আয় করুন
$50000
বন্ধুদের আমন্ত্রণ করার জন্য
ইন্সটাফরেক্স থেকে স্টার্টআপ
বোনাস নিন
কোন বিনিয়োগের প্রয়োজন নেই!
কোনো বিনিয়োগ এবং ঝুঁকি
ছাড়াই ট্রেডিং শুরু করতে
গ্রহণ করুন নতুন স্টার্টআপ
বোনাস $1000
বোনাস নিন
৫৫%
ইন্সটাফরেক্স থেকে
প্রতিবার অর্থ জমাদানে
+ প্রসঙ্গে প্রত্যুত্তর
ফলাফল দেখাচ্ছে 1 হইতে 8 সর্বমোট 8

প্রসংগ: শিরোনাম -মন খারাপ

  1. #1
    Senior Member Tazul Islam's Avatar
    নিবন্ধনের তারিখ
    Feb 2016
    অবস্থান
    টাংগাইল
    মন্তব্য
    918
    সঞ্চিত বোনাস
    192.09 USD
    Thanks
    0
    9 টি পোস্টের জন্য 9 বার ধন্যবাদ পেয়েছেন

    শিরোনাম -মন খারাপ

    আমার মনটা খুব খারাপ । আমি আর ট্রেড করব না। জিবিপি ইউএসডি পেয়ার আমার একাউন্ট দুই বার জিরো করেছে। ১০০০ ডলার লস খেয়েছি। আমার আর একদম ট্রেড করতে ইছ্চে করছে না।

  2. PAMM
  3. #2
    Banned Biplob72's Avatar
    নিবন্ধনের তারিখ
    Mar 2016
    অবস্থান
    Bangladesh
    মন্তব্য
    369
    সঞ্চিত বোনাস
    72.53 USD
    Thanks
    13
    32 টি পোস্টের জন্য 37 বার ধন্যবাদ পেয়েছেন
    ভাই লস হলে তো মন খারাপ হবারই কথা। আমি বলব আপনি যখন ট্রেড ওপেন করবেন তখন মার্কেটে বসে থাকেন আর দেখেন মার্কেটের কি অবস্থা হয়। যদি দেখেন যে লাভ হওয়ার কোন সম্ভাবনা নাই বা মার্কেট আর ঘুরবেনা তবে ট্রেডটা কেটে দেওয়াই ভাল।

  4. #3
    Senior Member Mamun13's Avatar
    নিবন্ধনের তারিখ
    May 2015
    অবস্থান
    ময়মনসিংহ শহর
    মন্তব্য
    3,350
    সঞ্চিত বোনাস
    914.94 USD
    Thanks
    888
    399 টি পোস্টের জন্য 470 বার ধন্যবাদ পেয়েছেন
    মন খারাপের প্রশ্নই আসেনা,আবার প্রস্ত্তত হন৷জয়ী হতেই হবে৷আমরা করবো জয়,নিশ্চয়...মাত্র ২বার জিরো! আমার পুজিঁ অসংখ্যবার জিরো হয়েছে৷কারন নতুন অবস্হায় এটাই স্বাভাবিক৷ধীরে ধীরে ঠান্ডা মাথায় ফোরামের সকল বিষয় গুলো পড়ুন ও মূল লেখাগুলো নোট করে আস্তে আস্তে ডেমো ট্রেডিং এ প্র্যাকটিস শুরু করুন৷দীর্ঘ সময় নিয়ে প্র্যকটিস করতে করতে একসময় ঠিকই দক্ষতা অর্জন হয়ে যাবে ও নিয়মিত প্রফিট করতে পারবেন৷যদি ফরেক্সে ক্যরিয়ার গড়তে চান তাহলে দীর্ঘদিন নিয়মিত ডেমো ট্রেড করতেই হবে৷ডেমো ট্রেডিংএর কোনো বিকল্প নাই মনে রাখবেন৷১০০ ভাগ রিস্ক্ ফ্রি ডেমো ট্রেডিং করে করে ট্রেডিং কৌশলগুলো ভালো ভাবে আয়ত্ত্ব করে নিতে হবে৷বিশ্বের সকল এক্সপার্ট ট্রেডারগণ প্রথমে দীর্ঘদিন যাবৎ ডেমো ট্রেড করেই দক্ষতা অর্জন করেছেন৷ নতুন অদক্ষ লোভী ট্রেডার ১০০০ ডলার পুজিঁও মাত্র ১ মাসেই জিরো করে ফেলতে পারে৷প্রত্যেক ব্রোকারই ডেমো ট্রেডিং এর এই ভার্চুয়াল ব্যালেন্স বিশেষ সুবিধা দিচ্ছেন যেন আপনার নিজের পুজিঁ দিয়ে ট্রেডিং শিখতে না হয়৷তাই ইচ্ছামত ভার্চুয়াল ব্যালেন্স বা পুজিঁ নিয়ে দীর্ঘদিন ১০০ ভাগ রিস্ক্ ফ্রি ডেমো ট্রেডিং করে করে ট্রেডিং কৌশলগুলো ভালো ভাবে আয়ত্ত্ব করে নিতে হবে৷
    Last edited by Mamun13; 07-31-2017 at 09:02 AM.

  5. #4
    Senior Member mahbubhb's Avatar
    নিবন্ধনের তারিখ
    Aug 2017
    মন্তব্য
    362
    সঞ্চিত বোনাস
    107.40 USD
    Thanks
    6
    20 টি পোস্টের জন্য 21 বার ধন্যবাদ পেয়েছেন
    ভাই আপনার মন খারাপ হওয়ারই কথা। এতগুলো ডলার লস করেছেন। আমি যানি না আপনি কি পরিমার ট্রেডিং করেছিলেন। তারপরেও আপনাকে বলবো মন থেকে কস্ট মূছে ফেলে কিছুদিন বিশ্রাম নিয়ে আবারো ভালভাবে মার্কেট এনালাইসিস করে ট্রেডিং শুরু করুন। আশা করি ভাল মুনাফা অর্জন করবেন।

  6. #5
    Senior Member maziz6989's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jun 2015
    অবস্থান
    ঢাকা
    মন্তব্য
    2,483
    সঞ্চিত বোনাস
    776.79 USD
    Thanks
    37
    316 টি পোস্টের জন্য 553 বার ধন্যবাদ পেয়েছেন
    পরাজয়ে ডরে না বীর। এই কথাটা মনে রেখে এগিয়ে যান। হার মানবেন না। কারণ একবার হার মেনে নিলে আর কাম ব্যক করতে পারবেন বলে মনে হয় না। হার মানবেন না। ছোট করে শুরু করেন। যদি সাহস থাকে তবে আবারও ফিরে আসেন। আশা করি ভূল টা ধরতে পারলে লস কাটিয়ে ফিরতে পারবেন।

  7. #6
    Senior Member 01797733223's Avatar
    নিবন্ধনের তারিখ
    Sep 2017
    অবস্থান
    Dinajpur
    মন্তব্য
    1,711
    সঞ্চিত বোনাস
    574.48 USD
    Thanks
    1
    328 টি পোস্টের জন্য 374 বার ধন্যবাদ পেয়েছেন
    ভাই মন খারাপ করার কিছুই নেই এখানে, কেননা ব্যবসা মানেই হল লাভ অথবা লস। এর মধ্য দিয়েই আমাদের সামনে এগিয়ে যেতে হবে। তবে লসের পরিমাণটা যেন তুলনামূলক ভাবে কম থাকে সেজন্য আপনাকে এখানে ট্রেড করার সময় মানি ম্যানেজমেন্ট ফলো করে চলতে হবে, তানাহলে ব্যালেন্স টিকিয়ে রাখতে পারবেননা ভাই। সুতরাং পুনরায় চেষ্টা অব্যাহত রাখেন এটাই হবে আপনার অধ্যবসায়।

  8. Remove Your Thanks

    নিম্নলিখিত 2 সদস্য দরকারী পোস্টের জন্য 01797733223 কে ধন্যবাদ জানিয়েছেন:

    Unregistered (2 )

  9. #7
    Senior Member expkhaled's Avatar
    নিবন্ধনের তারিখ
    Feb 2017
    অবস্থান
    Dhaka, Bangladesh
    মন্তব্য
    1,517
    সঞ্চিত বোনাস
    679.99 USD
    Thanks
    2,878
    272 টি পোস্টের জন্য 310 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্স মানেই ১০০ভাগ রিস্কি এ কথা মনে রেখেই ট্রেড করতে হবে। সুতরাং যদি আপনি বাস্তববাদী হন তাহলে আপনাকে আবার নতুন করে ঘুরে দাড়াতে হবে এবং নতুনভাবে প্রস্ততি নিয়ে মার্কেটে নামতে হবে। লস হল আর ব্যবসা ছেড়ে দিলেন তাহলে কেমন ব্যবসায়ী হলেন? আপনার মন শক্ত হতে হবে যেকোন কাজের জন্য। আর একটা কথা মনে রাখবেন প্রাথমিক ভাবে যে কাজে লস বেশী সেই কাজই একসময় বেশী পরিমানে প্রফিট দেয়। সুতরাং নতুনভাবে শিখুন আর ১০০% রিস্ক ফ্রি ডেমো ট্রেড করতে থাকুন এবং ট্রেডিং এর কলাকৌশল গুলো ভালো ভাবে আয়ত্ব করে নিন।

  10. Remove Your Thanks

    নিম্নলিখিত 2 সদস্য দরকারী পোস্টের জন্য expkhaled কে ধন্যবাদ জানিয়েছেন:

    Unregistered (2 )

  11. <a href="https://www.showfxworld.com">Forex Spain</a>
  12. #8
    Senior Member Mahidul84's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jul 2017
    মন্তব্য
    2,631
    সঞ্চিত বোনাস
    645.61 USD
    Thanks
    335
    325 টি পোস্টের জন্য 349 বার ধন্যবাদ পেয়েছেন
    ভাই ফরেক্স মানেই ১০০% ঝুকিপূর্ণ একটি ব্যবসা। এখানে লাভ লস তো হবেই আর সেটা মেনেই আপনাকে ব্যবসা করতে হবে। আমি মনে করি এই বিষয়গুলোর উপর মন না খারাপ করে আপনি চিন্তা করুন যে কোন ভুলগুলোর জন্য আপনার এ্যাকাউন্ট জিরো হয়েছে। এবং সেই ভুলগুরো কারণ খোজে বের করার চেষ্টা করুন। আর কি কারণে আপনি ভুলগুলো করে এ্যাকা্উন্ট জিরো করেছেন সেগুলো পুনরায় যে না ভুল হয় সে ব্যবস্থা গ্রহণ করুন। তাহলে আপনি ধীরে ধীরে পর্যবেক্ষণ করতে পারবেন এবং সেই অনুযায়ী আপনার লস কমতে থাকবে। আর প্রতি নিয়ত আপনি ডেমো অনুশীলন করুন। ধন্যবাদ

+ প্রসঙ্গে প্রত্যুত্তর

মন্তব্য নিয়মাবলি

  • আপনি হয়ত নতুন পোস্ট করতে পারবেন না
  • আপনি হয়ত মন্তব্য লিখতে পারবেন না
  • আপনি হয়ত সংযুক্তি সংযুক্ত করতে পারবেন না
  • আপনি হয়ত আপনার মন্তব্য পরিবর্তনপারবেন না
  • BB কোড হলো উপর
  • Smilies are উপর
  • [IMG] কোড হয় উপর
  • এইচটিএমএল কোড হল বন্ধ
বাংলাদেশ ফরেক্স ফোরাম উপস্থাপন
ফোরাম সেবায় আপনাকে স্বাগতম যেটি ভার্চুয়াল স্যালুন হিসেবে সকল স্তরের ট্রেডারদের সাথে যোগাযোগ করার সুযোগ প্রদান করছে। ফরেক্স হলো একটি গতিশীল আর্থিক বাজার যেটি দিনে ২৪ঘন্টা খোলা থাকে। যে কেউ ব্রোকারেজ কোম্পানির মাধ্যমে এখানে কার্যক্রম সম্পাদন করতে পারে। এই ফোরামে আপনি কারেন্সি মার্কেটে ট্রেডিং এবং মেটাট্রেডার ফোর ও মেটাট্রেডার ফাইভের মাধ্যমে অনলাইন ট্রেডিং সম্পর্কিত বিস্তারিত বিবরণ পাবেন।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ট্রেডিং আলোচনা
ফোরামের প্রত্যেক সদস্য বিভিন্ন আলোচনায় অংশগ্রহণ করতে পারেন, যার মধ্যে ফরেক্স সম্পর্কিত ও ফরেক্সের বাইরের বিভিন্ন বিষয়ও রয়েছে। ফোরাম বিভিন্ন মতামত এবং প্রয়োজনীয় তথ্য শেয়ারের জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি অভিজ্ঞ ও নতুন উভয় ধরণের ট্রেডারদের জন্য উন্মুক্ত। পারস্পরিক সহায়তা এবং সহনশীলতা অত্যন্ত প্রশংসনীয়। আপনি যদি অন্যদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে চান অথবা ট্রেডিং সম্পর্কে আপনার জ্ঞান বৃদ্ধি করতে চান, তাহলে ট্রেডিং সম্পর্কিত আলোচনা "ফোরাম থ্রেড" এ আপনাকে স্বাগত।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ব্রোকার এবং ট্রেডারদের মধ্যে আলোচনা (ব্রোকার সম্পর্কে)
ফরেক্সে সফল হতে চাইলে, যথেষ্ট কৌশলের সাথে একটি ব্রোকারেজ কোম্পানি বাছাই করতে হবে। আপনার ব্রোকার সত্যিই নির্ভরযোগ্য সেটি নির্ধারণ করুন! এভাবে আপনি অনেক ঝুঁকির সম্মুখীন হবেন এবং ফরেক্সে লাভজনক ট্রেড করতে পারবেন। ফোরামে একজন ব্রোকারের রেটিং উপস্থাপন করা হয়; এটি তাদের গ্রাহকদের রেখে যাওয়া মন্তব্য নিয়ে তৈরি করা হয়। আপনি যে ব্রোকার কোম্পানির সাথে কাজ করছেন সে কোম্পানি সম্পর্কে আপনার মতামত দিন, এটি অন্যান্য ট্রেডারদের ভুল সংশোধন করতে সাহায্য করবে এবং একজন ভালো ব্রোকার বাছাই করতে সাহায্য করবে।

অবিচ্ছিন্ন যোগাযোগ বাংলাদেশ ফরেক্স ফোরাম
এই ফোরামে আপনি শুধু ট্রেডিং এর বিষয় সম্পর্কেই কথা বলবেন না, সেইসাথে আপনার পছন্দের যে কোন বিষয় সম্পর্কে কথা বলতে পারবেন। বিশেষ থ্রেডে অফটপিং ও করা যায়! আপনার পছন্দের যে কোন হাস্যরস, দর্শন, সামাজিক সমস্যা বা বাস্তব জ্ঞান সম্পর্কিত কথাবার্তা এখানে উল্লেখ করতে পারবেন, এমনকি আপনি যদি পছন্দ করেন তাহলে ফরেক্স ট্রেডিং সম্পর্কেও লিখতে পারবেন!

যোগদান করার জন্য বোনাস বাংলাদেশ ফরেক্স ফোরামে
যারা ফোরামে লেখা পোষ্ট করবে তারা বোনাস হিসেবে অর্থ পাবে এবং সেই বোনাস একটি অ্যাকাউন্টে ট্রেডিং এর সময় ব্যবহার করতে পারবে. ফোরাম অর্থ মুনাফা লাভ করা নয়, অধিকন্তু, ফোরামে সময় ব্যয় করার জন্য এবং কারেন্সি মার্কেট ও ট্রেডিং সম্পর্কে মতামত শেয়ারের জন্য পুরষ্কার হিসেবে ফোরামিটিস অল্প কিছু বোনাস পায়।