আয় করুন
$50000
বন্ধুদের আমন্ত্রণ করার জন্য
ইন্সটাফরেক্স থেকে স্টার্টআপ
বোনাস নিন
কোন বিনিয়োগের প্রয়োজন নেই!
কোনো বিনিয়োগ এবং ঝুঁকি
ছাড়াই ট্রেডিং শুরু করতে
গ্রহণ করুন নতুন স্টার্টআপ
বোনাস $1000
বোনাস নিন
55%
ইন্সটাফরেক্স থেকে
প্রতিবার অর্থ জমাদানে
+ প্রসঙ্গে প্রত্যুত্তর
ফলাফল দেখাচ্ছে 1 হইতে 9 সর্বমোট 9

প্রসংগ: অ্যাকাউন্ট ভেরিফিকেশন

  1. #1
    Senior Member HasanXM's Avatar
    নিবন্ধনের তারিখ
    Oct 2015
    মন্তব্য
    365
    সঞ্চিত বোনাস
    74.60 USD
    Thanks
    0
    9 টি পোস্টের জন্য 9 বার ধন্যবাদ পেয়েছেন

    অ্যাকাউন্ট ভেরিফিকেশন

    প্রায় সব ফরেক্স ব্রোকারের সাথেই আইডেনটিটি ভেরিফাই করতে হয়। ভেরিফাই মানে আপনি যে তথ্য দিয়ে তাদের কোম্পানিতে জয়েন করেছেন এবং ট্রেড করছেন তা আসলেই সঠিক কিনা। অধিকাংশ ব্রোকারেই ভেরিফাই করতে হয়। কিন্তু কিছু কিছু ব্রোকারে ভেরিফাই না করেও ট্রেড করা যায়।

    ভেরিফাই করতে কি কি ডকুমেন্টস দরকারঃ

    আপনার পাসপোর্ট/ ন্যাশনাল আইডি কার্ড/ ড্রাইভিং লাইসেন্স - এর কম্পিউটার স্ক্যান কপি
    আপনার অ্যাড্রেস ভেরিফিকেশন ডকুমেন্টস

  2. <a href="https://www.showfxworld.com">Forex Spain</a>
  3. #2
    Senior Member fardin222333's Avatar
    নিবন্ধনের তারিখ
    Apr 2016
    অবস্থান
    Dhaka
    মন্তব্য
    364
    সঞ্চিত বোনাস
    75.60 USD
    Thanks
    1
    6 টি পোস্টের জন্য 6 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্স মার্কেটে ট্রেড করে আপনার মূলধন উত্তোলন করার জন্য অবশ্যই একাউন্ট ভেরিফাই করতে হবে। তা নাহলে আপনি ডলার উত্তোলন করতে পারবেন ন। প্রথম ধাপে আপনাকে একাউন্ট ভেরিফাই করার জন্য আপনার ন্যাশনাল আইডি কার্ড এর স্কান কপি এবং আপনার হাতে ধরে আপনার ছবি সহ আরএকটি ছবি আপলোড করতে হবে। দ্বিতীয় ধাপে আপনার ব্যাংক এস্টেটমেন্ট এর স্কানকপি আপলোড করতে হবে।

  4. #3
    Senior Member nisho5533's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jul 2016
    অবস্থান
    jessore
    মন্তব্য
    841
    সঞ্চিত বোনাস
    183.20 USD
    Thanks
    65
    34 টি পোস্টের জন্য 38 বার ধন্যবাদ পেয়েছেন
    ভাই আমি ফরেক্স নতুন তাই আমি জানতাম না ফরেক্স ভেরিফিকেশন করতে কি কি লাগে আপনার কথার মাধ্যমে আমি অনেক ভাল ভাবে বুজতে পারলাম। আপনাকে অনেক অনেক ধন্যবাদ|

  5. #4
    Senior Member RUBEL MIAH's Avatar
    নিবন্ধনের তারিখ
    Oct 2015
    অবস্থান
    ঝালকাঠী
    মন্তব্য
    3,772
    সঞ্চিত বোনাস
    779.97 USD
    Thanks
    0
    51 টি পোস্টের জন্য 54 বার ধন্যবাদ পেয়েছেন
    আমরা যকনই এই ফরেক্স ব্যবসা করব তখনই এ্যাকাউন্ট ভেরিফিকেশন্ করে নেব তাহলে আর কোন প্রকার সমস্যায় পড়তে হবে না । সুতরাং আমরা সব সময় এই ব্যবসা করার জন্য ধৈর্য্য ধারণ করে তারপর এই ব্যবসা করার চেষ্টা করব তাহলেই আর কোন প্রকার সমস্যায় পড়তে হবে না ।

  6. #5
    Senior Member soniaakter's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jun 2016
    মন্তব্য
    549
    সঞ্চিত বোনাস
    112.80 USD
    Thanks
    0
    5 টি পোস্টের জন্য 5 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্স মার্কেটে একাউন্ট করার পরে আমরা সেই একাউন্ট ভেরিফাই করে নিতে পারি তার জন্য আমাদের কিছু ডকুমেন্টের স্ক্রেন কপি আপলোড দিলে একাউন্ট ভেরিফাই হয়ে যায়,যেমন নাম ভেরিফাই করার জন্য ন্যাশনাল আইডি কার্ড,ড্রাইভিং লাইসেন্স,এর স্ক্রেন কপি,ঠিকানা ভেরিফাই করার জন্য ব্যাংক ষ্টেটমেন্টের,বিদুৎ বিলের কপি আপলোড দিলে একাউন্ট ভেরিফাই হয়ে যায়।

  7. #6
    Senior Member shimul77ss's Avatar
    নিবন্ধনের তারিখ
    Oct 2016
    অবস্থান
    Jessore
    মন্তব্য
    909
    সঞ্চিত বোনাস
    194.60 USD
    Thanks
    85
    39 টি পোস্টের জন্য 42 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্স মার্কেটে একাউন্ট খোলার পর আমরা সেই একাউন্ট ভেরিফাই করে নিতে হয়।একাউন্ট ভেরিফাই করার জন্য একজন ট্রেডারের ২ ধাপ সম্পন্ন করতে হয়।১ম ধাপে ন্যাশনাল আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্স, পাসপর্ট এর স্কান কপি ইমেজ ফরম্যাট আকারে আপলোড করতে হবে আর ২য় ধাপে য ব্যাংক ষ্টেটমেন্টের, বিদুৎ বিলের কপি আপলোড দিলে একাউন্ট ভেরিফাই হয়ে যায়।

  8. #7
    Senior Member Mamun13's Avatar
    নিবন্ধনের তারিখ
    May 2015
    অবস্থান
    ময়মনসিংহ শহর
    মন্তব্য
    2,831
    সঞ্চিত বোনাস
    620.34 USD
    Thanks
    275
    240 টি পোস্টের জন্য 261 বার ধন্যবাদ পেয়েছেন
    আপনার রিয়েল একাউন্ট ভেরিফাই না করে কখোনোও ডিপোজিট করবেন না,সাবধান৷একাউন্ট ওপেন করার সাথে সাথেই আপনার N.I.D কার্ডের স্ক্যান কপি দিয়ে 1st লেভেল এবং আপনার নামের কোনো বিদ্যুৎ বিল,গ্যাস বিল,পানির বিল,ফোন বিল,ড্রাইভিং লাইসেন্স বা পাসপোর্টের স্ক্যান কপি দিয়ে 2nd লেভেল ভেরিফাইড করে নিবেন৷এতে আপনার একাউন্ট ও ব্যালেন্স সব কিছুই নিরাপদ থাকবে৷একাউন্ট ভেরিফাইড না করে ট্রেড করবেন না৷

  9. #8
    Senior Member 01797733223's Avatar
    নিবন্ধনের তারিখ
    Sep 2017
    অবস্থান
    Dinajpur
    মন্তব্য
    1,712
    সঞ্চিত বোনাস
    574.48 USD
    Thanks
    1
    283 টি পোস্টের জন্য 317 বার ধন্যবাদ পেয়েছেন
    অধিকাংশ ব্রোকারের কিছু নির্দিষ্ট নিয়মনীতি রয়েছে এর মধ্যে খুবই গুরুত্বপূর্ণ নিয়ম হলো অ্যাকউন্ট ভেরিফাই করা। অধিকাংশ ব্রোকরের ভেরিফিকেশন সিস্টেম হলোঃ টাকা ডিপোজিটের জন্য ভেরিফিকেশন প্রয়োজন নেই তবে টাকা উত্তোলন এর জন্য অবশ্যই আপনার অ্যাকউন্টটি ভেরিফাই হতে হবে। এছাড়াও কিছু কিছু ব্রোকার ভেরিফাই ছাড়াও টাকা উত্তোলন এর সুবিধা দিয়ে থাকে।

  10. Device
  11. #9
    Senior Member maziz6989's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jun 2015
    অবস্থান
    ঢাকা
    মন্তব্য
    2,284
    সঞ্চিত বোনাস
    533.40 USD
    Thanks
    13
    204 টি পোস্টের জন্য 267 বার ধন্যবাদ পেয়েছেন
    একাউন্ট ভেরিফাই করা খুবই জরুরী আপনার নিজের একাউন্ট এর জন্যই। তবে ভেরিফিকেশন এর জন্য আপনাকে স্মার্ট কার্ড/জাতীয় পরিচয়পত্র/পাসপোর্ট এর স্ক্যান কপি এবং একই সাথে ঠিকানা ভেরিফাই করার জন্য ব্যাংক স্টেটমেন্ট বা সার্টিফিকেট/গ্যাস বিল/ পানি বিল/ বিদ্যুৎ বিল এর স্ক্যান কপি জমা দিতে হবে।

+ প্রসঙ্গে প্রত্যুত্তর

মন্তব্য নিয়মাবলি

  • আপনি হয়ত নতুন পোস্ট করতে পারবেন না
  • আপনি হয়ত মন্তব্য লিখতে পারবেন না
  • আপনি হয়ত সংযুক্তি সংযুক্ত করতে পারবেন না
  • আপনি হয়ত আপনার মন্তব্য পরিবর্তনপারবেন না
বাংলাদেশ ফরেক্স ফোরাম উপস্থাপন
ফোরাম সেবায় আপনাকে স্বাগতম যেটি ভার্চুয়াল স্যালুন হিসেবে সকল স্তরের ট্রেডারদের সাথে যোগাযোগ করার সুযোগ প্রদান করছে। ফরেক্স হলো একটি গতিশীল আর্থিক বাজার যেটি দিনে ২৪ঘন্টা খোলা থাকে। যে কেউ ব্রোকারেজ কোম্পানির মাধ্যমে এখানে কার্যক্রম সম্পাদন করতে পারে। এই ফোরামে আপনি কারেন্সি মার্কেটে ট্রেডিং এবং মেটাট্রেডার ফোর ও মেটাট্রেডার ফাইভের মাধ্যমে অনলাইন ট্রেডিং সম্পর্কিত বিস্তারিত বিবরণ পাবেন।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ট্রেডিং আলোচনা
ফোরামের প্রত্যেক সদস্য বিভিন্ন আলোচনায় অংশগ্রহণ করতে পারেন, যার মধ্যে ফরেক্স সম্পর্কিত ও ফরেক্সের বাইরের বিভিন্ন বিষয়ও রয়েছে। ফোরাম বিভিন্ন মতামত এবং প্রয়োজনীয় তথ্য শেয়ারের জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি অভিজ্ঞ ও নতুন উভয় ধরণের ট্রেডারদের জন্য উন্মুক্ত। পারস্পরিক সহায়তা এবং সহনশীলতা অত্যন্ত প্রশংসনীয়। আপনি যদি অন্যদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে চান অথবা ট্রেডিং সম্পর্কে আপনার জ্ঞান বৃদ্ধি করতে চান, তাহলে ট্রেডিং সম্পর্কিত আলোচনা "ফোরাম থ্রেড" এ আপনাকে স্বাগত।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ব্রোকার এবং ট্রেডারদের মধ্যে আলোচনা (ব্রোকার সম্পর্কে)
ফরেক্সে সফল হতে চাইলে, যথেষ্ট কৌশলের সাথে একটি ব্রোকারেজ কোম্পানি বাছাই করতে হবে। আপনার ব্রোকার সত্যিই নির্ভরযোগ্য সেটি নির্ধারণ করুন! এভাবে আপনি অনেক ঝুঁকির সম্মুখীন হবেন এবং ফরেক্সে লাভজনক ট্রেড করতে পারবেন। ফোরামে একজন ব্রোকারের রেটিং উপস্থাপন করা হয়; এটি তাদের গ্রাহকদের রেখে যাওয়া মন্তব্য নিয়ে তৈরি করা হয়। আপনি যে ব্রোকার কোম্পানির সাথে কাজ করছেন সে কোম্পানি সম্পর্কে আপনার মতামত দিন, এটি অন্যান্য ট্রেডারদের ভুল সংশোধন করতে সাহায্য করবে এবং একজন ভালো ব্রোকার বাছাই করতে সাহায্য করবে।

অবিচ্ছিন্ন যোগাযোগ বাংলাদেশ ফরেক্স ফোরাম
এই ফোরামে আপনি শুধু ট্রেডিং এর বিষয় সম্পর্কেই কথা বলবেন না, সেইসাথে আপনার পছন্দের যে কোন বিষয় সম্পর্কে কথা বলতে পারবেন। বিশেষ থ্রেডে অফটপিং ও করা যায়! আপনার পছন্দের যে কোন হাস্যরস, দর্শন, সামাজিক সমস্যা বা বাস্তব জ্ঞান সম্পর্কিত কথাবার্তা এখানে উল্লেখ করতে পারবেন, এমনকি আপনি যদি পছন্দ করেন তাহলে ফরেক্স ট্রেডিং সম্পর্কেও লিখতে পারবেন!

যোগদান করার জন্য বোনাস বাংলাদেশ ফরেক্স ফোরামে
যারা ফোরামে লেখা পোষ্ট করবে তারা বোনাস হিসেবে অর্থ পাবে এবং সেই বোনাস একটি অ্যাকাউন্টে ট্রেডিং এর সময় ব্যবহার করতে পারবে. ফোরাম অর্থ মুনাফা লাভ করা নয়, অধিকন্তু, ফোরামে সময় ব্যয় করার জন্য এবং কারেন্সি মার্কেট ও ট্রেডিং সম্পর্কে মতামত শেয়ারের জন্য পুরষ্কার হিসেবে ফোরামিটিস অল্প কিছু বোনাস পায়।