আয় করুন
$50000
বন্ধুদের আমন্ত্রণ করার জন্য
ইন্সটাফরেক্স থেকে স্টার্টআপ
বোনাস নিন
কোন বিনিয়োগের প্রয়োজন নেই!
কোনো বিনিয়োগ এবং ঝুঁকি
ছাড়াই ট্রেডিং শুরু করতে
গ্রহণ করুন নতুন স্টার্টআপ
বোনাস $1000
বোনাস নিন
৫৫%
ইন্সটাফরেক্স থেকে
প্রতিবার অর্থ জমাদানে
+ প্রসঙ্গে প্রত্যুত্তর
ফলাফল দেখাচ্ছে 1 হইতে 9 সর্বমোট 9

প্রসংগ: কিভাবে ফরেক্স এ আসছেন ?

  1. #1
    Banned kazirasel's Avatar
    নিবন্ধনের তারিখ
    May 2016
    মন্তব্য
    248
    সঞ্চিত বোনাস
    145.03 USD
    ধন্যবাদ
    0
    10 টি পোস্টের জন্য 20 বার ধন্যবাদ পেয়েছেন

    কিভাবে ফরেক্স এ আসছেন ?

    আমার ফরেক্স এ আসাটা হল অনলাইন কাজ খোঁজ করতে করতে । কিভাবে অনলাইনে আয় করতে এইটা আমি বিভিন্ন ওয়েব সাইটে খুঁজতাম । খুঁজতে খুঁজতে একদিন ফরেক্স নিয়ে একটি পোষ্ট পড়ি তারপর থেকে ফরেক্স সম্পকে জনতে ইচ্ছে হল । আর এখন ফরেক্সই আমার সাধানা । ফরেক্স যেন এখন রক্তে মিশে আছে । আপনারা কিভাবে আসলেন ফরেক্স এ । Click image for larger version

Name:	Basic fo.PNG
Views:	10
Size:	7.0 কিলোবাইট
ID:	8063

  2. Remove Your Thanks

    নিম্নলিখিত 3 সদস্য দরকারী পোস্টের জন্য kazirasel কে ধন্যবাদ জানিয়েছেন:

    ARIFULISLAM1996 (09-08-2019),Unregistered (2 )

  3. #2
    প্রবীণ সদস্য samun's Avatar
    নিবন্ধনের তারিখ
    May 2019
    মন্তব্য
    360
    সঞ্চিত বোনাস
    207.82 USD
    ধন্যবাদ
    304
    248 টি পোস্টের জন্য 491 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্স হল অনলাইন ইনকাম। বেকারত্বের করাল গ্রাসে যখন দিসে হারা অনলিনে এ ইনকম খজায় বেয়াস্ত তখন হঠাত চোখেপড়লো ফরেক্স। ফরেক্স সম্পর্কে বিস্তারিত জানার জন্য আরো ভাল ভাবে চেষ্টা করলাম।জানলাম এর মার্কেট সম্পর্কে।কিভাবে ফরেক্স এর কাজ করতে হয়। সব কিছু জানার পর খুব ভাল লাগ্ল।বুঝলাম ছাত্রদের জন্য একটা ভরসা। তাই দেরি না করেই সুরু করলাম ফরেক্স।সব কিছুর থেকে best মনে হল ফরেক্স কে।এভাবেই ফরেক্স আ আসা

  4. Remove Your Thanks

    নিম্নলিখিত 3 সদস্য দরকারী পোস্টের জন্য samun কে ধন্যবাদ জানিয়েছেন:

    ARIFULISLAM1996 (09-08-2019),Unregistered (2 )

  5. #3
    প্রবীণ সদস্য alamsat's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2018
    অবস্থান
    Satkhira
    মন্তব্য
    1,176
    সঞ্চিত বোনাস
    1,993.90 USD
    ধন্যবাদ
    167
    345 টি পোস্টের জন্য 466 বার ধন্যবাদ পেয়েছেন
    Quoteপ্রকৃত পোস্টকারী View Post
    আমার ফরেক্স এ আসাটা হল অনলাইন কাজ খোঁজ করতে করতে । কিভাবে অনলাইনে আয় করতে এইটা আমি বিভিন্ন ওয়েব সাইটে খুঁজতাম । খুঁজতে খুঁজতে একদিন ফরেক্স নিয়ে একটি পোষ্ট পড়ি তারপর থেকে ফরেক্স সম্পকে জনতে ইচ্ছে হল । আর এখন ফরেক্সই আমার সাধানা । ফরেক্স যেন এখন রক্তে মিশে আছে । আপনারা কিভাবে আসলেন ফরেক্স এ । সংযু্ক্তি 8063
    আজকাল ফেসবুক ব্যবহার করেনা এমন মানুষ খুবই কম আছে। তেমনী আমি ও ফেসবুক এ বিভিন্ন পোষ্ট পড়তে পড়তে একদিন ইনস্ট্রাফরেক্স এর ৫০০ ডলার নো ডিপোজিট বোনাস অফারটি সম্পর্কে জানতে পারি আর তখন থেকে ফরেক্স কি সে সম্পর্কে একটু একটু করে জানতে শুরু করি পরে জানতে পারলাম ফোরামে পোষ্ট করে বোনাস দিয়ে ট্রেড করা যাই আর তখন থেকে ফোরামে লেখালেখি করতে থাকি এবং বোনাস নিয়ে ট্রেড করতে থাকি।

  6. নিম্নলিখিত দরকারী পোস্টের জন্য alamsat কে ধন্যবাদ জানিয়েছেন:

    ARIFULISLAM1996 (09-08-2019)

  7. #4
    প্রবীণ সদস্য TanjirKhandokar1994's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2019
    অবস্থান
    Khalishpur,Khulna
    মন্তব্য
    1,130
    সঞ্চিত বোনাস
    819.35 USD
    ধন্যবাদ
    385
    411 টি পোস্টের জন্য 638 বার ধন্যবাদ পেয়েছেন
    আমার ফরেক্স ট্রেডিং এ আসা এক ভাইয়ের মাধ্যমে। আমি অনেক দিন যাবৎ তাকে দেখছি ফরেক্স ট্রেডিং করছে এবং সে এখানে অনেক দক্ষ ও অবিজ্ঞ। তিনিই আমাকে এখানে আসার জন্য উদ্ভুদ্ধ করেছেন। যদিও আমি প্রথম অবস্থায় তেমন আত্নবিশ্বাসী ছিলাম না এবং তেমন পারতামও না। তবে এখানে কাজ করতে গিয়ে আমি অনেক নতুন নতুন অভিজ্ঞতা অর্জন করতে পারছি। এবং এখন আমি রিয়েল ট্রেডিং করে মোটামুটি ভালোই আয় করতে পারছি। আমি ফরেক্স ট্রেডিং এর সকলকে বলবো আপনারাও চেষ্টা করেন দেখবেন একসময় আপনারাও ভালো প্রফিট অর্জন করতে পারবেন।

  8. নিম্নলিখিত 2 সদস্য দরকারী পোস্টের জন্য TanjirKhandokar1994 কে ধন্যবাদ জানিয়েছেন:

    ARIFULISLAM1996 (09-08-2019),KaziBayzid162 (09-10-2019)

  9. #5
    প্রবীণ সদস্য ARIFULISLAM1996's Avatar
    নিবন্ধনের তারিখ
    Apr 2019
    মন্তব্য
    515
    সঞ্চিত বোনাস
    296.54 USD
    ধন্যবাদ
    1,138
    206 টি পোস্টের জন্য 327 বার ধন্যবাদ পেয়েছেন
    আমি আমার এক সহকর্মীর মাধ্যমে ফরেক্স মার্কেট সম্পর্কে জেনেছি।আমি তাকে আমার বড় ভাইয়ের মত শ্রদ্ধা করি।সে আমায় আর্থিকভাবেও অনেক সাহায্য করে থাকে।আমি দীর্ঘদিন যাবত আর্থিক সমস্যায় ভুগছিলাম।ঠিক তারপরেই সেই ভাইটি আমায় ফরেক্স সম্পর্কে জানায়।তারপর সে নিজেই আমার একাউন্ট খোলার জন্য অনেক পরিশ্রম করে খুলে দিয়েছে।তারপর থেকে আমি ফরেক্স সম্পর্কে আস্তে আস্তে জানতে শুরু করি এবং ট্রেডিং করা শুরু করি।আল্লাহর রহমতে আমি ভাল প্রফিটও পেয়েছি।আমি ফরেক্স সম্পর্কে আরো বেশি জানতে চাই।এই ব্যাপারে আমি অভিজ্ঞ বড় ভাইদের নিকট সাহায্য কামনা করছি।ধন্যবাদ।

  10. নিম্নলিখিত দরকারী পোস্টের জন্য ARIFULISLAM1996 কে ধন্যবাদ জানিয়েছেন:

    KaziBayzid162 (09-10-2019)

  11. #6
    কনিষ্ঠ সদস্য instafxgp's Avatar
    নিবন্ধনের তারিখ
    Sep 2019
    মন্তব্য
    8
    সঞ্চিত বোনাস
    0.00 USD
    ধন্যবাদ
    0
    3 টি পোস্টের জন্য 3 বার ধন্যবাদ পেয়েছেন
    আমি বছর দুয়েক আগে আমি এক ফ্রেন্ডের কাছ থেকে শুনেছিলা অন লাইনে একটা ভাল বিশ্বস্ত সাইট আছে যেখানে মানুষ ইনভেস্ট করে ভাল আয় করতেছে আমি তাহার কাছ থেকে হালকা পাতলা ধারণা নিয়ে ডেমো ট্রেডিং করে তার পর আমি ইনভেস্ট করে ছিলাম ইনিস্টাফরেক্সে কিন্তু প্রথম দিকে ভাল প্রফিট করি তারপর প্রফিট আস্তে আস্তে নরমালে আসলে এপূূর্যন্ত লাভ লস করে আছি বইকি তবে খুব একটা ভাল পজিশন করতে পারিনি কারণ অনন্য ব্যাবসার পাশা পাশি ফরেক্স করি,

  12. নিম্নলিখিত দরকারী পোস্টের জন্য instafxgp কে ধন্যবাদ জানিয়েছেন:

    KaziBayzid162 (09-10-2019)

  13. #7
    প্রবীণ সদস্য KaziBayzid162's Avatar
    নিবন্ধনের তারিখ
    Apr 2019
    মন্তব্য
    685
    সঞ্চিত বোনাস
    311.99 USD
    ধন্যবাদ
    521
    319 টি পোস্টের জন্য 499 বার ধন্যবাদ পেয়েছেন
    আমার ফরেক্স মার্কেটে আসা আমার পরিচিত এক বড় ভাইয়ের হাত ধরে, যে দীর্ঘদিন যাবৎ ফরেক্স মার্কেট এ সফলতার সাথে ট্রেডিং করে আসছে এবং খুব ভালো প্রফিট করতে পারছে, মূলত তাকে দেখে আমি ফরেক্স সম্পর্কে আগ্রহী হই এবং তার কাছে আমার আগ্রহ প্রকাশ করি, যার ফলস্বরূপ সেই আমাকে ফরেক্স সম্পর্কে প্রাথমিক ধারণা প্রদান করে থাকে, এভাবেই আমার ফরেক্স মার্কেটে কাজ শুরু করা।তবে এখন ফরেক্স সম্পর্কে আস্তে-আস্তে ধারণা লাভ করার মাধ্যমে নিজেকে অভিজ্ঞ করে তোলার চেষ্টা করছি, পাশাপাশি ফরেক্স ট্রেডিং থেকে ছোট ছোট প্রফিট করতেও সক্ষম হচ্ছি।

  14. Remove Your Thanks

    নিম্নলিখিত 2 সদস্য দরকারী পোস্টের জন্য KaziBayzid162 কে ধন্যবাদ জানিয়েছেন:

    Unregistered (2 )

  15. #8
    প্রবীণ সদস্য alamsat's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2018
    অবস্থান
    Satkhira
    মন্তব্য
    1,176
    সঞ্চিত বোনাস
    1,993.90 USD
    ধন্যবাদ
    167
    345 টি পোস্টের জন্য 466 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্স এ আসার জন্য আমিও তেমন কোন মাধ্যম পায়নী তবে একবার ইন্টাফরেক্স এর একটি এ্যাড ফেসবুকে দেখতে পাই এবং দেওয়া আছে রেজিঃ ৫০০ ডলার পাব তাই তাড়াতাড়ি রেজিঃ করে ফেললাম ডলার ও দিল কিন্তু সেটা তুলতে পারলাম না। তাই কোন কিছু না বুঝতে পেরে ঐ ভাবে ডলার রেখে দিলাম পরবর্তীতে একদিন মাথায় আসল যে ফরেক্স কি জিনিস একটু দেখি তো তখন ই ইউটিউবে একটি ভিডিও দেখে বুঝতে পারলাম যে কেস টা কি। এভাবে আবারও বোনাস নিলাম এবং ট্রেড করে ৫০ ডলার প্রফিট করলাম বিনা অভিজ্ঞতায়। তখন বলা হল নিয়মিত ট্রেড করতে হলে আরও ৫০ ডলার ডিপোজিট করতে হবে। তখন আবার ট্রেড বন্ধ করে দিলাম কারন ডিপোজিট করার মত কোন মন মানসিকতা ছিল না। পরে ফোরামের সন্ধান পেলাম এবং এখানে থেকে বোনাস ডলার নিয়ে ট্রেড করতে থাকি।

  16. #9
    প্রবীণ সদস্য souravkumarhazra6763's Avatar
    নিবন্ধনের তারিখ
    Mar 2018
    মন্তব্য
    585
    সঞ্চিত বোনাস
    614.29 USD
    ধন্যবাদ
    1,215
    170 টি পোস্টের জন্য 236 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্স বিজিনেস এ আমি আসি আমার এক বড় ভাই এর কাছ থেকে এই বিজিনেস এর কথা শুনে,তিনি আমাকে সর্ব প্রথম এই ব্যবসা এর কথা বলে ছিলো,কিন্তু আমাকে সে ফরেক্স শিক্ষায় নি,কিন্তু আমার জেদ ছিলো এই বিজিনেস আমি করবো,তাই রাত দিন খুব খাটা শুরু করি,বিভিন্ন ফরেক্স টপিক পড়তে থাকি,অনলাইন দিয়ে অনেক ডিডিও সংগ্রহ করে থাকি,এই ভাবে শিখে আমি ফরেক্স এ জইন করি।

+ প্রসঙ্গে প্রত্যুত্তর

Tags for this Thread

মন্তব্য নিয়মাবলি

  • আপনি হয়ত নতুন পোস্ট করতে পারবেন না
  • আপনি হয়ত মন্তব্য লিখতে পারবেন না
  • আপনি হয়ত সংযুক্তি সংযুক্ত করতে পারবেন না
  • আপনি হয়ত আপনার মন্তব্য পরিবর্তনপারবেন না
  • BB কোড হলো উপর
  • Smilies are উপর
  • [IMG] কোড হয় উপর
  • এইচটিএমএল কোড হল বন্ধ
বাংলাদেশ ফরেক্স ফোরাম উপস্থাপন
ফোরাম সেবায় আপনাকে স্বাগতম যেটি ভার্চুয়াল স্যালুন হিসেবে সকল স্তরের ট্রেডারদের সাথে যোগাযোগ করার সুযোগ প্রদান করছে। ফরেক্স হলো একটি গতিশীল আর্থিক বাজার যেটি দিনে ২৪ঘন্টা খোলা থাকে। যে কেউ ব্রোকারেজ কোম্পানির মাধ্যমে এখানে কার্যক্রম সম্পাদন করতে পারে। এই ফোরামে আপনি কারেন্সি মার্কেটে ট্রেডিং এবং মেটাট্রেডার ফোর ও মেটাট্রেডার ফাইভের মাধ্যমে অনলাইন ট্রেডিং সম্পর্কিত বিস্তারিত বিবরণ পাবেন।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ট্রেডিং আলোচনা
ফোরামের প্রত্যেক সদস্য বিভিন্ন আলোচনায় অংশগ্রহণ করতে পারেন, যার মধ্যে ফরেক্স সম্পর্কিত ও ফরেক্সের বাইরের বিভিন্ন বিষয়ও রয়েছে। ফোরাম বিভিন্ন মতামত এবং প্রয়োজনীয় তথ্য শেয়ারের জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি অভিজ্ঞ ও নতুন উভয় ধরণের ট্রেডারদের জন্য উন্মুক্ত। পারস্পরিক সহায়তা এবং সহনশীলতা অত্যন্ত প্রশংসনীয়। আপনি যদি অন্যদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে চান অথবা ট্রেডিং সম্পর্কে আপনার জ্ঞান বৃদ্ধি করতে চান, তাহলে ট্রেডিং সম্পর্কিত আলোচনা "ফোরাম থ্রেড" এ আপনাকে স্বাগত।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ব্রোকার এবং ট্রেডারদের মধ্যে আলোচনা (ব্রোকার সম্পর্কে)
ফরেক্সে সফল হতে চাইলে, যথেষ্ট কৌশলের সাথে একটি ব্রোকারেজ কোম্পানি বাছাই করতে হবে। আপনার ব্রোকার সত্যিই নির্ভরযোগ্য সেটি নির্ধারণ করুন! এভাবে আপনি অনেক ঝুঁকির সম্মুখীন হবেন এবং ফরেক্সে লাভজনক ট্রেড করতে পারবেন। ফোরামে একজন ব্রোকারের রেটিং উপস্থাপন করা হয়; এটি তাদের গ্রাহকদের রেখে যাওয়া মন্তব্য নিয়ে তৈরি করা হয়। আপনি যে ব্রোকার কোম্পানির সাথে কাজ করছেন সে কোম্পানি সম্পর্কে আপনার মতামত দিন, এটি অন্যান্য ট্রেডারদের ভুল সংশোধন করতে সাহায্য করবে এবং একজন ভালো ব্রোকার বাছাই করতে সাহায্য করবে।

অবিচ্ছিন্ন যোগাযোগ বাংলাদেশ ফরেক্স ফোরাম
এই ফোরামে আপনি শুধু ট্রেডিং এর বিষয় সম্পর্কেই কথা বলবেন না, সেইসাথে আপনার পছন্দের যে কোন বিষয় সম্পর্কে কথা বলতে পারবেন। বিশেষ থ্রেডে অফটপিং ও করা যায়! আপনার পছন্দের যে কোন হাস্যরস, দর্শন, সামাজিক সমস্যা বা বাস্তব জ্ঞান সম্পর্কিত কথাবার্তা এখানে উল্লেখ করতে পারবেন, এমনকি আপনি যদি পছন্দ করেন তাহলে ফরেক্স ট্রেডিং সম্পর্কেও লিখতে পারবেন!

যোগদান করার জন্য বোনাস বাংলাদেশ ফরেক্স ফোরামে
যারা ফোরামে লেখা পোষ্ট করবে তারা বোনাস হিসেবে অর্থ পাবে এবং সেই বোনাস একটি অ্যাকাউন্টে ট্রেডিং এর সময় ব্যবহার করতে পারবে. ফোরাম অর্থ মুনাফা লাভ করা নয়, অধিকন্তু, ফোরামে সময় ব্যয় করার জন্য এবং কারেন্সি মার্কেট ও ট্রেডিং সম্পর্কে মতামত শেয়ারের জন্য পুরষ্কার হিসেবে ফোরামিটিস অল্প কিছু বোনাস পায়।