আয় করুন
$50000
বন্ধুদের আমন্ত্রণ করার জন্য
ইন্সটাফরেক্স থেকে স্টার্টআপ
বোনাস নিন
কোন বিনিয়োগের প্রয়োজন নেই!
কোনো বিনিয়োগ এবং ঝুঁকি
ছাড়াই ট্রেডিং শুরু করতে
গ্রহণ করুন নতুন স্টার্টআপ
বোনাস $1000
বোনাস নিন
৫৫%
ইন্সটাফরেক্স থেকে
প্রতিবার অর্থ জমাদানে
+ প্রসঙ্গে প্রত্যুত্তর
Page 1 of 7 123 ... গতগত
ফলাফল দেখাচ্ছে 1 হইতে 10 সর্বমোট 64

প্রসংগ: মুভিং এভারেজ দ্বারা কিভাবে ট্রেড করবেন?

  1. #1
    Senior Member zhbony's Avatar
    নিবন্ধনের তারিখ
    Mar 2014
    মন্তব্য
    259
    সঞ্চিত বোনাস
    0.20 USD
    Thanks
    0
    16 টি পোস্টের জন্য 17 বার ধন্যবাদ পেয়েছেন

    মুভিং এভারেজ দ্বারা কিভাবে ট্রেড করবেন?

    মুভিং এভারেজ প্রাইস যদি বর্তমান মার্কেট প্রাইস এর উপরে হয় তাহলে বায় ট্রেড করবেন। এবং পাইস যদি বর্তমান মার্কেট প্রাইস এর নিচে হয় তাহলে সেল ট্রেড করবেন।

  2. Options
  3. #2
    Senior Member shezankhan's Avatar
    নিবন্ধনের তারিখ
    Feb 2014
    মন্তব্য
    413
    সঞ্চিত বোনাস
    10.20 USD
    Thanks
    0
    10 টি পোস্টের জন্য 10 বার ধন্যবাদ পেয়েছেন
    আপনাকে মুভিক এভারেজে ট্রেড করতে হলে মার্কেটে আপনাকে ইন্ডেকেটর মুভিং এভারেজ সেট করতে হবে তারপর আপনি মার্কেট দেখলে দেখবেন মার্কেট মুভিং এভারেজের দাগের কোন দিকে আছে উপরে না নিচে যদি দেখেন মুভিং এভারেজের নিচে আছে তাহলে আপনি সেল দিবেন আর যদি দেখেন উপরে আছে তাহলে আপন বাই দিবেন। আর মুভিং এভারেজ দেখে ট্রেড করলেও শুধু এইটিই যা কাজে লাগবে তা কিন্তু নই আগে আপনি দেখন আগে মুভিং এভারেজ কাজ করেছির কি না যদি কাজ করে তাহলে আপনি মুভিং এভারেজে ট্রেড করতে পারেন। আর একটি কথা যদি মার্কেট ব্রক আউট হয় কিন্ম মার্কেট মুভিং এভারেজের নিচে আছে তাহলে মার্কেট কিন্তু ব্রেক আউট হয়ে যদি বাইয়ের দিকে যাই তাহলে কিন্তু ভুমিক এভারেজ ছেড়ে যেতে পার তাই আপনি দেখে শুনে এনালাইসিস করে ট্রেড করবেন।

  4. #3
    Senior Member shawonrfx's Avatar
    নিবন্ধনের তারিখ
    Nov 2014
    অবস্থান
    Khulna
    মন্তব্য
    115
    সঞ্চিত বোনাস
    18.40 USD
    Thanks
    0
    5 টি পোস্টের জন্য 5 বার ধন্যবাদ পেয়েছেন
    মুভিং এভারেজ ইন্ডিকেটর এক ধরনের নির্দেশক, যা আপনাকে প্রাইস বাড়বে কি কমবে নির্দেশ করে। যদি আপনার অজানা থাকে যে প্রাইস কি বাড়তে পারে কিংবা কমতে পারে, তবে মুভিং এভারেজ ইন্ডিকেটর আপনাকে সে ক্ষেত্রে সাহায্য করবে । এটা বিভিন্ন সিগন্যাল দেখায় যার মাধ্যমে আপনি বুঝতে পারবেন যে পরবর্তীতে প্রাইস বাড়বে না কমবে এবং সে অনুসারে ট্রেড করতে পারেন ।

  5. #4
    Senior Member ali.kamal's Avatar
    নিবন্ধনের তারিখ
    Dec 2014
    মন্তব্য
    492
    সঞ্চিত বোনাস
    100.20 USD
    Thanks
    0
    2 টি পোস্টের জন্য 2 বার ধন্যবাদ পেয়েছেন
    মুভিং এভারেজ প্রাইস যদি বর্তমান প্রাইসের তুলনায় কম হয় তাহলে সেলিং বা বিক্রয় অর্ডারে ট্রেড করতে হবে। অন্যদিকে মুভিং এভারেজ প্রাইসের মুল্য যদি বর্তমান প্রাইসের তুলনায় বেশি হয় তাহলে ক্রয় অর্ডারে ট্রেড করতে হবে।

  6. #5
    Senior Member Hera1234's Avatar
    নিবন্ধনের তারিখ
    Mar 2015
    মন্তব্য
    124
    সঞ্চিত বোনাস
    25.00 USD
    Thanks
    23
    Thanked 1 Time in 1 Post
    মুভিং এভারেজ দ্বারা কিভাবে ট্রেড করবেন তা হলো নিয়ে আলোচনা করা হল। মুভিং এভারেজ হল এক প্রকার ইন্ডিকেটর যার মাধ্যমে আপনি খুব সহজেই জানতে পারবেন মার্কেট প্রইস নামবে না উঠবে বিভিন্ন সিগনালে এই ধরনের মুভিং এভারেজ দেওয়া থাকে যার মাধ্যমে আপনি খুব সহজেই মার্কেট সম্পর্কে জানতে পারেন। ধন্যবাদ।

  7. #6
    Senior Member shihab's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2014
    মন্তব্য
    479
    সঞ্চিত বোনাস
    47.16 USD
    Thanks
    0
    10 টি পোস্টের জন্য 14 বার ধন্যবাদ পেয়েছেন
    Quoteপ্রকৃত পোস্টকারী View Post
    মুভিং এভারেজ প্রাইস যদি বর্তমান মার্কেট প্রাইস এর উপরে হয় তাহলে বায় ট্রেড করবেন। এবং পাইস যদি বর্তমান মার্কেট প্রাইস এর নিচে হয় তাহলে সেল ট্রেড করবেন।
    যদি আপনি মুভিং এভারেজ দিয়ে আপনি ট্রেড করতে চান তাহলে আপনি Hector এর 3 SMA এর ভিডিওটি দেখতে পারেন, আপনি এই ভিডিও টি torrent থেকে নামিয়ে নিতে পারেন। এখান থেকে আপনি অনেক কিছুই শিখহতে পারবেন।

  8. #7
    Senior Member Tuhin's Avatar
    নিবন্ধনের তারিখ
    Apr 2015
    অবস্থান
    Pabna,Dhaka,Bangladesh.
    মন্তব্য
    107
    সঞ্চিত বোনাস
    21.45 USD
    Thanks
    2
    2 টি পোস্টের জন্য 2 বার ধন্যবাদ পেয়েছেন
    মুভিং এভারেজ হল মেটাট্রেডার ট্রেডিং প্লাটফর্ম এর একটি দারুন ইন্ট্রিগেটর। এই ইন্ট্রিগেটর দারা আপনি ৫ মিনিট এর চাটে স্কাল্পিং করতে পারবেন EMa সেট করতে হবে ৫০,২১,১০ যা ভিন্ন ভিন্ন কালার দ্বারা নিধারিত করতে হবে। এ ছাড়া ৪ ঘন্টা ১ ঘন্টার চাটে ১ দিনের চাটে লং ট্রেড করার জন্য মুভিং এভারেজ ভাল কাজ করে। এর জন্য ভিন্ন Ema সেট করতে হবে।

  9. #8
    Senior Member shimulmoni's Avatar
    নিবন্ধনের তারিখ
    Feb 2015
    মন্তব্য
    562
    সঞ্চিত বোনাস
    112.80 USD
    Thanks
    0
    9 টি পোস্টের জন্য 9 বার ধন্যবাদ পেয়েছেন
    প্রিয় বন্ধু আমি খুবই দু:খিত যে আপনার এই মন্তবের সাথে আমি একমত হতে পারলাম না কারন মুভিং এভারেজের মুভিং লাইন বিভিন্ন পিপসে সেট করা হয় যেমন ৩৪ পিপস লাইন ৫০পিপস লাইন ২০০পিপস লাইন এখন আপনি বাই বা সেল করার জন্য কোন পিপস লাইন কে অদর্শ ধরলেন তা তো বলেননি তাই এভাবে বাই সেল করা কতটা ঠিকবলে আপনি মনে করেন? ধন্যবাদ।।

  10. #9
    Senior Member TselimRezaa's Avatar
    নিবন্ধনের তারিখ
    Feb 2015
    মন্তব্য
    1,220
    সঞ্চিত বোনাস
    249.60 USD
    Thanks
    1
    40 টি পোস্টের জন্য 45 বার ধন্যবাদ পেয়েছেন
    মুভিং এভারেজ ইন্ডিকেটর এক ধরনের নির্দেশক, যা আপনাকে প্রাইস বাড়বে কি কমবে নির্দেশ করে। যদি আপনার অজানা থাকে যে প্রাইস কি বাড়তে পারে কিংবা কমতে পারে, তবে মুভিং এভারেজ ইন্ডিকেটর আপনাকে সে ক্ষেত্রে সাহায্য করবে । এটা বিভিন্ন সিগন্যাল দেখায় যার মাধ্যমে আপনি বুঝতে পারবেন যে পরবর্তীতে প্রাইস বাড়বে না কমবে এবং সে অনুসারে ট্রেড করতে পারেন । হ্যাপি ট্রেডিং

  11. <a href="https://www.showfxworld.com">Forex Spain</a>
  12. #10
    Senior Member Shimanto754's Avatar
    নিবন্ধনের তারিখ
    Mar 2015
    অবস্থান
    Islamic University, Kushtia.
    মন্তব্য
    432
    সঞ্চিত বোনাস
    87.20 USD
    Thanks
    0
    4 টি পোস্টের জন্য 4 বার ধন্যবাদ পেয়েছেন
    মুভিং এভারেজ বুঝে ট্রেড করা যায়।এটা অনেকটা ইন্ডিকেটরের মতই।ভালো কার্যকরি মুভিং এভারেজ প্রথমে সেটিং করতে হবে।মুভিং এভারেজের দাগের নিচে থাকলে সেল অর্ডার আর দাগের উপরে থাকলে বাই অর্ডার করতে হবে।এটাই মুভিং এভারেজ দিয়ে ট্রেড করার সিস্টেম।কিন্তু সবসময়ই এই সিস্টেমে ট্রেডে প্রফিট নাও হতে পারে।তাই ভালোভাবে অ্যানালাইসিস করে বুঝে ট্রেড করতে হবে।

+ প্রসঙ্গে প্রত্যুত্তর
Page 1 of 7 123 ... গতগত

মন্তব্য নিয়মাবলি

  • আপনি হয়ত নতুন পোস্ট করতে পারবেন না
  • আপনি হয়ত মন্তব্য লিখতে পারবেন না
  • আপনি হয়ত সংযুক্তি সংযুক্ত করতে পারবেন না
  • আপনি হয়ত আপনার মন্তব্য পরিবর্তনপারবেন না
  • BB কোড হলো উপর
  • Smilies are উপর
  • [IMG] কোড হয় উপর
  • এইচটিএমএল কোড হল বন্ধ
বাংলাদেশ ফরেক্স ফোরাম উপস্থাপন
ফোরাম সেবায় আপনাকে স্বাগতম যেটি ভার্চুয়াল স্যালুন হিসেবে সকল স্তরের ট্রেডারদের সাথে যোগাযোগ করার সুযোগ প্রদান করছে। ফরেক্স হলো একটি গতিশীল আর্থিক বাজার যেটি দিনে ২৪ঘন্টা খোলা থাকে। যে কেউ ব্রোকারেজ কোম্পানির মাধ্যমে এখানে কার্যক্রম সম্পাদন করতে পারে। এই ফোরামে আপনি কারেন্সি মার্কেটে ট্রেডিং এবং মেটাট্রেডার ফোর ও মেটাট্রেডার ফাইভের মাধ্যমে অনলাইন ট্রেডিং সম্পর্কিত বিস্তারিত বিবরণ পাবেন।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ট্রেডিং আলোচনা
ফোরামের প্রত্যেক সদস্য বিভিন্ন আলোচনায় অংশগ্রহণ করতে পারেন, যার মধ্যে ফরেক্স সম্পর্কিত ও ফরেক্সের বাইরের বিভিন্ন বিষয়ও রয়েছে। ফোরাম বিভিন্ন মতামত এবং প্রয়োজনীয় তথ্য শেয়ারের জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি অভিজ্ঞ ও নতুন উভয় ধরণের ট্রেডারদের জন্য উন্মুক্ত। পারস্পরিক সহায়তা এবং সহনশীলতা অত্যন্ত প্রশংসনীয়। আপনি যদি অন্যদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে চান অথবা ট্রেডিং সম্পর্কে আপনার জ্ঞান বৃদ্ধি করতে চান, তাহলে ট্রেডিং সম্পর্কিত আলোচনা "ফোরাম থ্রেড" এ আপনাকে স্বাগত।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ব্রোকার এবং ট্রেডারদের মধ্যে আলোচনা (ব্রোকার সম্পর্কে)
ফরেক্সে সফল হতে চাইলে, যথেষ্ট কৌশলের সাথে একটি ব্রোকারেজ কোম্পানি বাছাই করতে হবে। আপনার ব্রোকার সত্যিই নির্ভরযোগ্য সেটি নির্ধারণ করুন! এভাবে আপনি অনেক ঝুঁকির সম্মুখীন হবেন এবং ফরেক্সে লাভজনক ট্রেড করতে পারবেন। ফোরামে একজন ব্রোকারের রেটিং উপস্থাপন করা হয়; এটি তাদের গ্রাহকদের রেখে যাওয়া মন্তব্য নিয়ে তৈরি করা হয়। আপনি যে ব্রোকার কোম্পানির সাথে কাজ করছেন সে কোম্পানি সম্পর্কে আপনার মতামত দিন, এটি অন্যান্য ট্রেডারদের ভুল সংশোধন করতে সাহায্য করবে এবং একজন ভালো ব্রোকার বাছাই করতে সাহায্য করবে।

অবিচ্ছিন্ন যোগাযোগ বাংলাদেশ ফরেক্স ফোরাম
এই ফোরামে আপনি শুধু ট্রেডিং এর বিষয় সম্পর্কেই কথা বলবেন না, সেইসাথে আপনার পছন্দের যে কোন বিষয় সম্পর্কে কথা বলতে পারবেন। বিশেষ থ্রেডে অফটপিং ও করা যায়! আপনার পছন্দের যে কোন হাস্যরস, দর্শন, সামাজিক সমস্যা বা বাস্তব জ্ঞান সম্পর্কিত কথাবার্তা এখানে উল্লেখ করতে পারবেন, এমনকি আপনি যদি পছন্দ করেন তাহলে ফরেক্স ট্রেডিং সম্পর্কেও লিখতে পারবেন!

যোগদান করার জন্য বোনাস বাংলাদেশ ফরেক্স ফোরামে
যারা ফোরামে লেখা পোষ্ট করবে তারা বোনাস হিসেবে অর্থ পাবে এবং সেই বোনাস একটি অ্যাকাউন্টে ট্রেডিং এর সময় ব্যবহার করতে পারবে. ফোরাম অর্থ মুনাফা লাভ করা নয়, অধিকন্তু, ফোরামে সময় ব্যয় করার জন্য এবং কারেন্সি মার্কেট ও ট্রেডিং সম্পর্কে মতামত শেয়ারের জন্য পুরষ্কার হিসেবে ফোরামিটিস অল্প কিছু বোনাস পায়।