আয় করুন
$50000
বন্ধুদের আমন্ত্রণ করার জন্য
ইন্সটাফরেক্স থেকে স্টার্টআপ
বোনাস নিন
কোন বিনিয়োগের প্রয়োজন নেই!
কোনো বিনিয়োগ এবং ঝুঁকি
ছাড়াই ট্রেডিং শুরু করতে
গ্রহণ করুন নতুন স্টার্টআপ
বোনাস $1000
বোনাস নিন
৫৫%
ইন্সটাফরেক্স থেকে
প্রতিবার অর্থ জমাদানে
+ প্রসঙ্গে প্রত্যুত্তর
Page 1 of 6 123 ... গতগত
ফলাফল দেখাচ্ছে 1 হইতে 10 সর্বমোট 54

প্রসংগ: আপনিও হাউন আপনার বস !

  1. #1
    Senior Member salim16's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jun 2015
    মন্তব্য
    139
    সঞ্চিত বোনাস
    28.00 USD
    Thanks
    4
    11 টি পোস্টের জন্য 14 বার ধন্যবাদ পেয়েছেন

    আপনিও হাউন আপনার বস !

    আমাদের সবার মাঝে অনলাইনে ইনকাম করা নিয়ে কিছু ভ্রান্ত ধারনা অঅছে। বেশির ভাগ মানুষ মনে করে অনলাইনে ইনকাম হচ্ছে ছাত্র-ছাত্রি কিংবা বেকারদের জন্য । শুধুমাত্র কাজ-কাম নেই অথবা চাকরী-বাকরি হচ্ছে না এমন ব্যক্তিদের অনলাইনে আয়ের পেছনে ছোটা উচিৎ কিন্তু এই ধারণাটা যে কত বড় ভুল তা আমরা জানিনা ।

  2. Device
  3. #2
    Senior Member TselimRezaa's Avatar
    নিবন্ধনের তারিখ
    Feb 2015
    মন্তব্য
    1,220
    সঞ্চিত বোনাস
    249.60 USD
    Thanks
    1
    42 টি পোস্টের জন্য 49 বার ধন্যবাদ পেয়েছেন
    আমাদের দেশে অনলাইনে ইনকামের দিকে ছাত্র ছাত্রি কিংবা বেকারেয়াই ঝোকে। আসলে এটা ইগো জনিত প্রবলেমও বলা যায়। আসলে আমাদের দেশে স্টুডেন্ট এবং কথিত অর্থে বেকার বাদে কেউ ইন্টারনেটের বিজনেসের দিকে ঝোকে না। এখন অবশ্য যারা ইন্টারনেটে কাজ করে তারাও কিন্তু বেকার না। তারা নিজেরাই নিজেদের বস। কারো অধীনে নয় তারা।

  4. #3
    Senior Member raju0000's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jun 2015
    মন্তব্য
    1,202
    সঞ্চিত বোনাস
    253.40 USD
    Thanks
    0
    17 টি পোস্টের জন্য 18 বার ধন্যবাদ পেয়েছেন
    ট্রেডিং এ আপনি ই আপনার বস. অকাহেন আপনি অপর বেবসা শিক্ছেন, আপনি ইনভেস্ট করছেন, মার্কেট কে আপনাকেই বুঝতে হবে, মার্কেট বুঝে আপনাকে বাই অথবা সেল নিতে হবে, এবং লাভ ও লস এর ভাগ সম্পূর্ণ আপনার, সুতরাং এখানে সম্পূর্ণ আপনি ই আপনার বস. আপনি চাইলে আপনার বেক্তিগত কিছু কাজের জন্য যদি ট্রেডিং বন্ড ও রাখেন কেউ ই আপানক কিছু বলছে না তার জন্য.

  5. #4
    Senior Member mpapayar's Avatar
    নিবন্ধনের তারিখ
    May 2015
    মন্তব্য
    489
    সঞ্চিত বোনাস
    104.40 USD
    Thanks
    0
    8 টি পোস্টের জন্য 9 বার ধন্যবাদ পেয়েছেন
    বেশির ভাগ মানুষ মনে করে অনলাইনে ইনকাম হচ্ছে ছাত্র-ছাত্রি কিংবা বেকারদের জন্য । আবার অনেকে অনলাইন ইনকাম কে ভুয়া বলে থাকে । তবে এই ট্রেডিং এ আমিই আমার বস । আপনি চাইলে আপনার বেক্তিগত কিছু কাজের জন্য যদি ট্রেডিং বন্ড ও রাখেন কেউ ই আপানক কিছু বলবে না ।

  6. #5
    Senior Member Zakariea's Avatar
    নিবন্ধনের তারিখ
    Apr 2015
    মন্তব্য
    273
    সঞ্চিত বোনাস
    64.00 USD
    Thanks
    1
    9 টি পোস্টের জন্য 9 বার ধন্যবাদ পেয়েছেন
    আমাদের দেশের যুব সমাজ ইন্টারনেট মানে মনে করে সময় কাটানোর জিনিস। কিন্তু চাইলে তারা তাদের বেকারত্ব দুর করতে পারে এই ইন্টানেটের মাধ্যমে। আর ফরেক্সে তাদের জন্য সুবিশাল ব্যাবস্থা করে দিয়েছে।

  7. #6
    Senior Member mamun93's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jun 2015
    অবস্থান
    Khulna
    মন্তব্য
    923
    সঞ্চিত বোনাস
    190.10 USD
    Thanks
    1
    30 টি পোস্টের জন্য 35 বার ধন্যবাদ পেয়েছেন
    আপনিও ফরেক্সে হতে পারেন নিজেই নিজের বস,কিন্তু তার জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে,ফরেক্সের প্রতিটি বিষয়ে হতে হবে সুদক্ষ। আপনাকে টেকনিক্যাল অ্যানালাইসিস,ফান্ডামেন্টাল অ্যানালাইসিস সেন্টিমেন্টাল অ্যানালাইসিস ভাল করে রপ্ত করতে হবে। নিজের লোভ এবং আবেগকে পুরোপুরিভাবে দূর করতে হবে,কোনভাবেই হতাশ হওয়াযাবে না। দীর্ঘদিন ডেমো ট্রেডের মাধ্যমে নিজের দক্ষতা বৃদ্ধি করে তার পরই রিয়াল ট্রেডে অংশ নিতে হবে। নিয়মিত বিভিন্ন ব্শ্বিসেরা অর্থনৈত্তিকদের অ্যানালাইসিস ফলো/অনুসরন করতে হবে। আর এই ভাবেই এক সময় আপনি নিজেই হয়ে উঠবেন নিজের বস।

  8. #7
    Senior Member muhim123's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jul 2015
    মন্তব্য
    414
    সঞ্চিত বোনাস
    84.80 USD
    Thanks
    4
    7 টি পোস্টের জন্য 7 বার ধন্যবাদ পেয়েছেন
    । আপ্নি আপনার বস কারন ফরেক্স এ আপনি বিজনেস করতে চেন। এটা আপনি নেজএ উপরজন করতেছেন। এই জন্য আমার দারনা মতে আপনি এ আপনার বস।

  9. #8
    Senior Member Fxaziz's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jul 2015
    অবস্থান
    Under sky
    মন্তব্য
    2,628
    সঞ্চিত বোনাস
    539.10 USD
    Thanks
    0
    32 টি পোস্টের জন্য 32 বার ধন্যবাদ পেয়েছেন
    ভাই আপনি খুব সুন্ধর একটি কথা বললেন যে আপনি হোন আপনার বোস।কারন আপনি যদি ফরেক্স মার্কেট এ বিজনেস করেন তাহলে আপনি আপনার বোস হতে পারেন।কারন ফরেক্স মারকেট এ ট্রেড বা বিজনেস সারা দিন করা জাই।আপনি ঘড়ে বোসে ফরেক্স মার্কেট এ বিজনেস করতে পারেন।এতে আপনাকে আর কোন অপিস এ যাওয়া লাগবে না এবং বোস এর বকা সুনা লাগবেনা।তাই আপনি হোন আপনার বোস এবং আপনার মালিক ।

  10. #9
    Senior Member Harun1650's Avatar
    নিবন্ধনের তারিখ
    Mar 2015
    মন্তব্য
    504
    সঞ্চিত বোনাস
    102.00 USD
    Thanks
    1
    3 টি পোস্টের জন্য 3 বার ধন্যবাদ পেয়েছেন
    এটা সম্পর্নো আমাদের হাতের কাজ কারন এখানে আপনিই আপনি কারন এখানে কেউ আপনাকে কিছু বলছে না আপনি চাইলে ট্রেড বসাতে পারবেন এবং আপনি চাইলে তা বন্ধ করে দিতে পারবেন । টাকা আপনার , শ্রম আপনার ,সময় আপনার সাফল্য আপনার এখানে ট্রেড করতে কাউর কাছ থেকে কোন প্রকার অনুমতি নিতে হবে না , আপনি শুরু থেকে শেষ পর্যন্ত সকল থেকে দেখবেন এখানে লস হলে আপনারি হবে এটার জন্য আপনিই দায়ি কারন কেউ এখানে হাত দিতে আসবে না তাই এখানে আপনি হন আপনার বস।

  11. <a href="https://www.showfxworld.com">Forex Spain</a>
  12. #10
    Senior Member sumonyahoo24's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jun 2015
    মন্তব্য
    744
    সঞ্চিত বোনাস
    151.80 USD
    Thanks
    11
    10 টি পোস্টের জন্য 10 বার ধন্যবাদ পেয়েছেন
    আসলে এটা ইগো জনিত প্রবলেমও বলা যায়। আসলে আমাদের দেশে স্টুডেন্ট এবং কথিত অর্থে বেকার বাদে কেউ ইন্টারনেটের বিজনেসের দিকে ঝোকে না। এখন অবশ্য যারা ইন্টারনেটে কাজ করে তারাও কিন্তু বেকার না। আপনি যদি ফরেক্স মার্কেট এ বিজনেস করেন তাহলে আপনি আপনার বোস হতে পারেন।কারন ফরেক্স মারকেট এ ট্রেড বা বিজনেস সারা দিন করা জাই।আপনি ঘড়ে বোসে ফরেক্স মার্কেট এ বিজনেস করতে পারেন।এতে আপনাকে আর কোন অপিস এ যাওয়া লাগবে না এবং বোস এর বকা সুনা লাগবেনা।

+ প্রসঙ্গে প্রত্যুত্তর
Page 1 of 6 123 ... গতগত

মন্তব্য নিয়মাবলি

  • আপনি হয়ত নতুন পোস্ট করতে পারবেন না
  • আপনি হয়ত মন্তব্য লিখতে পারবেন না
  • আপনি হয়ত সংযুক্তি সংযুক্ত করতে পারবেন না
  • আপনি হয়ত আপনার মন্তব্য পরিবর্তনপারবেন না
  • BB কোড হলো উপর
  • Smilies are উপর
  • [IMG] কোড হয় উপর
  • এইচটিএমএল কোড হল বন্ধ
বাংলাদেশ ফরেক্স ফোরাম উপস্থাপন
ফোরাম সেবায় আপনাকে স্বাগতম যেটি ভার্চুয়াল স্যালুন হিসেবে সকল স্তরের ট্রেডারদের সাথে যোগাযোগ করার সুযোগ প্রদান করছে। ফরেক্স হলো একটি গতিশীল আর্থিক বাজার যেটি দিনে ২৪ঘন্টা খোলা থাকে। যে কেউ ব্রোকারেজ কোম্পানির মাধ্যমে এখানে কার্যক্রম সম্পাদন করতে পারে। এই ফোরামে আপনি কারেন্সি মার্কেটে ট্রেডিং এবং মেটাট্রেডার ফোর ও মেটাট্রেডার ফাইভের মাধ্যমে অনলাইন ট্রেডিং সম্পর্কিত বিস্তারিত বিবরণ পাবেন।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ট্রেডিং আলোচনা
ফোরামের প্রত্যেক সদস্য বিভিন্ন আলোচনায় অংশগ্রহণ করতে পারেন, যার মধ্যে ফরেক্স সম্পর্কিত ও ফরেক্সের বাইরের বিভিন্ন বিষয়ও রয়েছে। ফোরাম বিভিন্ন মতামত এবং প্রয়োজনীয় তথ্য শেয়ারের জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি অভিজ্ঞ ও নতুন উভয় ধরণের ট্রেডারদের জন্য উন্মুক্ত। পারস্পরিক সহায়তা এবং সহনশীলতা অত্যন্ত প্রশংসনীয়। আপনি যদি অন্যদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে চান অথবা ট্রেডিং সম্পর্কে আপনার জ্ঞান বৃদ্ধি করতে চান, তাহলে ট্রেডিং সম্পর্কিত আলোচনা "ফোরাম থ্রেড" এ আপনাকে স্বাগত।

বাংলাদেশ ফরেক্স ফোরাম ব্রোকার এবং ট্রেডারদের মধ্যে আলোচনা (ব্রোকার সম্পর্কে)
ফরেক্সে সফল হতে চাইলে, যথেষ্ট কৌশলের সাথে একটি ব্রোকারেজ কোম্পানি বাছাই করতে হবে। আপনার ব্রোকার সত্যিই নির্ভরযোগ্য সেটি নির্ধারণ করুন! এভাবে আপনি অনেক ঝুঁকির সম্মুখীন হবেন এবং ফরেক্সে লাভজনক ট্রেড করতে পারবেন। ফোরামে একজন ব্রোকারের রেটিং উপস্থাপন করা হয়; এটি তাদের গ্রাহকদের রেখে যাওয়া মন্তব্য নিয়ে তৈরি করা হয়। আপনি যে ব্রোকার কোম্পানির সাথে কাজ করছেন সে কোম্পানি সম্পর্কে আপনার মতামত দিন, এটি অন্যান্য ট্রেডারদের ভুল সংশোধন করতে সাহায্য করবে এবং একজন ভালো ব্রোকার বাছাই করতে সাহায্য করবে।

অবিচ্ছিন্ন যোগাযোগ বাংলাদেশ ফরেক্স ফোরাম
এই ফোরামে আপনি শুধু ট্রেডিং এর বিষয় সম্পর্কেই কথা বলবেন না, সেইসাথে আপনার পছন্দের যে কোন বিষয় সম্পর্কে কথা বলতে পারবেন। বিশেষ থ্রেডে অফটপিং ও করা যায়! আপনার পছন্দের যে কোন হাস্যরস, দর্শন, সামাজিক সমস্যা বা বাস্তব জ্ঞান সম্পর্কিত কথাবার্তা এখানে উল্লেখ করতে পারবেন, এমনকি আপনি যদি পছন্দ করেন তাহলে ফরেক্স ট্রেডিং সম্পর্কেও লিখতে পারবেন!

যোগদান করার জন্য বোনাস বাংলাদেশ ফরেক্স ফোরামে
যারা ফোরামে লেখা পোষ্ট করবে তারা বোনাস হিসেবে অর্থ পাবে এবং সেই বোনাস একটি অ্যাকাউন্টে ট্রেডিং এর সময় ব্যবহার করতে পারবে. ফোরাম অর্থ মুনাফা লাভ করা নয়, অধিকন্তু, ফোরামে সময় ব্যয় করার জন্য এবং কারেন্সি মার্কেট ও ট্রেডিং সম্পর্কে মতামত শেয়ারের জন্য পুরষ্কার হিসেবে ফোরামিটিস অল্প কিছু বোনাস পায়।