক অনুযায়ী খুচরা বিক্রয় এব

  1. #1
    Junior Member FX sathi's Avatar
    নিবন্ধনের তারিখ
    May 2016
    মন্তব্য
    25
    সঞ্চিত বোনাস
    5.40 USD
    Thanks
    0
    2 টি পোস্টের জন্য 2 বার ধন্যবাদ পেয়েছেন

    মার্কিন ডলার সূচক অনুযায়ী খুচরা বিক্রয় এব

    ডলার সূচক অনুযায়ী সম্ভাবত ৯৩.০ সাপোর্ট এ বাধা প্রাপ্ত হতে পারে এবং নতুন ধারার মাধ্যমে ৯৬-৯৬.৫০ লেভেল পর্যন্ত দেখা যেতে পারে ও সল্প সময়ে গ্রিনব্যাক ফিরে আসতে পারে বলে ধারনা করা যাচ্ছে।

    মার্কিন খুচরা বিক্রয় এবং producer মূল্য সূচক ডাটা অনুযায়ী প্রধান ডাটা পয়েন্ট থেকে আজকে মার্কিন ডলার linger এর কাছাকাছি থেকে key সাপোর্ট লেভেল এ দেখা যেতে পারে।গত সপ্তাহে বুলিশ অফ থাকার জন্য ৯৩ হ্যান্ডেল পর্যন্তে মূল্য বন্ধ হতে দেখা গেছে,তবে মূল্য যেখানে থাকুক না কেন এটি ঊর্ধ্বমুখীতে পরিবর্তিত হতে পারে।গত সপ্তাহে CFTC ডাটা অনুযায়ী মার্কিন ডলার সল্পসময়ের জন্য speculators এর মধ্যে অব্যাহত থাকতে দেখা গেছে,যা $৬.৭০ বিলিয়ন পর্যন্ত রেকর্ড গড়েছিল এবং এই লেভেল সর্বশেষ ২০১৩ সালে ফেব্রুয়ারী মাসে দেখা গিয়েছিলো।এই সপ্তাহের জন্য গুরুত্ব পূর্ণ বিষয় হল,Boj এবং জাপানের সরকারী কর্মকর্তা rhetoric থেকে ডলার তার সাপোর্ট দখল করতে সক্ষম হতে পারে, অন্যদিকে ইয়েন jawbone এর মধ্যে অব্যাহত থাকতে পারে এবং এটি ডলার সাপোর্ট এর জন্য সাহায্য হতে পারে বলে ধারনা করা যাচ্ছে।গত সপ্তাহের NFP ডাটা ধীর গতিতে পরিবর্তিত হওয়ার কারণে ডলার moderately বিড অবস্থান করছে।

    গত সপ্তাহে Goldman sachs এর পূর্বাভাস অনুযায়ী মার্কিন ডলার এবং গ্রিনব্যাক লক্ষণীয় পর্যায় ছিল যা ৯৩ লেভেল থেকে ১৫% পর্যন্ত লাভ করতে সক্ষম হয়েছিল।

    মার্কিন ডলার এর টেকনিক্যাল পরিবর্তন সমূহঃ-

    সাপ্তাহিক চার্ট অনুযায়ী মার্কিন ডলার মূল্য ৯২.৫-৯৩ সাপোর্ট এবং ৯৪.৫০-৯৪.০ রেসিসটেন্স এর মধ্যে দেখা গিয়েছিল।নিম্নবর্তী পরিবর্তনের মাধ্যমে ৯১.৮৮ পর্যন্ত অথবা ৯২ পর্যন্তে বন্ধ ছিল এবং পরবর্তীতে নিম্নবর্তী থেকে ভেঙ্গে ৯২ এর নিচে ছিল।তবে ডলার সূচক অনুযায়ী মূল্য সম্ভাবত সীমিত সময়ের জন্য নিম্নবর্তীতে থাকতে পারে,এবং পরবর্তীতে ঊর্ধ্বমুখী রেসিসটেন্স এর মধ্যে অব্যাহত হতে পারে।বিয়াশ ঊর্ধ্বমুখীর জন্য মার্কিন ডলার সূচক সল্পসময়ের জন্য পরীক্ষিত ভাবে ৯৬.৫০ লেভেল পর্যন্ত আসতে পারে বলে ধারনা করা যাচ্ছে।

    powered by www.orbex.com

  2. <a href="https://www.showfxworld.com">Forex Spain</a>
  3. #2
    Senior Member basaki's Avatar
    নিবন্ধনের তারিখ
    Dec 2015
    মন্তব্য
    3,172
    সঞ্চিত বোনাস
    673.00 USD
    Thanks
    0
    39 টি পোস্টের জন্য 39 বার ধন্যবাদ পেয়েছেন
    হা মার্কিন ডলারলের সুচকের উপরে আমাদের ডলারের দাম অনেকটা নির্বর করে থাকে। আমার যদি ডলার আমাদের একাউন্টে ধরে রাখতে পারি তবে সেখান থেকে আমরা কিছু পরিমান লাভ করতে পারি। তবে যারা ফরেক্স মার্কেটে ট্রেড করে তারা সব সময় এতটা ডলার নিয়ে ভাবে না।

  4. #3
    Senior Member RUBEL MIAH's Avatar
    নিবন্ধনের তারিখ
    Oct 2015
    অবস্থান
    ঝালকাঠী
    মন্তব্য
    3,772
    সঞ্চিত বোনাস
    779.97 USD
    Thanks
    0
    61 টি পোস্টের জন্য 64 বার ধন্যবাদ পেয়েছেন
    কথাটা সত্য । মার্কিন ডলারের সূচক অনুযায়ী আমরা খুচরা ব্যবসায়ীরা অনেকটা লাভবান হতে পারি । আমরা যদি মার্কিন ডলারের দিকে লক্ষ্য রাখি তাহলে আমরা দেখতে পারব সত্যিই কথাটা ঠিক ।

  5. #4
    Senior Member maziz6989's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jun 2015
    অবস্থান
    ঢাকা
    মন্তব্য
    2,483
    সঞ্চিত বোনাস
    773.82 USD
    Thanks
    37
    309 টি পোস্টের জন্য 534 বার ধন্যবাদ পেয়েছেন
    আমি ব্যক্তিগত ভাবে ডলার ইনডেক্স এর উপর নির্ভর করে মার্কেট এনালাইসিস করার চেষ্টা করে থাকি। খুব যে ভাল বুঝি তা না কিন্তু চেষ্টা করছি যাতে ভাল ভাবে বুঝতে পারি। আসলে এজন্যই বলে পড়াশুনার কোন বিকল্প নেই। তবে যারা মুলত ওয়েল এবং গোল্ড ট্রেডার তাদের ইনডেক্স এর উপর নজর রাখতেই হবে।

  6. #5
    Senior Member Md. Tariqul Islam's Avatar
    নিবন্ধনের তারিখ
    Mar 2016
    অবস্থান
    Uttara, Dhaka
    মন্তব্য
    528
    সঞ্চিত বোনাস
    108.00 USD
    Thanks
    0
    12 টি পোস্টের জন্য 13 বার ধন্যবাদ পেয়েছেন
    মার্কিন ডলারের সূচক অনুযায়ী আমরা খুচরা ব্যবসায়ীরা অনেকটা লাভবান হতে পারি । আমরা যদি মার্কিন ডলারের দিকে লক্ষ্য রাখি তাহলে আমরা দেখতে পারব সত্যিই কথাটা ঠিক । খুব যে ভাল বুঝি তা না কিন্তু চেষ্টা করছি যাতে ভাল ভাবে বুঝতে পারি। আসলে এজন্যই বলে পড়াশুনার কোন বিকল্প নেই।

  7. Device
  8. #6
    Senior Member Rahat015's Avatar
    নিবন্ধনের তারিখ
    Dec 2015
    অবস্থান
    Bangladesh
    মন্তব্য
    900
    সঞ্চিত বোনাস
    175.25 USD
    Thanks
    6
    20 টি পোস্টের জন্য 20 বার ধন্যবাদ পেয়েছেন
    এতকিছু ভাবি না। কারন সব কিছুই সহজে শেষ করতে পারলে ভালো। একাউন্ট এ মার্কিন ডলার থাকলে তার দাম যখন বাড়ে ওই সময় তুললে অন্তত ডলার প্রতি ৩ টাকা মত লাভ থাকবে। আপনি যদি ৫০০ ডলার তুলেন তাহলে ১৫০০ টাকা থাকে। অযথা এত টাকা লস দেওয়ার কোন অর্থ হয় না।

+ প্রসঙ্গে প্রত্যুত্তর

মন্তব্য নিয়মাবলি

  • আপনি হয়ত নতুন পোস্ট করতে পারবেন না
  • আপনি হয়ত মন্তব্য লিখতে পারবেন না
  • আপনি হয়ত সংযুক্তি সংযুক্ত করতে পারবেন না
  • আপনি হয়ত আপনার মন্তব্য পরিবর্তনপারবেন না
  • BB কোড হলো উপর
  • Smilies are উপর
  • [IMG] কোড হয় উপর
  • এইচটিএমএল কোড হল বন্ধ
বাংলাদেশ ফরেক্স ফোরাম উপস্থাপন
ফোরাম সেবায় আপনাকে স্বাগতম যেটি ভার্চুয়াল স্যালুন হিসেবে সকল স্তরের ট্রেডারদের সাথে যোগাযোগ করার সুযোগ প্রদান করছে। ফরেক্স হলো একটি গতিশীল আর্থিক বাজার যেটি দিনে ২৪ঘন্টা খোলা থাকে। যে কেউ ব্রোকারেজ কোম্পানির মাধ্যমে এখানে কার্যক্রম সম্পাদন করতে পারে। এই ফোরামে আপনি কারেন্সি মার্কেটে ট্রেডিং এবং মেটাট্রেডার ফোর ও মেটাট্রেডার ফাইভের মাধ্যমে অনলাইন ট্রেডিং সম্পর্কিত বিস্তারিত বিবরণ পাবেন।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ট্রেডিং আলোচনা
ফোরামের প্রত্যেক সদস্য বিভিন্ন আলোচনায় অংশগ্রহণ করতে পারেন, যার মধ্যে ফরেক্স সম্পর্কিত ও ফরেক্সের বাইরের বিভিন্ন বিষয়ও রয়েছে। ফোরাম বিভিন্ন মতামত এবং প্রয়োজনীয় তথ্য শেয়ারের জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি অভিজ্ঞ ও নতুন উভয় ধরণের ট্রেডারদের জন্য উন্মুক্ত। পারস্পরিক সহায়তা এবং সহনশীলতা অত্যন্ত প্রশংসনীয়। আপনি যদি অন্যদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে চান অথবা ট্রেডিং সম্পর্কে আপনার জ্ঞান বৃদ্ধি করতে চান, তাহলে ট্রেডিং সম্পর্কিত আলোচনা "ফোরাম থ্রেড" এ আপনাকে স্বাগত।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ব্রোকার এবং ট্রেডারদের মধ্যে আলোচনা (ব্রোকার সম্পর্কে)
ফরেক্সে সফল হতে চাইলে, যথেষ্ট কৌশলের সাথে একটি ব্রোকারেজ কোম্পানি বাছাই করতে হবে। আপনার ব্রোকার সত্যিই নির্ভরযোগ্য সেটি নির্ধারণ করুন! এভাবে আপনি অনেক ঝুঁকির সম্মুখীন হবেন এবং ফরেক্সে লাভজনক ট্রেড করতে পারবেন। ফোরামে একজন ব্রোকারের রেটিং উপস্থাপন করা হয়; এটি তাদের গ্রাহকদের রেখে যাওয়া মন্তব্য নিয়ে তৈরি করা হয়। আপনি যে ব্রোকার কোম্পানির সাথে কাজ করছেন সে কোম্পানি সম্পর্কে আপনার মতামত দিন, এটি অন্যান্য ট্রেডারদের ভুল সংশোধন করতে সাহায্য করবে এবং একজন ভালো ব্রোকার বাছাই করতে সাহায্য করবে।

অবিচ্ছিন্ন যোগাযোগ বাংলাদেশ ফরেক্স ফোরাম
এই ফোরামে আপনি শুধু ট্রেডিং এর বিষয় সম্পর্কেই কথা বলবেন না, সেইসাথে আপনার পছন্দের যে কোন বিষয় সম্পর্কে কথা বলতে পারবেন। বিশেষ থ্রেডে অফটপিং ও করা যায়! আপনার পছন্দের যে কোন হাস্যরস, দর্শন, সামাজিক সমস্যা বা বাস্তব জ্ঞান সম্পর্কিত কথাবার্তা এখানে উল্লেখ করতে পারবেন, এমনকি আপনি যদি পছন্দ করেন তাহলে ফরেক্স ট্রেডিং সম্পর্কেও লিখতে পারবেন!

যোগদান করার জন্য বোনাস বাংলাদেশ ফরেক্স ফোরামে
যারা ফোরামে লেখা পোষ্ট করবে তারা বোনাস হিসেবে অর্থ পাবে এবং সেই বোনাস একটি অ্যাকাউন্টে ট্রেডিং এর সময় ব্যবহার করতে পারবে. ফোরাম অর্থ মুনাফা লাভ করা নয়, অধিকন্তু, ফোরামে সময় ব্যয় করার জন্য এবং কারেন্সি মার্কেট ও ট্রেডিং সম্পর্কে মতামত শেয়ারের জন্য পুরষ্কার হিসেবে ফোরামিটিস অল্প কিছু বোনাস পায়।