আয় করুন
$50000
বন্ধুদের আমন্ত্রণ করার জন্য
ইন্সটাফরেক্স থেকে স্টার্টআপ
বোনাস নিন
কোন বিনিয়োগের প্রয়োজন নেই!
কোনো বিনিয়োগ এবং ঝুঁকি
ছাড়াই ট্রেডিং শুরু করতে
গ্রহণ করুন নতুন স্টার্টআপ
বোনাস $1000
বোনাস নিন
৫৫%
ইন্সটাফরেক্স থেকে
প্রতিবার অর্থ জমাদানে
+ প্রসঙ্গে প্রত্যুত্তর
Page 1 of 8 123 ... গতগত
ফলাফল দেখাচ্ছে 1 হইতে 10 সর্বমোট 78

প্রসংগ: দিত্বীয় স্তরের ভেরিফিকেশন এর জন্য কি লাগব

  1. #1
    Senior Member fxtdr's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2015
    মন্তব্য
    660
    সঞ্চিত বোনাস
    167.39 USD
    Thanks
    9
    20 টি পোস্টের জন্য 21 বার ধন্যবাদ পেয়েছেন

    Question দিত্বীয় স্তরের ভেরিফিকেশন এর জন্য কি লাগব

    আমি আপনাদের সবার কাছে জানতে চাই যে দিত্বীয় স্তরের ভেরিফাই এর জন্য কি কি লাগবে ? আমার কাছে গত ১৬ ফেব্রুয়ারী এর ইসলামী ব্যাংক এর স্টেটমেন্ট আছে । সুধু এটা দিয়েই কি ভেরিফাই হবে না সাথে আর কিছু লাগবে?

  2. <a href="https://www.showfxworld.com">Forex Spain</a>
  3. #2
    Senior Member FHGCXB's Avatar
    নিবন্ধনের তারিখ
    Nov 2014
    মন্তব্য
    502
    সঞ্চিত বোনাস
    102.20 USD
    Thanks
    0
    7 টি পোস্টের জন্য 7 বার ধন্যবাদ পেয়েছেন
    হা ব্যাংক স্টেটমেন্ট দিয়ে হবে। এছাড়া পানির বিল, গ্যাসের বিল, বিদ্যুৎ বিল অথবা ডিশ বিল দিয়েও ভেরিভিকেশন করানো যাবে। তবে এটা যদি ২য় স্তরের ভেরিভিকেশন হয়। প্রথম স্তরের ভেরিভিকেশন হলে হবে না।

  4. #3
    Senior Member Eraulhaque's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2015
    অবস্থান
    District :Kushtia, Thana:Kushtia Sadar.
    মন্তব্য
    325
    সঞ্চিত বোনাস
    65.45 USD
    Thanks
    0
    11 টি পোস্টের জন্য 13 বার ধন্যবাদ পেয়েছেন
    দ্বিতীয় স্তর ভেরিফাই করার জন্য প্রথম স্তরের প্রদত্ত অ্যাড্রেস এর প্রুফ দিতে হয়।এজন্য ব্যংক স্টেটমেন্ট,পানি বিল,বিদ্যুৎ বিল যেকোন বিল হলেই হবে।তবে এই স্টেটমেন্টগুলো প্রথম স্তরে প্রদত্ত অ্যাড্রেসের অনুরূপ অ্যাড্রেসের হতে হবে।তাহলে দ্বিতীয় স্তর ভেরিফাই সম্পন্ন হবে।

  5. #4
    Senior Member amitbd's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2014
    অবস্থান
    khulna
    মন্তব্য
    600
    সঞ্চিত বোনাস
    100.50 USD
    Thanks
    7
    9 টি পোস্টের জন্য 9 বার ধন্যবাদ পেয়েছেন
    দিত্বীয় স্তরে ভেরিফিকেশন করার জন্য আপনাকে কারেন্ট বিল সব শেষ অথবা আপনার ব্যাংক একাউন্টের সব শেষ 6 মাসের তথ্য দিয়ে আপনি দিত্বীয় স্তরে ভেরিফিকেশন করতে পারবেন ।

  6. #5
    Senior Member shimulmoni's Avatar
    নিবন্ধনের তারিখ
    Feb 2015
    মন্তব্য
    562
    সঞ্চিত বোনাস
    112.80 USD
    Thanks
    0
    10 টি পোস্টের জন্য 10 বার ধন্যবাদ পেয়েছেন
    দ্বিতীয় স্তরের ভেরিফিকেশনে আসলে আপনার ঠিকান ভেরিফাই করতে চায় তাই আপনি যদি আপনার প্রথম স্তর ভেরিফাই শেষ করে থাকেন তবে এই স্তরে আপনাকে আপনার এড্রেস সম্পর্কে তথ্য দেবার জন্য কোন ব্যাংক স্টেটমেন্ট অথবা আপনার পরিশোধিত বিদ্যুৎ,পানি, গ্যাস ইত্যাদি বিলের কপি আপলোড করতে পারেন। ধন্যবাদ।

  7. #6
    Senior Member fxtdr's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2015
    মন্তব্য
    660
    সঞ্চিত বোনাস
    167.39 USD
    Thanks
    9
    20 টি পোস্টের জন্য 21 বার ধন্যবাদ পেয়েছেন
    বিভিন্ন ব্রোকার আপনার কাছে আপনার ভেরিফিকেশন ডকুমেন্ট চাই । ইন্সটাফরেক্স আপনার কাছে দুই ধরনের ভেরিফিকেশন চাই । একটি হচ্ছে আপনার নাম,পরিচয় ভেরিফাই করার জন্য আপনার কোন আইডি কার্ড এর স্ক্যান কপি যেটা ১ম স্তরের ভেরিফিকেশন বা বিগেনার লেভেল ভেরিফিকেশন নামে পরিচিত এবং দ্বিতীয়টি হচ্ছে আপনার ঠিকানা যাচাই করার জন্য যেটি ২য় স্তরের ভেরিফিকেশন নামে পরিচিত। আপনি এটি সম্পন্ন করতে পারলে আপনার একাউন্ট হাইলি ভেরিফাইড হবে এবং আপনি নিশ্চিন্তে ট্রেড করতে পারবেন ।

  8. #7
    Senior Member monorom's Avatar
    নিবন্ধনের তারিখ
    Mar 2015
    মন্তব্য
    838
    সঞ্চিত বোনাস
    171.67 USD
    Thanks
    3
    18 টি পোস্টের জন্য 19 বার ধন্যবাদ পেয়েছেন
    দ্বিতীয় ধাপ ভেরিফিকেশন এর জন্য আপনার ব্যাংক স্টেটমেন্ট , পানির বিল এর কপি , বিদ্যুৎ বিল এর কপি, গ্যাস বিল এর কপি ৬ মাস মেয়াদের লাগবে । এই কপি গুলো লাগে মূলত ঠিকানা ভেরিফাই করার জন্য । আপনি যে ঠিকানা দিয়ে অ্যাকাউন্ট খুলবেন ঐ ঠিকানা গুলো ঐ কপির ঠিকানার সাথে মিল থাকতে হবে । এ ছাড়া আপনার দ্বিতীয় ধাপ ভেরিফিকেশন এর জন্য আর কিছু না হলেও চলবে ।

  9. #8
    Senior Member fxtdr's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2015
    মন্তব্য
    660
    সঞ্চিত বোনাস
    167.39 USD
    Thanks
    9
    20 টি পোস্টের জন্য 21 বার ধন্যবাদ পেয়েছেন
    দ্বিতীয় স্তরের ভেরিফাই করার জন্য আপনার বর্ত্মান ঠিকানা সহ যে কোন ধরনের ডকুমেন্ট হলেই হবে । বিভিন্ন ব্রোকার এই ভেরিফিকেসোন করিয়ে নেই আপনার ঠিকানা ঠিক আছে কিনা সেটা দেখার জন্য । এতা যেকোন ডকুমীন্ট হতে পারে । যেখানে আপনার ঠিকানা আছে সেটা হলেই হবে । সেটা হতে পারে আপনার বাংক স্টেটমেন্ট , আপনার বিদুয়ত বিল, আপনার বাসার পানি বিল , বা আপনার বাসার গ্যাস বিল । যেকোন একটি কিছু হলেই আপনি আপনার একাউন্ট টি ২য় স্তর পর্যন্ত ভেরিফাই করিয়ে নিতে পারবেন ।

  10. #9
    Senior Member Sacrifice's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jan 2015
    অবস্থান
    চট্টগ্রাম
    মন্তব্য
    197
    সঞ্চিত বোনাস
    41.13 USD
    Thanks
    7
    16 টি পোস্টের জন্য 16 বার ধন্যবাদ পেয়েছেন
    ভেরিফিকেশন একটি গুরুত্বপূর্ণ বিষয়। এখানে দুই স্তরের ভেরিফিকেশন সম্পন্ন করতে হবে। আপনি দ্বিতীয় স্তরের ভেরিফিকেশন কমপ্লিট করতে আপনার ব্যাংক স্টেটমেন্ট, পাসপোর্ট, বিদ্যুৎ বিলের কপি, ইন্টারনেট বিলের কপি এসব ডুকুমেন্টরি ব্যবহার করতে পারবেন। ব্যাংক স্টেটমেন্ট যেন দুই মাসের পুরনো না হয় সেটা লক্ষ্য রাখবেন। আপনি যে ডুকুমেন্ট সাবমিট করবেন তার তথ্য আর আপনার ১ ম স্তর ভেরিফিকেশনের ডুকুমেন্টের তথ্য আর একাউন্টের তথ্য একই হতে হবে। ভেরিফিকেশনের সমস্যা হলে, ব্রোকারের সাপোর্ট ডেক্সে যোগাযোগ করুন।

  11. BMW
  12. #10
    Senior Member Shimanto754's Avatar
    নিবন্ধনের তারিখ
    Mar 2015
    অবস্থান
    Islamic University, Kushtia.
    মন্তব্য
    432
    সঞ্চিত বোনাস
    87.20 USD
    Thanks
    0
    4 টি পোস্টের জন্য 4 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্স ট্রেডিং করতে ট্রেডিং অ্যাকাউন্টের দ্বিতীয় স্তর ভেরিফাই করে তারপর ট্রেডিংয়ে যাওয়ায় ভালো।দ্বিতীয় স্তর ভেরিফাই করার জন্য যেকোন বিল প্রয়োজন।হতে পারে ইলেকট্রনিক বিল,ইন্টারনেট বিল,গ্যাস বিল ইত্যাদির মধ্যে যেকোন একটা বিল স্কান করে আপলোড করতে হয়।

+ প্রসঙ্গে প্রত্যুত্তর
Page 1 of 8 123 ... গতগত

মন্তব্য নিয়মাবলি

  • আপনি হয়ত নতুন পোস্ট করতে পারবেন না
  • আপনি হয়ত মন্তব্য লিখতে পারবেন না
  • আপনি হয়ত সংযুক্তি সংযুক্ত করতে পারবেন না
  • আপনি হয়ত আপনার মন্তব্য পরিবর্তনপারবেন না
  • BB কোড হলো উপর
  • Smilies are উপর
  • [IMG] কোড হয় উপর
  • এইচটিএমএল কোড হল বন্ধ
বাংলাদেশ ফরেক্স ফোরাম উপস্থাপন
ফোরাম সেবায় আপনাকে স্বাগতম যেটি ভার্চুয়াল স্যালুন হিসেবে সকল স্তরের ট্রেডারদের সাথে যোগাযোগ করার সুযোগ প্রদান করছে। ফরেক্স হলো একটি গতিশীল আর্থিক বাজার যেটি দিনে ২৪ঘন্টা খোলা থাকে। যে কেউ ব্রোকারেজ কোম্পানির মাধ্যমে এখানে কার্যক্রম সম্পাদন করতে পারে। এই ফোরামে আপনি কারেন্সি মার্কেটে ট্রেডিং এবং মেটাট্রেডার ফোর ও মেটাট্রেডার ফাইভের মাধ্যমে অনলাইন ট্রেডিং সম্পর্কিত বিস্তারিত বিবরণ পাবেন।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ট্রেডিং আলোচনা
ফোরামের প্রত্যেক সদস্য বিভিন্ন আলোচনায় অংশগ্রহণ করতে পারেন, যার মধ্যে ফরেক্স সম্পর্কিত ও ফরেক্সের বাইরের বিভিন্ন বিষয়ও রয়েছে। ফোরাম বিভিন্ন মতামত এবং প্রয়োজনীয় তথ্য শেয়ারের জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি অভিজ্ঞ ও নতুন উভয় ধরণের ট্রেডারদের জন্য উন্মুক্ত। পারস্পরিক সহায়তা এবং সহনশীলতা অত্যন্ত প্রশংসনীয়। আপনি যদি অন্যদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে চান অথবা ট্রেডিং সম্পর্কে আপনার জ্ঞান বৃদ্ধি করতে চান, তাহলে ট্রেডিং সম্পর্কিত আলোচনা "ফোরাম থ্রেড" এ আপনাকে স্বাগত।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ব্রোকার এবং ট্রেডারদের মধ্যে আলোচনা (ব্রোকার সম্পর্কে)
ফরেক্সে সফল হতে চাইলে, যথেষ্ট কৌশলের সাথে একটি ব্রোকারেজ কোম্পানি বাছাই করতে হবে। আপনার ব্রোকার সত্যিই নির্ভরযোগ্য সেটি নির্ধারণ করুন! এভাবে আপনি অনেক ঝুঁকির সম্মুখীন হবেন এবং ফরেক্সে লাভজনক ট্রেড করতে পারবেন। ফোরামে একজন ব্রোকারের রেটিং উপস্থাপন করা হয়; এটি তাদের গ্রাহকদের রেখে যাওয়া মন্তব্য নিয়ে তৈরি করা হয়। আপনি যে ব্রোকার কোম্পানির সাথে কাজ করছেন সে কোম্পানি সম্পর্কে আপনার মতামত দিন, এটি অন্যান্য ট্রেডারদের ভুল সংশোধন করতে সাহায্য করবে এবং একজন ভালো ব্রোকার বাছাই করতে সাহায্য করবে।

অবিচ্ছিন্ন যোগাযোগ বাংলাদেশ ফরেক্স ফোরাম
এই ফোরামে আপনি শুধু ট্রেডিং এর বিষয় সম্পর্কেই কথা বলবেন না, সেইসাথে আপনার পছন্দের যে কোন বিষয় সম্পর্কে কথা বলতে পারবেন। বিশেষ থ্রেডে অফটপিং ও করা যায়! আপনার পছন্দের যে কোন হাস্যরস, দর্শন, সামাজিক সমস্যা বা বাস্তব জ্ঞান সম্পর্কিত কথাবার্তা এখানে উল্লেখ করতে পারবেন, এমনকি আপনি যদি পছন্দ করেন তাহলে ফরেক্স ট্রেডিং সম্পর্কেও লিখতে পারবেন!

যোগদান করার জন্য বোনাস বাংলাদেশ ফরেক্স ফোরামে
যারা ফোরামে লেখা পোষ্ট করবে তারা বোনাস হিসেবে অর্থ পাবে এবং সেই বোনাস একটি অ্যাকাউন্টে ট্রেডিং এর সময় ব্যবহার করতে পারবে. ফোরাম অর্থ মুনাফা লাভ করা নয়, অধিকন্তু, ফোরামে সময় ব্যয় করার জন্য এবং কারেন্সি মার্কেট ও ট্রেডিং সম্পর্কে মতামত শেয়ারের জন্য পুরষ্কার হিসেবে ফোরামিটিস অল্প কিছু বোনাস পায়।