আয় করুন
$50000
বন্ধুদের আমন্ত্রণ করার জন্য
ইন্সটাফরেক্স থেকে স্টার্টআপ
বোনাস নিন
কোন বিনিয়োগের প্রয়োজন নেই!
কোনো বিনিয়োগ এবং ঝুঁকি
ছাড়াই ট্রেডিং শুরু করতে
গ্রহণ করুন নতুন স্টার্টআপ
বোনাস $1000
বোনাস নিন
৫৫%
ইন্সটাফরেক্স থেকে
প্রতিবার অর্থ জমাদানে
+ প্রসঙ্গে প্রত্যুত্তর
ফলাফল দেখাচ্ছে 1 হইতে 3 সর্বমোট 3

প্রসংগ: Opec,adp এবং ecb এর মর্নিং ব্রিফ

  1. #1
    Junior Member FX sathi's Avatar
    নিবন্ধনের তারিখ
    May 2016
    মন্তব্য
    25
    সঞ্চিত বোনাস
    5.40 USD
    Thanks
    0
    2 টি পোস্টের জন্য 2 বার ধন্যবাদ পেয়েছেন

    Opec,adp এবং ecb এর মর্নিং ব্রিফ

    অর্থনৈতিক ডাটা অনুযায়ী,আজকে অর্থনৈতিক ক্যালেন্ডার দ্রুত গতিতে উর্দ্ধমুখিতে দেখা যেতে পারে এবং মার্কেট গতকালের ধীর গতি থেকে আজকের উর্দ্ধমুখি অবস্থান কে বেশি হাইলাইট করছে।

    জাপানিস ইয়েন এই মুহূর্তে পতনশীলের দিকে রয়েছে এবং USDJPY পরপর দুই দিন ধরে নিম্নবর্তীতে অবস্থান করছে। ডলার ১০৯.৫৩ এর মুখোমুখিতে বন্ধ রয়েছে এবং ইয়েন ধীর গতিতে আগামী ১০দিনের মধ্যে ১০৯.০৫ পর্যন্ত পরীক্ষা করতে পারে বলে আশা করা যাচ্ছে।আজকে ট্রেডিং সেশন শুরুর দিকে ডলার নিম্নবর্তীতে দেখা যেতে পারে এবং গতকালকের থেকে আজকে আরো নিম্নবর্তীতে নেমে যেতে পারে এবং মূল্য পরিবর্তিত হয়ে ১০৭-১০৮ পর্যন্ত আসতে পারে,পরবর্তীতে এখান থেকে পরিবর্তিত হয়ে শক্তিশালী সাপোর্ট লেভেল ফিরে যেতে পারে।জাপানের প্রস্তাবিত সেলস ট্যাক্স(দ্বিতীয় বারের জন্য)বৃদ্ধির পরে আনুষ্ঠানিক ভাবে ইয়েন আবার শক্তিশালী পর্যায় দেখা যেতে পারে বলে আশা করা যাচ্ছে।অক্টোবার ২০১৯ সাল পর্যন্ত সেলস ট্যাক্স বৃদ্ধি বাস্তবায়িত হতে পারে।উপরুন্ত,Abenomics কার্যকর করার জন্য এই মুহূর্তে মার্কেট কে আবার পরীক্ষা করতে পারে। এর পাশাপাশি জাপানিস ট্রেডিং ২২৫Nikkei তে দুর্বল রয়েছে।

    DBS তার আগে আজকে একটি সংক্ষিপ্ত বিবরণ দিয়েছেন,এই প্রথম বারের মত Consumption ট্যাক্স বৃদ্ধিতে ঠেলাঠেলির জন্য ফিরে আসতে পারে।এই মুহূর্তে বিনিয়োগকারীদের বৃদ্ধি ,অর্থনৈতিক অনিশ্চয়তা Abenomics সম্পর্কে দ্বিতীয় বারের মত বিলম্বে দেখা যাচ্ছে ।ট্যাক্স বাড়ানোর জন্য জাপানের সরকার ঋণ গ্রহনের উপর সিধান্ত নিতে দেখা যেতে পারে।

    গত কালকের অর্থনৈতিক ডাটা অনুযায়ী মার্কিন খুব শিঘ্রিই শক্তিশালী হতে পারে বলে আশা করা যাচ্ছে। ISM উৎপাদন স্বাস্থ্য খাতে বৃদ্ধি করতে সক্ষম হয়েছে,কিন্তু ডাটা অনুযায়ী ডলার উর্দ্ধমুখিতে আসতে ব্যর্থ হয়েছে।মার্কিন নির্মাণ খাতে ব্যয় নিম্নবর্তীতে রয়েছে এবং Fed Beige Bookএর পরে মার্কিন শক্তিশালী হতে পারে এবং প্রথম দিকে মধ্যপন্থী অর্থনৈতিক প্রবৃদ্ধি দ্বিতীয় প্রান্তিকে দেখা যেতে পারে বলে আশা করা যাচ্ছে।তবে,Atlanta Fedএর GDP দ্বিতীয় প্রান্তিকে রয়েছে এবং মার্কিন GDP প্রবৃদ্ধিতে ২.৫০%পর্যন্ত দেখা যেতে পারে বলে আশা করা যাচ্ছে।অন্যদিকে মার্কিন অটো সেলস ডাটা অনুযায়ী,নতুন গাড়ীর জন্য উৎপাদন ধারা ক্রয় এবং বিক্রয় ভোক্তার চাহিদার উপর নির্ভর করছে।

    আজকে OPEC এর মীটিং শুরু হচ্ছে ভিয়েনা তে।
    আরো বিস্তারিত জানতে এই লিঙ্কে ক্লিক করুনঃhttps://www.orbex.com/blog/2016/06/o...6%BF%E0%A6%AB/

  2. <a href="https://www.showfxworld.com">Forex Spain</a>
  3. #2
    Senior Member RUBEL MIAH's Avatar
    নিবন্ধনের তারিখ
    Oct 2015
    অবস্থান
    ঝালকাঠী
    মন্তব্য
    3,772
    সঞ্চিত বোনাস
    779.97 USD
    Thanks
    0
    61 টি পোস্টের জন্য 64 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্স মার্কেটে আমরা বিভিন্ন তথ্য অনুযায়ী কাজ করার চেষ্টা করব । মার্কিন অটো সেলস ডাটা অনুযায়ী,নতুন গাড়ীর জন্য উৎপাদন ধারা ক্রয় এবং বিক্রয় ভোক্তার চাহিদার উপর নির্ভর করছে । আমরা বেশী করে এ্যানালাইসিস করার চেষ্টা করব তাহলেই আমরা লাভবান হতে পারব ।

  4. BMW
  5. #3
    Senior Member Mamun13's Avatar
    নিবন্ধনের তারিখ
    May 2015
    অবস্থান
    ময়মনসিংহ শহর
    মন্তব্য
    3,334
    সঞ্চিত বোনাস
    822.44 USD
    Thanks
    880
    382 টি পোস্টের জন্য 436 বার ধন্যবাদ পেয়েছেন
    এই ধরনের নিউজ সংশ্লিষ্ট ব্যাখ্যা ও আলোচনা করলে আমরা অনেক কিছুই অজানা ও নতুন তথ্য জানতে পারি৷তাই মাঝে মাঝে এধরনের নিউজ নিয়ে আলোচনা করা উচিৎ৷আপনারা যারা বিভিন্ন রকমের বড় বড় নিউজ সম্পর্কে ভালো জানেন বুঝেন তাদের প্রতি অনুরোধ অবশ্যই কিছু লিখবেন৷

+ প্রসঙ্গে প্রত্যুত্তর

মন্তব্য নিয়মাবলি

  • আপনি হয়ত নতুন পোস্ট করতে পারবেন না
  • আপনি হয়ত মন্তব্য লিখতে পারবেন না
  • আপনি হয়ত সংযুক্তি সংযুক্ত করতে পারবেন না
  • আপনি হয়ত আপনার মন্তব্য পরিবর্তনপারবেন না
  • BB কোড হলো উপর
  • Smilies are উপর
  • [IMG] কোড হয় উপর
  • এইচটিএমএল কোড হল বন্ধ
বাংলাদেশ ফরেক্স ফোরাম উপস্থাপন
ফোরাম সেবায় আপনাকে স্বাগতম যেটি ভার্চুয়াল স্যালুন হিসেবে সকল স্তরের ট্রেডারদের সাথে যোগাযোগ করার সুযোগ প্রদান করছে। ফরেক্স হলো একটি গতিশীল আর্থিক বাজার যেটি দিনে ২৪ঘন্টা খোলা থাকে। যে কেউ ব্রোকারেজ কোম্পানির মাধ্যমে এখানে কার্যক্রম সম্পাদন করতে পারে। এই ফোরামে আপনি কারেন্সি মার্কেটে ট্রেডিং এবং মেটাট্রেডার ফোর ও মেটাট্রেডার ফাইভের মাধ্যমে অনলাইন ট্রেডিং সম্পর্কিত বিস্তারিত বিবরণ পাবেন।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ট্রেডিং আলোচনা
ফোরামের প্রত্যেক সদস্য বিভিন্ন আলোচনায় অংশগ্রহণ করতে পারেন, যার মধ্যে ফরেক্স সম্পর্কিত ও ফরেক্সের বাইরের বিভিন্ন বিষয়ও রয়েছে। ফোরাম বিভিন্ন মতামত এবং প্রয়োজনীয় তথ্য শেয়ারের জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি অভিজ্ঞ ও নতুন উভয় ধরণের ট্রেডারদের জন্য উন্মুক্ত। পারস্পরিক সহায়তা এবং সহনশীলতা অত্যন্ত প্রশংসনীয়। আপনি যদি অন্যদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে চান অথবা ট্রেডিং সম্পর্কে আপনার জ্ঞান বৃদ্ধি করতে চান, তাহলে ট্রেডিং সম্পর্কিত আলোচনা "ফোরাম থ্রেড" এ আপনাকে স্বাগত।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ব্রোকার এবং ট্রেডারদের মধ্যে আলোচনা (ব্রোকার সম্পর্কে)
ফরেক্সে সফল হতে চাইলে, যথেষ্ট কৌশলের সাথে একটি ব্রোকারেজ কোম্পানি বাছাই করতে হবে। আপনার ব্রোকার সত্যিই নির্ভরযোগ্য সেটি নির্ধারণ করুন! এভাবে আপনি অনেক ঝুঁকির সম্মুখীন হবেন এবং ফরেক্সে লাভজনক ট্রেড করতে পারবেন। ফোরামে একজন ব্রোকারের রেটিং উপস্থাপন করা হয়; এটি তাদের গ্রাহকদের রেখে যাওয়া মন্তব্য নিয়ে তৈরি করা হয়। আপনি যে ব্রোকার কোম্পানির সাথে কাজ করছেন সে কোম্পানি সম্পর্কে আপনার মতামত দিন, এটি অন্যান্য ট্রেডারদের ভুল সংশোধন করতে সাহায্য করবে এবং একজন ভালো ব্রোকার বাছাই করতে সাহায্য করবে।

অবিচ্ছিন্ন যোগাযোগ বাংলাদেশ ফরেক্স ফোরাম
এই ফোরামে আপনি শুধু ট্রেডিং এর বিষয় সম্পর্কেই কথা বলবেন না, সেইসাথে আপনার পছন্দের যে কোন বিষয় সম্পর্কে কথা বলতে পারবেন। বিশেষ থ্রেডে অফটপিং ও করা যায়! আপনার পছন্দের যে কোন হাস্যরস, দর্শন, সামাজিক সমস্যা বা বাস্তব জ্ঞান সম্পর্কিত কথাবার্তা এখানে উল্লেখ করতে পারবেন, এমনকি আপনি যদি পছন্দ করেন তাহলে ফরেক্স ট্রেডিং সম্পর্কেও লিখতে পারবেন!

যোগদান করার জন্য বোনাস বাংলাদেশ ফরেক্স ফোরামে
যারা ফোরামে লেখা পোষ্ট করবে তারা বোনাস হিসেবে অর্থ পাবে এবং সেই বোনাস একটি অ্যাকাউন্টে ট্রেডিং এর সময় ব্যবহার করতে পারবে. ফোরাম অর্থ মুনাফা লাভ করা নয়, অধিকন্তু, ফোরামে সময় ব্যয় করার জন্য এবং কারেন্সি মার্কেট ও ট্রেডিং সম্পর্কে মতামত শেয়ারের জন্য পুরষ্কার হিসেবে ফোরামিটিস অল্প কিছু বোনাস পায়।