আয় করুন
$50000
বন্ধুদের আমন্ত্রণ করার জন্য
ইন্সটাফরেক্স থেকে স্টার্টআপ
বোনাস নিন
কোন বিনিয়োগের প্রয়োজন নেই!
কোনো বিনিয়োগ এবং ঝুঁকি
ছাড়াই ট্রেডিং শুরু করতে
গ্রহণ করুন নতুন স্টার্টআপ
বোনাস $1000
বোনাস নিন
55%
ইন্সটাফরেক্স থেকে
প্রতিবার অর্থ জমাদানে
+ প্রসঙ্গে প্রত্যুত্তর
Page 1 of 7 123 ... LastLast
ফলাফল দেখাচ্ছে 1 হইতে 10 সর্বমোট 69

প্রসংগ: নিউজ ট্রেড

  1. #1
    Senior Member FXSam's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2014
    অবস্থান
    ঢাকা
    মন্তব্য
    1,633
    সঞ্চিত বোনাস
    114.70 USD
    Thanks
    0
    18 টি পোস্টের জন্য 22 বার ধন্যবাদ পেয়েছেন

    নিউজ ট্রেড

    নিউজ ট্রেডিং বা ফান্ডামেন্টাল ট্রেড এর সাথে আমরা সবাই পরিচিত । ফরেক্স মার্কেট এ অনেকেই আছেন যারা নিউজ ট্রেড করতে অনেক পছন্দ করেন তাদের জন্য মাসের প্রথম সপ্তাহ অনেক গুরুত্বপূর্ণ হয়ে থাকে কারন এ সময় ইন্টারেস্ট রেট নন ফারম পে রোল এছাড়া আরো বর বর নিউজ থেকে থাকে যা কিনা নিউজ ট্রেডারদের জন্য অনেক প্রফিটেবল হয়ে থাকে । নিউজ ট্রেড করার ক্ষেত্রে আপনাকে অবশ্যই স্টপ লস এর দিকে গুরুত্ব দিতে হবে তা না হলে আপনি অতিরিক্ত ঝুঁকি গ্রহণ করে ফেলতে পারেন । অবিজ্ঞতা যদি না থাকে তাহলে নিউজ ট্রেড থেকে দূরে থাকাই শ্রেয় বলে আমি মনে করি ।

  2. LFC
  3. #2
    Banned bhabna's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2014
    মন্তব্য
    21
    সঞ্চিত বোনাস
    2.05 USD
    Thanks
    0
    Thanked 1 Time in 1 Post
    ধন্যবাদ আপনার চমতকার পোস্টের জন্য।নিউজ ট্রেডিং যদিও ঝুকিপুর্ন,তবে অনেককে দেখি নিউজ ট্রেড করে ভালো উপার্জন করছে।তবে আমি ট্যাকনিকাল এনালাইসিস এর উপর গুরুত্ত দিয়ে ট্রেড করি আর চোখ রাখি ইকোনোমিক নিউজ এর উপর।আর সেজন্য আমি ফরেক্স ফেক্টোরি সাইট টিকে প্রেফার করি।

  4. #3
    Member jewelanam's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2014
    অবস্থান
    Katalgong
    মন্তব্য
    56
    সঞ্চিত বোনাস
    0.00 USD
    Thanks
    0
    3 টি পোস্টের জন্য 3 বার ধন্যবাদ পেয়েছেন
    অর্থনৈতিক, সামাজিক অথবা রাজনৈতিক ইত্তাদির ওপর ভিত্তি করে যে অ্যানালাইসিস করা হয় তাই ফান্ডামেন্টাল অ্যানালাইসিস।পরবর্তীতে ফান্ডামেন্টাল অ্যানালাইসিসের অন্য আর্টিকেলগুলোতে আপনি জানতে পারবেন বিভিন্ন নিউজ, তাদের ইফেক্ট এবং কিভাবে সেগুলো বুঝে ট্রেড করতে হয় এই সম্পর্কে।

  5. #4
    Member nurul1474's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2014
    অবস্থান
    ঢাকা
    মন্তব্য
    72
    সঞ্চিত বোনাস
    0.00 USD
    Thanks
    0
    Thanked 1 Time in 1 Post
    নিউজ ট্রেড বলতে আমরা সেইটাই বুজি যে কোন ট্রেডার নিউজ কে উপলক্ষ করে ট্রেড করে। নিউজ মার্কেট কে অনেক প্রভাবিত করে থাকে। তাই বর্তমান নিউজ এর দিকে নজর রাখতে হয়। আমি নিজে নিউজ ট্রেড করতে অনেক পছন্দ করি। তবে এই ক্ষেত্রে আমি স্টপ লস বেবহার করে ট্রেড করে থাকি। কারন নিউজ ট্রেড অনেক বড় বিপদজনক ট্রেড তবে যদি কারো ও মানি ম্যানেজমেন্ট ভাল থাক্কে তাহলে কোন সমস্যা হয় না। কারন নিউজ ট্রেড থেকে অনেক ভাল লাভ করা যায়।

  6. #5
    Senior Member shihab's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2014
    মন্তব্য
    479
    সঞ্চিত বোনাস
    47.16 USD
    Thanks
    0
    9 টি পোস্টের জন্য 11 বার ধন্যবাদ পেয়েছেন
    আমি নিউজ বাহির হউয়ার ২ ঘণ্টা আগে এবং নিউজ বের হওয়ার ১ ঘণ্টা পর পর্যন্ত কোন ট্রেড করি না। তবে নিউজ এর সময় ট্রেড করার কত্তগুল কৌশল আছে জেগুল আমি এখন রপ্ত করতে পারিনি তবে এই বিশয়তা নিয়ে আমি ইতি মধ্যে পরা আরাম্ভ করেছি।

  7. #6
    Banned Hamidur Rahman Jibon's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2014
    অবস্থান
    Dashuria,Pabna
    মন্তব্য
    278
    সঞ্চিত বোনাস
    2.25 USD
    Thanks
    0
    0 টি পোস্টের জন্য 0 বার ধন্যবাদ পেয়েছেন
    নিউজ ট্রেডিং ঝুকিপুর্ন, অনেককে দেখি নিউজ ট্রেড করে ভালো উপার্জন করছে। নিউজ এর সময় ট্রেড করার কত্তগুল কৌশল আছে ! নিউজ মার্কেট কে অনেক প্রভাবিত করে থাকে। নিউজ ট্রেড বিপদজনক ট্রেড কারো ও মানি ম্যানেজমেন্ট ভাল থাক্কে তাহলে কোন সমস্যা হয় না।

  8. #7
    Senior Member NaimurRahman's Avatar
    নিবন্ধনের তারিখ
    Feb 2014
    অবস্থান
    পটুয়াখালী
    মন্তব্য
    158
    সঞ্চিত বোনাস
    24.60 USD
    Thanks
    17
    8 টি পোস্টের জন্য 9 বার ধন্যবাদ পেয়েছেন
    নিউজ ট্রেড করে ভাল মুনুফা কামান যায়, কিন্তু অনেক সময় এটা নিউজ এর বিপরীতে ও কাজ করে থাকে। এ জন্য আপনি পেয়ার এর দুটি কারেন্সি নিয়ে বিস্তারিত এনালাইসিস করবেন। কারন অনেক সময় একটি পেয়ার এর ভাল নিউজ এসেছে কিন্তু অন্য পেয়ারে এই বেজ কারেন্সির খারাপ নিউজ আসতে পারে। তাতে ই নিউজ এর উল্টা কাজ করতে পারে।

  9. #8
    Senior Member mostafa's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2014
    মন্তব্য
    238
    সঞ্চিত বোনাস
    5.00 USD
    Thanks
    0
    5 টি পোস্টের জন্য 6 বার ধন্যবাদ পেয়েছেন
    নিউজ ট্রেড হল নিউজের সময় ট্রেড করা কারন এঈ সময় মার্কেট ্অনেক পরিবর্তন হয়। দক্ষ ট্রেডারা নিউজের সময় ট্রেড করে ভালো মুনাফা ্অর্জন করে।নিউজ ট্রেডে সব সময় লাভ হয় না। কিছু সময় উভয় দিকে মুভ করতে থকে যার ফলে লস হয়।নিউজ ট্রেডিং করার সময় স্টপ লস ব্যবহার করা উচিত এতে লস হলে কম হয়। আমিও নিউজের সময় ট্রেড করি।

  10. #9
    Junior Member asif's Avatar
    নিবন্ধনের তারিখ
    Feb 2014
    মন্তব্য
    8
    সঞ্চিত বোনাস
    0.00 USD
    Thanks
    0
    0 টি পোস্টের জন্য 0 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্স ট্রেডিং এ নিউজ একটি ফলপ্রসু বিষয়ে যেখান থেকে আমরা ট্রেডিং সমন্ধে আমরা অনেক কিছূ জানতে পারি । এখানে আমাদের কারেন্সীর দাম কোন দিকে মোড় নিবে সে সমন্ধে বিভিন্ন ধরনের তথ্য পা্্যা যায়। এটা আমাদের ট্রেড নিয়ে আগাম ধারনা দেয় আমরা কি করব ইউ এস ডলার ইউরো এর বিপক্সে কড টুকু সক্রিয় হবে এসব বিষয় জানা যায় । আমি মনে করি ফরেক্স ট্রেডিং এর জন্য নিউজ একটি গুরুত্বপূর্ন বিষয়।

  11. <a href="https://www.showfxworld.com">Forex Spain</a>
  12. #10
    Senior Member fxkabir's Avatar
    নিবন্ধনের তারিখ
    Feb 2014
    মন্তব্য
    175
    সঞ্চিত বোনাস
    1.45 USD
    Thanks
    0
    0 টি পোস্টের জন্য 0 বার ধন্যবাদ পেয়েছেন
    নিউজ ট্রেডিং বা ফান্ডামেন্টাল ট্রেড এর সম্পকে আমরা সবাই জানি । নিউজ ট্রেডিং যদিও ঝুকিপুর্ন , তবে অনেককে দেখি নিউজ ট্রেড করে ভালো উপার্জন করছে । নিউজ মার্কেট কে অনেক প্রভাবিত করে থাকে । নিউজ ট্রেড করার ক্ষেত্রে আপনাকে অবশ্যই স্টপ লস এর দিকে গুরুত্ব দিতে হবে তা না হলে আপনি অতিরিক্ত ঝুঁকি গ্রহণ করে ফেলতে পারেন । তাই নিউজ ট্রেড করার সময় আপনাকে অবিজ্ঞতা পরিচয় দিতে হবে ।

+ প্রসঙ্গে প্রত্যুত্তর
Page 1 of 7 123 ... LastLast

মন্তব্য নিয়মাবলি

  • আপনি হয়ত নতুন পোস্ট করতে পারবেন না
  • আপনি হয়ত মন্তব্য লিখতে পারবেন না
  • আপনি হয়ত সংযুক্তি সংযুক্ত করতে পারবেন না
  • আপনি হয়ত আপনার মন্তব্য পরিবর্তনপারবেন না
বাংলাদেশ ফরেক্স ফোরাম উপস্থাপন
ফোরাম সেবায় আপনাকে স্বাগতম যেটি ভার্চুয়াল স্যালুন হিসেবে সকল স্তরের ট্রেডারদের সাথে যোগাযোগ করার সুযোগ প্রদান করছে। ফরেক্স হলো একটি গতিশীল আর্থিক বাজার যেটি দিনে ২৪ঘন্টা খোলা থাকে। যে কেউ ব্রোকারেজ কোম্পানির মাধ্যমে এখানে কার্যক্রম সম্পাদন করতে পারে। এই ফোরামে আপনি কারেন্সি মার্কেটে ট্রেডিং এবং মেটাট্রেডার ফোর ও মেটাট্রেডার ফাইভের মাধ্যমে অনলাইন ট্রেডিং সম্পর্কিত বিস্তারিত বিবরণ পাবেন।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ট্রেডিং আলোচনা
ফোরামের প্রত্যেক সদস্য বিভিন্ন আলোচনায় অংশগ্রহণ করতে পারেন, যার মধ্যে ফরেক্স সম্পর্কিত ও ফরেক্সের বাইরের বিভিন্ন বিষয়ও রয়েছে। ফোরাম বিভিন্ন মতামত এবং প্রয়োজনীয় তথ্য শেয়ারের জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি অভিজ্ঞ ও নতুন উভয় ধরণের ট্রেডারদের জন্য উন্মুক্ত। পারস্পরিক সহায়তা এবং সহনশীলতা অত্যন্ত প্রশংসনীয়। আপনি যদি অন্যদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে চান অথবা ট্রেডিং সম্পর্কে আপনার জ্ঞান বৃদ্ধি করতে চান, তাহলে ট্রেডিং সম্পর্কিত আলোচনা "ফোরাম থ্রেড" এ আপনাকে স্বাগত।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ব্রোকার এবং ট্রেডারদের মধ্যে আলোচনা (ব্রোকার সম্পর্কে)
ফরেক্সে সফল হতে চাইলে, যথেষ্ট কৌশলের সাথে একটি ব্রোকারেজ কোম্পানি বাছাই করতে হবে। আপনার ব্রোকার সত্যিই নির্ভরযোগ্য সেটি নির্ধারণ করুন! এভাবে আপনি অনেক ঝুঁকির সম্মুখীন হবেন এবং ফরেক্সে লাভজনক ট্রেড করতে পারবেন। ফোরামে একজন ব্রোকারের রেটিং উপস্থাপন করা হয়; এটি তাদের গ্রাহকদের রেখে যাওয়া মন্তব্য নিয়ে তৈরি করা হয়। আপনি যে ব্রোকার কোম্পানির সাথে কাজ করছেন সে কোম্পানি সম্পর্কে আপনার মতামত দিন, এটি অন্যান্য ট্রেডারদের ভুল সংশোধন করতে সাহায্য করবে এবং একজন ভালো ব্রোকার বাছাই করতে সাহায্য করবে।

অবিচ্ছিন্ন যোগাযোগ বাংলাদেশ ফরেক্স ফোরাম
এই ফোরামে আপনি শুধু ট্রেডিং এর বিষয় সম্পর্কেই কথা বলবেন না, সেইসাথে আপনার পছন্দের যে কোন বিষয় সম্পর্কে কথা বলতে পারবেন। বিশেষ থ্রেডে অফটপিং ও করা যায়! আপনার পছন্দের যে কোন হাস্যরস, দর্শন, সামাজিক সমস্যা বা বাস্তব জ্ঞান সম্পর্কিত কথাবার্তা এখানে উল্লেখ করতে পারবেন, এমনকি আপনি যদি পছন্দ করেন তাহলে ফরেক্স ট্রেডিং সম্পর্কেও লিখতে পারবেন!

যোগদান করার জন্য বোনাস বাংলাদেশ ফরেক্স ফোরামে
যারা ফোরামে লেখা পোষ্ট করবে তারা বোনাস হিসেবে অর্থ পাবে এবং সেই বোনাস একটি অ্যাকাউন্টে ট্রেডিং এর সময় ব্যবহার করতে পারবে. ফোরাম অর্থ মুনাফা লাভ করা নয়, অধিকন্তু, ফোরামে সময় ব্যয় করার জন্য এবং কারেন্সি মার্কেট ও ট্রেডিং সম্পর্কে মতামত শেয়ারের জন্য পুরষ্কার হিসেবে ফোরামিটিস অল্প কিছু বোনাস পায়।