আয় করুন
$50000
বন্ধুদের আমন্ত্রণ করার জন্য
ইন্সটাফরেক্স থেকে স্টার্টআপ
বোনাস নিন
কোন বিনিয়োগের প্রয়োজন নেই!
কোনো বিনিয়োগ এবং ঝুঁকি
ছাড়াই ট্রেডিং শুরু করতে
গ্রহণ করুন নতুন স্টার্টআপ
বোনাস $1000
বোনাস নিন
৫৫%
ইন্সটাফরেক্স থেকে
প্রতিবার অর্থ জমাদানে
+ প্রসঙ্গে প্রত্যুত্তর
ফলাফল দেখাচ্ছে 1 হইতে 5 সর্বমোট 5

প্রসংগ: Cad কখন কেমন ?

  1. #1
    Senior Member fh.ratul's Avatar
    নিবন্ধনের তারিখ
    Oct 2014
    অবস্থান
    ঢাকা
    মন্তব্য
    259
    সঞ্চিত বোনাস
    52.25 USD
    Thanks
    7
    19 টি পোস্টের জন্য 21 বার ধন্যবাদ পেয়েছেন

    Cad কখন কেমন ?

    CAD Strong = AUD,NZD Strong মানে হল একি সাথে AUD,NZD সক্তিশালি হবে যদি কানাডিয়ান ডলার ভাল ফর্ম করে।
    CAD Strong = USD Week আর ডলার দুরবল হয়ে যাবে যদি কানাডিয়ান ডলার শক্তিসালী হয়।

  2. <a href="https://www.showfxworld.com">Forex Spain</a>
  3. #2
    Senior Member sharifulbaf's Avatar
    নিবন্ধনের তারিখ
    Nov 2015
    মন্তব্য
    1,904
    সঞ্চিত বোনাস
    406.28 USD
    Thanks
    0
    18 টি পোস্টের জন্য 19 বার ধন্যবাদ পেয়েছেন
    ফরেক্স মার্কেট এ সিএডি শক্তিশালী হইলে ইউএসডি দুর্বল হয়ে পরে। অপ র দিকে এইউডি ও এন জেড ডি শক্তিশালী হয়। ফরেক্স মার্কেট এ ইউএসডির শক্তি যখন বেরে যায় তখন সিএডির শক্তি কমে যায়
    তাই বলা যায় সিএডির দাম বাড়লে এইউডি ও এন জেড ডির দাম বারে।অপ র দিকে ইউএসডির দাম কমে।

  4. #3
    Senior Member yasir arafat's Avatar
    নিবন্ধনের তারিখ
    Dec 2014
    মন্তব্য
    800
    সঞ্চিত বোনাস
    194.35 USD
    Thanks
    0
    6 টি পোস্টের জন্য 6 বার ধন্যবাদ পেয়েছেন
    এগুলো সাধারণত কারেন্সিকোরিলেশনের কারণে হয়ে থাকে।আপনি দেখবেন একটা পেয়ার যখন দূর্বল,তখন অন্য একটা পেয়ার শক্তিশালী।তখন দেখবেন অন্য পেয়ারগুলো নিউজ রিলিজ হওয়ার সাথে সাথে পরিবর্তন হয়ে থাকে।

  5. #4
    Senior Member jasminbd's Avatar
    নিবন্ধনের তারিখ
    Feb 2018
    মন্তব্য
    142
    সঞ্চিত বোনাস
    87.96 USD
    Thanks
    2
    11 টি পোস্টের জন্য 13 বার ধন্যবাদ পেয়েছেন
    আজ কানাডিয়ান ডলারের জন্য বেশ কিছু গুরুত্বপূর্ণ নিউজ রয়েছে আর সেই নিউজগুলো হল ব্যাংক অব কানাডার মনিটরিং পলিসি রিপোর্ট, ব্যাংক অব কানাডার রেট স্টেটমেন্ট এবং ওভারনাইট রেট। এই তিনটি নিউজ বাংলাদেশ সময় 8:00pm প্রকাশিত হবে। এছাড়াও বাংলাদেশ সময় 9:15pm ব্যাংক অব কানাডা প্রেস কনফারেন্স করবে। সব মিলিয়ে আজকে কানাডিয়ান ডলারের ভোলাটিলিটি অনেক বেশি হতে পারে। আশা করা হচ্ছে ব্যাংক অব ওভারনাইট রেট 1.25% তে স্থিতিশীল রাখবে। যদি ওভারনাইট রেট 1.25% বৃদ্ধি করে তাহলে কানাডিয়ান ডলার শক্তিশালী হবে। তাই নিউজ ট্রেডারা এই কারেন্সি তে ট্রেড নিতে পারেন।

  6. BMW
  7. #5
    Senior Member jasminbd's Avatar
    নিবন্ধনের তারিখ
    Feb 2018
    মন্তব্য
    142
    সঞ্চিত বোনাস
    87.96 USD
    Thanks
    2
    11 টি পোস্টের জন্য 13 বার ধন্যবাদ পেয়েছেন
    আগামি কাল রোজ সোমবার বাংলাদেশ সময় 2:30pm কানাডিয়ান কেন্দ্রীয় ব্যাংকের গভর্নর স্টিফেন পোলজ এর বিবৃতি প্রকাশ করবে । এখানে এটি গভর্নিং বোর্ডের সাম্প্রতিক মিটিং এর বিস্তারিত রেকর্ড থাকে। এই বিবৃতিতে স্বল্প মেয়াদী সুদের রেট কি হবে অর্থাৎ সুদের হার বাড়বে না কমবে নাকি স্থির থাকবে সেটি নিয়েও আলোচনা করা হয়। তাই বলা যায় যে এই প্রকাশের পর ইউরো ভোলাটিলিটি বাড়তে পারে। মুদ্রানীতি যদি প্রত্যশার চেয়ে কঠোর হয় তাহলে তা কানাডিয়ান ডলারকে শক্তিশালী করবে এবং তার যদি মুদ্রানীতি যদি প্রত্যশার চেয়ে সহজ হয় তাহলে তা কানাডিয়ান ডলারকে দুর্বলকে করবে।

+ প্রসঙ্গে প্রত্যুত্তর

মন্তব্য নিয়মাবলি

  • আপনি হয়ত নতুন পোস্ট করতে পারবেন না
  • আপনি হয়ত মন্তব্য লিখতে পারবেন না
  • আপনি হয়ত সংযুক্তি সংযুক্ত করতে পারবেন না
  • আপনি হয়ত আপনার মন্তব্য পরিবর্তনপারবেন না
  • BB কোড হলো উপর
  • Smilies are উপর
  • [IMG] কোড হয় উপর
  • এইচটিএমএল কোড হল বন্ধ
বাংলাদেশ ফরেক্স ফোরাম উপস্থাপন
ফোরাম সেবায় আপনাকে স্বাগতম যেটি ভার্চুয়াল স্যালুন হিসেবে সকল স্তরের ট্রেডারদের সাথে যোগাযোগ করার সুযোগ প্রদান করছে। ফরেক্স হলো একটি গতিশীল আর্থিক বাজার যেটি দিনে ২৪ঘন্টা খোলা থাকে। যে কেউ ব্রোকারেজ কোম্পানির মাধ্যমে এখানে কার্যক্রম সম্পাদন করতে পারে। এই ফোরামে আপনি কারেন্সি মার্কেটে ট্রেডিং এবং মেটাট্রেডার ফোর ও মেটাট্রেডার ফাইভের মাধ্যমে অনলাইন ট্রেডিং সম্পর্কিত বিস্তারিত বিবরণ পাবেন।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ট্রেডিং আলোচনা
ফোরামের প্রত্যেক সদস্য বিভিন্ন আলোচনায় অংশগ্রহণ করতে পারেন, যার মধ্যে ফরেক্স সম্পর্কিত ও ফরেক্সের বাইরের বিভিন্ন বিষয়ও রয়েছে। ফোরাম বিভিন্ন মতামত এবং প্রয়োজনীয় তথ্য শেয়ারের জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি অভিজ্ঞ ও নতুন উভয় ধরণের ট্রেডারদের জন্য উন্মুক্ত। পারস্পরিক সহায়তা এবং সহনশীলতা অত্যন্ত প্রশংসনীয়। আপনি যদি অন্যদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে চান অথবা ট্রেডিং সম্পর্কে আপনার জ্ঞান বৃদ্ধি করতে চান, তাহলে ট্রেডিং সম্পর্কিত আলোচনা "ফোরাম থ্রেড" এ আপনাকে স্বাগত।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ব্রোকার এবং ট্রেডারদের মধ্যে আলোচনা (ব্রোকার সম্পর্কে)
ফরেক্সে সফল হতে চাইলে, যথেষ্ট কৌশলের সাথে একটি ব্রোকারেজ কোম্পানি বাছাই করতে হবে। আপনার ব্রোকার সত্যিই নির্ভরযোগ্য সেটি নির্ধারণ করুন! এভাবে আপনি অনেক ঝুঁকির সম্মুখীন হবেন এবং ফরেক্সে লাভজনক ট্রেড করতে পারবেন। ফোরামে একজন ব্রোকারের রেটিং উপস্থাপন করা হয়; এটি তাদের গ্রাহকদের রেখে যাওয়া মন্তব্য নিয়ে তৈরি করা হয়। আপনি যে ব্রোকার কোম্পানির সাথে কাজ করছেন সে কোম্পানি সম্পর্কে আপনার মতামত দিন, এটি অন্যান্য ট্রেডারদের ভুল সংশোধন করতে সাহায্য করবে এবং একজন ভালো ব্রোকার বাছাই করতে সাহায্য করবে।

অবিচ্ছিন্ন যোগাযোগ বাংলাদেশ ফরেক্স ফোরাম
এই ফোরামে আপনি শুধু ট্রেডিং এর বিষয় সম্পর্কেই কথা বলবেন না, সেইসাথে আপনার পছন্দের যে কোন বিষয় সম্পর্কে কথা বলতে পারবেন। বিশেষ থ্রেডে অফটপিং ও করা যায়! আপনার পছন্দের যে কোন হাস্যরস, দর্শন, সামাজিক সমস্যা বা বাস্তব জ্ঞান সম্পর্কিত কথাবার্তা এখানে উল্লেখ করতে পারবেন, এমনকি আপনি যদি পছন্দ করেন তাহলে ফরেক্স ট্রেডিং সম্পর্কেও লিখতে পারবেন!

যোগদান করার জন্য বোনাস বাংলাদেশ ফরেক্স ফোরামে
যারা ফোরামে লেখা পোষ্ট করবে তারা বোনাস হিসেবে অর্থ পাবে এবং সেই বোনাস একটি অ্যাকাউন্টে ট্রেডিং এর সময় ব্যবহার করতে পারবে. ফোরাম অর্থ মুনাফা লাভ করা নয়, অধিকন্তু, ফোরামে সময় ব্যয় করার জন্য এবং কারেন্সি মার্কেট ও ট্রেডিং সম্পর্কে মতামত শেয়ারের জন্য পুরষ্কার হিসেবে ফোরামিটিস অল্প কিছু বোনাস পায়।