+ প্রসঙ্গে প্রত্যুত্তর
ফলাফল দেখাচ্ছে 1 হইতে 8 সর্বমোট 8

প্রসংগ: পোস্টিং বোনাসের নীতিমালা

  1. #1 সঙ্কুচিত পোস্ট
    মধ্যস্থ LIMAFX's Avatar
    নিবন্ধনের তারিখ
    Aug 2014
    অবস্থান
    DHAKA
    মন্তব্য
    1,896
    অর্জিত পেমেন্টস
    8.63 USD
    ধন্যবাদ
    59
    62 টি পোস্টের জন্য 125 বার ধন্যবাদ পেয়েছেন

    পোস্টিং বোনাসের নীতিমালা

    পোস্টিং ক্যাম্পেইন এর বোনাস সম্পর্কিত নীতিমালা-০১ (২৫শে সেপ্টেম্বর ২০১৮ তারিখে হালনাগাদ করা)
    পোস্টিংয়ের জন্য বোনাস/অর্থ

    বাংলাদেশের ফরেক্স ফোরামে পোস্ট করার জন্য এই ক্যাম্পেইনটির যে শর্তগুলো আছে তা নিচে দেওয়া হল (নিয়মগুলি নীচে বিস্তারিত বর্ণনা দেয়া আছে), সদস্যরা তাদের মানসম্পন্ন এবং জনপ্রিয় পোস্টের উপর ভিত্তি করে কিছু নগদ টাকা গ্রহনের সুবিধা পাবে।
    আপনি যদি একজন প্রতিভাবান ফরেক্স সম্পর্কিত লে​​খক হন তবে আপনি আমাদের এখানে কাজ করার মাধ্যম প্রতি মাসে $2,000 পর্যন্ত আয় করতে পারেন। হয়তো আপনি প্রতিদিনের ফোরকাস্ট করার জন্য একজন সুপরিচিত তারকা হতে পারেন, অথবা আপনি মার্কেট সম্পর্কে আকর্ষণীয় গবেষণালব্ধ কোন আর্টিকেল পোস্ট করতে পারেন এবং সেইসাথে কিছু বিষয় তৈরি করতে পারেন যা আর্থিকক্ষেত্রের যাবতিয় প্রশ্নের উত্তর দিবে। আপনি এখন থেকেই পোস্ট করা শুরু করতে পারেন এবং সপ্তাহের শেষে আপনি প্রকৃত ফলাফল দেখতে পাবেন। যদি আপনার পোস্টগুলি অন্য সদস্যদের আকর্ষণ করে এবং তারা লাইক দেয়, তাহলে আপনাকে বাংলাদেশ ফরেক্স ফোরাম থেকে সাপ্তাহিক টাকা পেমেন্টে করার প্রতিশ্রুতি দেওয়া হল।

    বোনাস ক্যাম্পেইনের জন্য নীতিমালা

    ০১: সাধারণ নিয়ম।
    ১.১ নিম্নলিখিত সকল কমার্শিয়াল পাবলিক অফার এবং/অথবা বেতন/পারশ্রমিক কাজের জন্য কোন অফার তৈরী করা হয় নি। যেকোন বোনাস উপহার দেওয়া হয়, যা বেতন/পারশ্রমিক এর আওতায় মধ্যে পড়ে না।
    ১.২ বাংলাদেশ ফরেক্স ফোরামের প্রতিটি সদস্য স্বয়ংক্রিয়ভাবে এই বোনাস ক্যাম্পেইনের সদস্য হয়ে ওঠবে। একটি অ্যাকাউন্ট সংযুক্ত করে (ধারা ৩ দেখুন), অংশগ্রহণকারীরা বোনাস ক্যাম্পেইনটির সকল নিয়মগুলো মেনে চলতে রাজি থাকবে।
    ১.৩ অংশগ্রহনের পদ্ধতি: আপনি ফোরামে যোগাযোগ বা নিবন্ধন করুন> পোস্ট এবং লাইকের জন্য বোনাস জমা হবে, যা আগামী সপ্তাহের শুরুতেই ফোরামে প্রোফাইলের সাথে সংযুক্ত আপনার খোলা ইন্সটাফরেক্স বোনাস অ্যাকাউন্টের জমা করে দেওয়া হবে এবং>সেটা দিয়ে ফরেক্স ট্রেড করুন>তারপর প্রফিট উত্তোলন/উইড্রো করুন। যদি ট্রেডিংয়ে লস হয়, তাহলে আপনি এই বোনাস ক্যাম্পেইনের স্পনসর বা বাংলা ফরেক্স ফোরামের কাছে আর্থিকভাবে দায়বদ্ধ নন।
    ১.৪ বাংলাদেশ ফরেক্স ফোরামটি ট্রেডারদের জন্য যোগাযোগের স্থান, যদিও পাঠকদের পোষ্ট লেখা কাজের জন্য পেমেন্ট করবে।
    ১.৫ অংশগ্রহণকারীরা তাদের বোনাস অ্যাকাউন্টে যদি কোন কারনে অসফল কাজের ক্ষেত্রে বোনাস যোগ করতে ব্যর্থ হলে, ইন্সটাফরেক্স বা বাংলাদেশ ফরেক্স ফোরামের আর্থিকভাবে দায়বদ্ধ থাকবে না।


    ২: ফোরামে দুই প্রকারের বোনাস পাওয়া যাবে।
    ২.১ পোস্টের জন্য বোনাস: যে কেউ এটা পেতে পারে, এমনকি নতুনরাও পেতে পারে, কিন্তু শুধুমাত্র অর্থপূর্ণ লেখা ও যোগাযোগের জন্য, প্রতিদিনে ৫ থেকে ১০ টিরও বেশি পোস্ট করতে পারবে না। প্রতি পোস্ট এর জন্য ৩০ সেন্ট পর্যন্ত বোনাস পেতে পারে।
    ২.২ লাইকের জন্য বোনাস। যে পোষ্টগুলো ফোরামের পাঠকদের কাছ থেকে লাইক পাবে সেই সকল পোষ্টের লেখকরা এটা পাবে। এই বোনাসের জন্য কোন একটি পোস্টের জন্য $৫০ এর বেশি পরিমাণ ডলারের প্রদান করা হতে পারে।

    ৩: বোনাসে পেমেন্ট এর পরিমান।
    একজন অবদানকারীর জন্য মোট মাসিক আয় প্রতি মাসে $২০০০ ডলার পৌঁছতে পারে, যা সাপ্তাহিক ভিত্তিতে প্রদান করা হয়।
    এফিলিয়েট প্রোগ্রামের জন্য এটার মধ্যে কোন বাধানিষেধ নেই [ফোরামের এফিলিয়েট প্রোগ্রাম লিঙ্ক]। এক মাসের জন্য এই সমপরিমাণ সর্বোচ্চ বোনাস বাতিলও হতে পারে।


    ৪: বোনাস অ্যাকাউন্ট নিবন্ধন এবং প্রোফাইলে সেটা সংযুক্তি
    ৪.১ আপনি শুধুমাত্র ইন্সটাফরেক্সে থেকে খোলা ইউএসডি অ্যাকাউন্ট সংযুক্ত করতে পারবেন।
    ৪.২ যদি বাংলাদেশ ফোরাম ফোরামের সদস্যদের অন্য ফোরামে অন্য কোনও অ্যাকাউন্ট থাকে
    যেখানে ইন্সটাফরেক্স বোনাস ক্যাম্পেইনটি চালু আছে এবং অ্যাকাউন্ট ব্যবহারকারির (পূর্ণ নাম, ঠিকানা, ফোন ইত্যাদি - যে কোনও প্যারামিটারের সাথে মিল আছে) এর সাথে মিলে যায় এমন তথ্য সহ আরো একটি অ্যাকাউন্ট ইতিমধ্যে সংযুক্ত করা হয়েছে, তাহলে বোনাস শুধুমাত্র বাংলাদেশ ফরেক্স ফোরামে অ্যকাউন্টে জমা করা হবে।...
    ৪.৩ একটি ইউএসডি বোনাস অ্যাকাউন্ট নিবন্ধন করার পদ্ধতি।
    ক) ইন্সটাফরেক্স এর নির্দিষ্ট লিঙ্কটিতে ক্লিক করুন, নিবন্ধন ক্ষেত্রগুলি সাবধানে এবং সঠিকভাবে পূরণ করুন (অ্যাকাউন্ট যাচাইয়ের জন্য এটি গুরুত্বপূর্ণ)। অ্যাকাউন্টের ইউএসডি কারেন্সী স্বয়ংক্রিয়ভাবে নির্বাচন করা হবে।
    খ) অ্যাকাউন্ট প্যারামিটারের জন্য কোন বিশেষ কিছুর প্রয়োজন নেই (৫ বা ৪ দশমিক লক্ষণ, অ্যাকাউন্টের ধরন, ট্রেডিং সার্ভার, লিভারেজ)। যদি অংশগ্রহণকারীকে ফরেক্স মার্কেটে ট্রেডিংয়ের অভিজ্ঞতা না থাকে, তবে ১:৫০ অ্যাকাউন্ট লিভারেজ নির্বাচন করার পরামর্শ দেওয়া হয় (পরবর্তীতে এটি ইন্সটাফরেক্স ওয়েবসাইটে ক্লায়েন্ট ক্যাবিনেটে পরিবর্তিত হতে পারে)। অনুগ্রহ করে নোট করুন যে কয়েকটি দেশের জন্য লিভারেজ বাছাই নিষিদ্ধ আছে। আরো বিস্তারিত জানার জন্য ফোরাম অ্যাডমিনকে প্রশ্ন করুন।
    ৪.৪ একটি অ্যাকাউন্ট সংযুক্ত করার জন্য আপনাকে অবশ্যই যেটা করতে হবে:
    ক) আপনার প্রোফাইলটিতে যান (উপরের ডানদিকে "আমার প্রোফাইল" এ ক্লিক করুন)
    সংযু্ক্তি 7149
    খ) "বোনাস ফর পোস্ট" ট্যাবটি নির্বাচন করুন, আপনার ডেটা (অ্যাকাউন্টের নম্বর ও ট্রেডার পাসওয়ার্ড) লিখুন এবং "অ্যাটাচ একাউন্ট" বোতামটিতে ক্লিক করুন।
    সংযু্ক্তি 7150
    ৪.৫ কোন অ্যাকাউন্ট সংযুক্ত হয়েছে কিনা সেটা নিশ্চিত করার জন্য সুপারিশ করা হল। এটি করার জন্য, আবার আপনার প্রোফাইলে যান এবং "বোনাস ফর পোস্ট" ট্যাবটি ট্যাবটি খুলুন।
    ৪.৬ আপনি প্রতি ২ মাস অন্তর অন্তর সংযুক্ত অ্যাকাউন্টটি পরিবর্তন করতে পারবেন। প্রথমত আপনাকে অ্যাকাউন্টটি বাদ বা ডি-অ্যাটাচ করতে হবে, তারপরে নতুন অ্রকাউন্টটি সংযুক্ত করতে হবে। অ্যাকাউন্টটি বাদ বা ডি-অ্যাটাচ করার জন্য আপনার প্রোফাইলে যান, "বোনাস ফর পোস্ট"ট্যাবে অ্যাকাউন্ট নম্বরটিতে ক্লিক করুন এবং তারপরে "ডি-অ্যাটাচ অ্যাকাউন্ট" বার্তাটির কাছাকাছি ক্রসটি ক্লিক করুন।


    ৫: বোনাস জমা হবার পদ্ধতি।
    ৫.১ বোনাস পাবার জন্য একটি ইন্টাফরেক্স অ্যাকাউন্ট সংযুক্ত করা বাধ্যতামূলক (ধারা ৪ দেখুন)
    ৫.২ গত মাসের ফলাফলের ভিত্তিতে, বোনাস অংশগ্রহণকারীর সংযুক্ত ট্রেডিং অ্যাকাউন্টে প্রতি সাপ্তাহে বোনাস জমা দেওয়া হবে।
    ৫.৩ ট্রেডিং প্ল্যাটফর্মের "মন্তব্য" এর ঘরে বোনাসের পরিমাণ নিম্নরূপ দেখা যাবে:
    পে ফর লাইক [সপ্তাহের সংখ্যা] - [সাল] - লাইকের জন্য মাসিক পেমেন্ট;
    পে ফর পোষ্ট [সপ্তাহের সংখ্যা] - [সাল] -পোষ্ট এর জন্য মাসিক পেমেন্ট;
    ফোরাম এফিলিয়েট [সপ্তাহের সংখ্যা] - [সাল] - রেফারেল করার জন্য মাসিক পেমেন্ট;
    ৫.৪ অংশগ্রহণকারীকে অবশ্যই মাসের শেষ দিন পর্যন্ত অ্যাকাউন্টটি সংযুক্ত করতে হবে যদি তিনি বর্তমান মাসের জন্য বোনাস গ্রহন করতে চান।
    ৫.৫ অংশগ্রহণকারীরা বেশ কয়েক মাস পোষ্ট না করলে বোনাস যোগ করা হবে না, যদি না অ্যাকাউন্টটি সংযুক্ত করা থাকে। অ্যাকাউন্টটি সংযুক্ত করার পরে, বোনাস শুধুমাত্র গত মাসের বোনাস প্রদান করা হবে এবং ফোরামে নিবন্ধনের মুহূর্ত থেকে পূর্ববর্তী পোষ্টগুলির জন্য কোন জমা করা হবে না।
    ৫.৬ এই ক্যাম্পেইনের স্পন্সর হিসাবে বোনাস তার সম্পত্তি - ইন্সটাফরেক্স এর এবং এটা সদস্যদের ট্রেডিং অ্যাকাউন্ট থেকে উত্তোলন বা উইড্রো করা যাবে না এবং/অথবা অন্য অ্যাকাউন্টেও স্থানান্তরিত করা যাবে না।
    ৫.৭ অংশগ্রহণকারীর নিজস্ব তহবিলের সাথে বোনাস অ্যাকাউন্টের সমন্বয় এবং পরবর্তীতে তার ব্যর্থ ট্রেডিংয়ের ক্ষেত্রে অংশগ্রহণকারীর নিজস্ব তহবিল থেকে হ্রাস করা হবে।


    ৬: প্রফিট উত্তোলন বা উইথড্রয়াল
    ৬.১ শুধুমাত্র বোনাস ফান্ড দিয়ে ট্রেডিং সাপেক্ষে প্রফিট উত্তোলন বা উইথ্র করা যাবে। বোনাসের ফান্ড উত্তোলন বা উইথ্র করা যাবে না। ইন্সটাফরেক্স ক্লায়েন্ট ক্যাবিনেটের প্রবেশ করে প্রফিট উত্তোলন বা উইথ্র করা যাবে। (অফিসিয়াল ওয়েবসাইটের প্রধান পৃষ্ঠায় লিঙ্ক জাতীয় ভাষাতে খেলা আছে)।
    ৬.২ বোনাস দিয়ে প্রফিট উত্তোলনে বা পেমেন্টের, অংশগ্রহণকারীর তার অ্যাকাউন্টের সর্বোচ্চ পর্যায়ের ভেরিফিকেশন বা যাচাই হওয়া থাকতে হবে। ইন্সটাফরেক্স অ্যাকাউন্ট ভেরিফিকেশন বা যাচাইয়ের তথ্য ইন্সটাফরেক্স ওয়েবসাইটের ক্লায়েন্ট ক্যাবিনেট (ক্লায়েন্ট লগইন) -এ পাওয়া যাবে ( মাতৃভাষায় অফিসিয়াল ওয়েবসাইটের মূল পৃষ্ঠার লিঙ্ক আছে)। এই বিভাগে "অ্যাকাউন্ট সেটিংস থেকে অ্যাকাউন্ট ভেরিফিকেশন বা যাচাই করুন"।
    ৬.৩ নিজস্ব তহবিল প্রথম উত্তোলনে বা পেমেন্ট আমাদের সাথে সহজলভ্য কোন ইলেকট্রনিক পেমেন্ট সিস্টেমের মাধ্যমে করা যাবে। একই অ্যাকাউন্ট থেকে পরবর্তী উত্তোলনে বা পেমেন্ট একই অ্যাকাউন্টের তথ্যের মাধ্যমে সম্পন্ন করতে হবে।
    ৬.৪ মুনাফা উত্তোলন বা উইড্রো করার ফলে বোনাস বাতিল করা হয় না, আপনি ডিপোজিট উত্তোলন বা উইড্রো পরেও বোনাস দিয়ে ট্রেডিং কার্য চালিয়ে যেতে পারেন।

    পোস্টিং ক্যাম্পেইন এর বোনাস এর বাকী নীতিমালা নিচের পোষ্ট থেকে দেখুন

    অর্থ বাজারে ট্রেড করার ক্ষেত্রে উচ্চ ঝুঁকি থাকলেও সঠিক উপায়ে ট্রেড করতে পারলে এখানে অতিরিক্ত উপার্জন করা সম্ভব। ইন্সটাফরেক্স এর মতো নির্ভরযোগ্য ব্রোকার বেছে নেওয়ার মাধ্যমে আপনি আন্তর্জাতিক অর্থ বাজারে প্রবেশ করতে পারবেন এবং আর্থিক স্বাধীনতার দিকে আপনার পথ উন্মুক্ত হবে। আপনি এখানে নিবন্ধন করতে পারেন।


  2. নিম্নলিখিত 11 সদস্য দরকারী পোস্টের জন্য LIMAFX কে ধন্যবাদ জানিয়েছেন:

    Anmr (2020-07-16),badsha1fahad (2019-11-08),Hredy (2019-10-12),MD Bappy (2019-10-26),MdRubelShaikh (2019-11-18),MINARULRFL100 (2020-02-14),Muhammad hasnain (2019-10-18),Rokibul7 (2019-08-08),saddam092 (2019-05-22),sofiz (2019-10-01),zahid4x (2019-05-23)

  3. #2 সঙ্কুচিত পোস্ট
    মধ্যস্থ LIMAFX's Avatar
    নিবন্ধনের তারিখ
    Aug 2014
    অবস্থান
    DHAKA
    মন্তব্য
    1,896
    অর্জিত পেমেন্টস
    8.63 USD
    ধন্যবাদ
    59
    62 টি পোস্টের জন্য 125 বার ধন্যবাদ পেয়েছেন
    পোস্টিং ক্যাম্পেইন এর বোনাস সম্পর্কিত নীতিমালা-০১ (২৫শে সেপ্টেম্বর ২০১৮ তারিখে হালনাগাদ করা) এর পর

    ৭: বোনাস পোস্টের জন্য যা প্রয়োজন, বোনাস প্রদানের জন্য মানদণ্ড
    ৭.১ পোস্টটির দৈর্ঘ্য কমপক্ষে পুরো ২ লাইন হওয়া উচিত, ইমোটিকনগুলি এবং (বা) অন্যান্য বিশেষ অক্ষরগুলি (1,376 পিক্সেলের আড়াআড়িভাবে দেখা যেতে হবে)।
    ৭.২ ধারা ৮ এ তালিকাভুক্ত বিভাগগুলিতে পোস্ট করার জন্য কোন বোনাস দেওয়া হবে না।
    ৭.৩ পোস্ট ফোরামের নিয়ম মেনে চলতে হবে, যার তাৎপর্য এবং তথ্যবহুল হতে হবে। সত্যিকারের পোস্টগুলি মতামত প্রদানের নিবন্ধ আকারে প্রকাশ হবে, যা শুধুমাত্র এই ফোরামে প্রথম প্রকাশিত হযবে এবং অন্যান্য উত্স থেকে নেওয়া হবে না (কপি এবং পেস্ট) বা অন্যান্য জায়গায়ও যেন ছড়িয়ে পড়ে। ফোরামে কপি-পেস্টের ব্যবহার পদ্ধতিগত অবস্থান থেকে বোনাস প্রোগ্রামের ইচ্ছাকৃত অপব্যবহার বলে মনে করা হযবে এবং ব্যবহারকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হতে পারে।
    ৭.৪ বোনাসেস স্বয়ংক্রিয়ভাবে বিষয়বস্তু বিশ্লেষণ (আইএসসিএ) এর ইন্টেলিজেন্ট সিস্টেমের মাধ্যমে জমা দেওয়া হয়। এই আইএসসিএ স্বয়ংক্রিয়ভাবে পোস্টগুলো মূল্যায়ন করবে, যদি কোন সদস্যের অবদান অন্য সদস্যদের জন্য সাহায্য করে এবং সেটা আকর্ষণীয় হয়। এটিই ব্যবহারকারীদের অনেক বেশি বোনাস পেতে আকর্ষণীয় বিষয় নিয়ে ফোরামে পোষ্ট করতে উৎসাহ দিবে, যারা ফোরামে আকর্ষণীয় এবং শিক্ষণীয় উপকরণ পোস্ট করবে, এবং একই সাথে, এটি তাদেরকেও প্রতিরোধ করবে, যারা শুধু মাত্র বোনাস পাওয়ার জন্য কোন রকম প্রচারাভিযানের নিয়মাবলী পূরণ করে, তথ্যহীন অপ্রয়োজনীয় পোস্ট দিয়ে ফোরাম ভরে রেখেছে।
    সিস্টেমটি একটি ইন্টেলিজেন্স বা বুদ্ধিমান "ব্লাক বাক্স"। যা ফোরামের সদস্যদের পোষ্টগুলোতে "লাইক" মাধ্যমে যা অন্যান্য ব্যবহারকারীরা তাদের জন্য দরকারী এবং আকর্ষণীয় বিষয়গুলো নির্ধারন করেতে পোস্টগুলিতে লাইক বটন ক্লিক করে প্রকাশ করার উপর নির্ভর করেবে।
    ৭.৫ এই গুরুত্বপূর্ণ মানদণ্ড পূরণের জন্য, সদস্যদের পোস্টগুলি ফোরামের বিষয় অনুসারে হওয়া উচিত - ট্রেডিং এবং এটি সম্পর্কিত সব বিষয় নিয়ে। কারেন্সী, স্ট্রাটেজি, অটোমেটিক বা স্বয়ংক্রিয় ট্রেডিংয়ের টেকনিক্যাল অ্যানালাইসিস বিষয় নিয়ে তথ্যপূর্ণ পোস্টগুলির জন্য সর্বোচ্চ বোনাস পেতে পারে, কিন্তু এর বর্হিভূত কোন বিষয়ের জন্য এটা নয়।
    ৭.৬ জোর করে লাইক নেওয়া সম্পুর্ণরুপে নিষিদ্ধ কাজ করা হয়েছে। এই ফোরামের অন্যান্য সদস্যদের সাথে মেসেজ বা ব্যক্তিগত বার্তা, স্বাক্ষর ইত্যাদির মাধ্যমে আপনার পোস্টগুলিতে লাইক পাবার জন্য কোন ধরনের কর্মকাণ্ড ফোরাম প্রশাসনের দ্বারা স্প্যাম হিসাবে বিবেচনা করা হবে এবং এই ব্যবহারকারীদের তথ্যগুলি তাদের বোনাস অ্যাকাউন্টগুলি ব্লক করার জন্য কোম্পানিগুলি স্পনসর করার জন্য পাঠানো হবে।
    ৭.৭ লাইক ছাড়া উল্লেখযোগ্য পরিমাণ পোস্টিং ও তার রেটিংয়ের তুলনায় কম হলে বোনাস মোট পোষ্ট অনুসারে পরিমাণ বা গনণা করা হবে।
    ৭.৮ লাইকের সাহায্য নিয়ে কোনো প্রকার ভোট প্রদান নিষিদ্ধ। ব্যবহারকারীদেরকে লাইক দেওয়ার জন্য আমন্ত্রণ জানার একমাত্র উপায় হয় যে, যদি এটি তাদের কাছে আকর্ষণীয় বলে মনে হয় তাহলে তার পোষ্টে একটি লাইক দিতে বলা বা থ্যাঙ্কস” দিতে বলা।
    ৭.৯ চুরি করা - আমাদের ফোরাম থেকে অন্যান্য মানুষের মেসেজ বা বার্তা অনুলিপি করা এবং আংশিক পরিবর্তন করে সেগুলো আপনার নিজের বলে চালিয়ে দেওয়ার জন্য কমি করা কঠোরভাবে নিষিদ্ধ। এই কাজের জন্য সদস্যদের ফোরমে ব্যান বা নিষিদ্ধ করা হবে। এই ফোরামে পোস্ট ট্র্যাকিংয়ের জন্য একটি বিষেশ সিস্টেম চালু আছে। ফলে চুরি করা পুরোপুরি অসম্ভব।

    ৮: বোনাস ছাড়া যে বিভাগগুলো আছে
    ফোরাম এবং পোর্টাল সম্পর্কিত ঘোষণা
    ফোরাম এবং পোর্টাল সম্পর্কিত সহায়তা
    ফোরাম কনটেস্ট
    মুক্ত আলোচনা
    বিজ্ঞাপন সেকশন

    ৯: ব্লক/ব্যান করা, বোনাস ক্যাম্পেইনে থেকে সদস্যদের বহিষ্কার!
    ৯.১ বোনাস ক্যাম্পেইনটিতে একই আইপি ঠিকানা ব্যবহার করে একই ব্যক্তি বা বিভিন্ন ব্যক্তির সাথে সম্পর্কিত একাধিক অ্যাকাউন্টের মাধ্যমে একসাথে অংশগ্রহণের জন্য নিষিদ্ধ করা হবে।
    ৯.২ যদি একই ব্যক্তির নিবন্ধিত একাধিক অ্যাকাউন্টে বোনাস প্রদান করা হয় তবে ঐ ব্যক্তিকে বোনাস ক্যাম্পেইন থেকে বাদ দেওয়া হয়।
    ৯.৩ ফোরামে অন্য সদস্যদের দিয়ে মেসেজ বা পোষ্ট লেখার জন্য কোন অর্থ পুরস্কার করার অফার সর্বপ্রকারে নিষিদ্ধ করা হয়েছে। একটি আর্থিক পারিশ্রমিক মানে , একটি ইলেকট্রনিক পেমেন্ট সিস্টেমের পাশাপাশি ব্যাংক, পোষ্টাল , এবং নগদ ট্রান্সফারের মাধ্যমে।
    ৯.৪ একটি বোনাস অ্যাকাউন্ট নিম্নলিখিত কারনে ব্লক করা হতে পারে (নিম্নলিখিত তালিকার কিছু তথ্য দেওয়া হল এবং অ্যাকাউন্ট নিষিদ্ধ এবং মুক্ত করার জন্য কিছু কারন উল্লেখ্য করা হল। - বোনাস মালিকের তথ্য ইন্সটাফরেক্সের নিরাপত্তা বিভাগ দ্বারা কেস-বাই-কেস ভিত্তিতে পরীক্ষা করে ব্লক করার সিদ্ধান্ত নেওয়া হয়):
    ৯.৪.১ অপেক্ষাকৃত অল্প সময়ের মধ্যে একই আইপি এড্রেস থেকে বিভিন্ন বোনাস অ্যাকাউন্টের নিবন্ধন এবং/অথবা ব্যবহার;
    ৯.৪.২ বিভিন্ন বোনাস অ্যাকাউন্টের নিবন্ধন একই বা মিলে যায় এমন নাম, বিশেষ করে নিকট আত্মীয় মধ্যে।
    ৯.৪.৩ বাংলাদেশ ফরেক্স ফোরামে বিভিন্ন অ্যাকাউন্ট ব্যবহার সনাক্তকরণ, এমনকি ইন্সটাফরেক্সিএর প্রচারকৃত একই প্রচারণার একই ইন্টারনেট লাইন ব্যবহার করলে।
    ৯.৪.৪ কারো সম্পূর্ণ ডিপোজিট দিয়ে বড় আকারের কোন অনুপাত ব্যবহার করে কোন পজিশন খোলা হলে। এর অর্থ হল যে এই ধরনের ভলিউমে পজিশন খোলা ঠিক না, যার ফলে অল্প সময়ে মধ্যেই পজিশন খোলার পরে ট্রেডিং প্ল্যাটফর্মের "লেভেল" ইন্ডিকেটরটি উল্লেখযোগ্যভাবে হ্রাস পায়: নিচে দেওয়া হল
    1/200 এর লিভারেজ নিয়ে অ্যাকাউন্টের জন্য 200%;
    1/500 এর লিভারেজ নিয়ে অ্যাকাউন্টের জন্য 500%;
    1/1000 এর লিভারেজ নিয়ে অ্যাকাউন্টের জন্য 1000%।
    উপরের উল্লিখিত মানগুলির নীচে লেভেল ইন্ডিকেটরটির নেমে যাওয়া ট্রেডিং প্রক্রিয়ার লঙ্ঘন না করার সুপারিশ রইলো।
    ৯.৪.৫ জমা দেওয়া কোন বোনাসের টাকা দিয়ে কোনও ট্রেডিং না করলে, যা ১ মাস বা তার বেশি সময়ের মধ্যে ট্রেডিং না হলে।
    ৯.৪.৬ উদ্দেশ্যে মুলকভাবে একটিমাত্র পজিশন খোলার মাধ্যমে অনেক দিন ধরে টেডিংয়ের সিমুলেশন (১ মাসের বেশি)। এই ধরনের কার্যকলাপ যা বোনাস ক্যাম্পেইনের লক্ষ্যের বিপরীতে, যা একজন ট্রেডার ট্রেডিং শিখার জন্য তার লাইভ অ্যাকাউন্টে ট্রেড করার চেষ্টা করে যায়।

    ১০: প্রযুক্তিগত নিয়ম
    ১০.১ মেটাট্রেডার 4 ট্রেডিং প্ল্যাটফর্মের মাধ্যমে বোনাস অ্যাকাউন্টগুলিতে ট্রেডিং করা হয়।
    এখানে থেকে আপনি প্ল্যাটফর্মটি ডাউনলোড করতে পারেন: ইন্সটাফরেক্স।
    ১০.২ ট্রেডিং প্ল্যাটফর্ম প্রবেশ করতে, "ফাইল" -> "ট্রেড একাউন্টে লগইন করুন" এ ক্লিক করুন এবং টাইপ করুন:
    - লগইন (অংশগ্রহণকারীর সংযুক্ত অ্যাকাউন্টের সংখ্যা)
    - পাসওয়ার্ড (ট্রেডারদের অ্যাকাউন্ট পাসওয়ার্ড);
    - সার্ভার (সার্ভার যা অ্যাকাউন্ট উল্লেখ্য করা ছিল)।

    ১১: বোনাস ক্যাম্পেইনটির শর্তাবলী কোন নোটিশ ছাড়াই পরিবর্তন করা যাবে।

    ১২: ইন্সটাফরেক্স বোনাস ফান্ডের মালিক এবং সদস্যদের ব্যবহৃত বোনাস এবং বোনাস দ্বারা প্রাপ্ত প্রফিট কোন ব্যাখ্যা ছাড়াই বাতিল করার অধিকার আছে।

    ১৩: বাংলাদেশ ফরেক্স ফোরামের অ্যডমিনদের ইন্সটাফরেক্স গ্রাহকদের অ্যাকাউন্টের অ্যাক্সেস নেই এবং তারা কোন বোনাস অ্যাকাউন্ট ব্লক করে না। বোনাস অ্যাকাউন্টগুলি ব্লক করার বিষয়ে যদি কোন প্রশ্ন থাকে তাহলে কেবল নিচের ইমেলের মাধ্যমে ব্রোকারেজ কোম্পানির কাছে উল্লেখ করা উচিত: antifraud@instaforex.com

    দৃস্টি আর্কষণ! ফোরাম প্রশাসন টেক্সট লেখার উপর কোন কাজ প্রদান করে না! মেসেজ লেখার জন্য নগদ টাকা প্রদানের সমস্ত ইন্টারনেট ঘোষণা প্রতারণামূলক এবং ইচ্ছাকৃতভাবে বিভ্রান্তিকর। যেমন প্রায়শই "নিয়োগকর্তারা" ডকুমেন্ট বা নথিগুলির অনুলিপি, সদস্যকারীদের জন্য একটি অ্যাকাউন্ট নিবন্ধন এবং ফোরামে নির্দিষ্ট সংখ্যক পোস্ট লেখার পরে অর্থ প্রদানের প্রতিশ্রুতি দিয়ে থাকে। প্রশাসন বা অ্যডমিন যদি এমন ব্যক্তিদের বিরুদ্ধে সতর্কতা অবলম্বন করেছে এবং গ্রাহকদেরকে এই ধরনের ঘটনা সম্পর্কে অবহিত করছে।

    অর্থ বাজারে ট্রেড করার ক্ষেত্রে উচ্চ ঝুঁকি থাকলেও সঠিক উপায়ে ট্রেড করতে পারলে এখানে অতিরিক্ত উপার্জন করা সম্ভব। ইন্সটাফরেক্স এর মতো নির্ভরযোগ্য ব্রোকার বেছে নেওয়ার মাধ্যমে আপনি আন্তর্জাতিক অর্থ বাজারে প্রবেশ করতে পারবেন এবং আর্থিক স্বাধীনতার দিকে আপনার পথ উন্মুক্ত হবে। আপনি এখানে নিবন্ধন করতে পারেন।


  4. আপনার ধন্যবাদ সরিয়ে ফেলুন

    নিম্নলিখিত 7 সদস্য দরকারী পোস্টের জন্য LIMAFX কে ধন্যবাদ জানিয়েছেন:

    badsha1fahad (2019-11-08),KF84 (2019-08-06),Muhammad hasnain (2019-10-18),saddam092 (2019-05-22),sofiz (2019-10-01),Unregistered (1 ),zahid4x (2019-05-23)

  5. #3 সঙ্কুচিত পোস্ট
    প্রবীণ সদস্য Rokibul7's Avatar
    নিবন্ধনের তারিখ
    Aug 2019
    মন্তব্য
    1,381
    অর্জিত পেমেন্টস
    485.92 USD
    ধন্যবাদ
    510
    486 টি পোস্টের জন্য 675 বার ধন্যবাদ পেয়েছেন
    সাবস্ক্রাইব করুনসাবস্ক্রাইব করুন
    সাবস্ক্রাইব করা: 0
    পোষ্টটি দারুন শিক্ষনিয়।ধৈর্য সহকারে পড়ে নিলাম,ফোরামের ফরমালিটি সমন্ধ কিছুটা সচেতন হলাম।আশা করি নিজেকে ফোরামের নিদেশনায় চালাতে পারবো।আমি ফরেক্স এ নতুন। জয়েন করতে ব্যাকুল ইচ্ছুক,বাংলাদেশেত নিজের যগ্যতায় কিছুই হয় না তাই নিজে দক্ষ হয়ে দক্ষতার প্রেক্ষিতে সাভলম্বি হওয়ার চেষ্টায় আমি রনি

    অর্থ বাজারে ট্রেড করার ক্ষেত্রে উচ্চ ঝুঁকি থাকলেও সঠিক উপায়ে ট্রেড করতে পারলে এখানে অতিরিক্ত উপার্জন করা সম্ভব। ইন্সটাফরেক্স এর মতো নির্ভরযোগ্য ব্রোকার বেছে নেওয়ার মাধ্যমে আপনি আন্তর্জাতিক অর্থ বাজারে প্রবেশ করতে পারবেন এবং আর্থিক স্বাধীনতার দিকে আপনার পথ উন্মুক্ত হবে। আপনি এখানে নিবন্ধন করতে পারেন।


  6. নিম্নলিখিত দরকারী পোস্টের জন্য Rokibul7 কে ধন্যবাদ জানিয়েছেন:

    Muhammad hasnain (2019-10-18)

  7. #4 সঙ্কুচিত পোস্ট
    কনিষ্ঠ সদস্য Abdullah Al Maher's Avatar
    নিবন্ধনের তারিখ
    Oct 2019
    মন্তব্য
    2
    অর্জিত পেমেন্টস
    0.00 USD
    ধন্যবাদ
    0
    2 টি পোস্টের জন্য 5 বার ধন্যবাদ পেয়েছেন
    সাবস্ক্রাইব করুনসাবস্ক্রাইব করুন
    সাবস্ক্রাইব করা: 0
    ধন্যবাদ সবাইকে

    অর্থ বাজারে ট্রেড করার ক্ষেত্রে উচ্চ ঝুঁকি থাকলেও সঠিক উপায়ে ট্রেড করতে পারলে এখানে অতিরিক্ত উপার্জন করা সম্ভব। ইন্সটাফরেক্স এর মতো নির্ভরযোগ্য ব্রোকার বেছে নেওয়ার মাধ্যমে আপনি আন্তর্জাতিক অর্থ বাজারে প্রবেশ করতে পারবেন এবং আর্থিক স্বাধীনতার দিকে আপনার পথ উন্মুক্ত হবে। আপনি এখানে নিবন্ধন করতে পারেন।


  8. নিম্নলিখিত 2 সদস্য দরকারী পোস্টের জন্য Abdullah Al Maher কে ধন্যবাদ জানিয়েছেন:

    badsha1fahad (2019-11-08),MD Bappy (2019-10-26)

  9. #5 সঙ্কুচিত পোস্ট
    কনিষ্ঠ সদস্য Abdullah Al Maher's Avatar
    নিবন্ধনের তারিখ
    Oct 2019
    মন্তব্য
    2
    অর্জিত পেমেন্টস
    0.00 USD
    ধন্যবাদ
    0
    2 টি পোস্টের জন্য 5 বার ধন্যবাদ পেয়েছেন
    সাবস্ক্রাইব করুনসাবস্ক্রাইব করুন
    সাবস্ক্রাইব করা: 0
    আসসালামুআলাইকুম। আজ আপনাদেরকে একটা কথা বলি।

    জীবনে কখনই ভালোবাসার মানুষেরজন্য রক্ত ঝরাবেন না। কারন যার কাছে আপর চোখের জলের মূল্য নেই, সে কিভাবে রক্তকে মূল্য দিবে।



    আবদুল্লাহ আল মাহের

    অর্থ বাজারে ট্রেড করার ক্ষেত্রে উচ্চ ঝুঁকি থাকলেও সঠিক উপায়ে ট্রেড করতে পারলে এখানে অতিরিক্ত উপার্জন করা সম্ভব। ইন্সটাফরেক্স এর মতো নির্ভরযোগ্য ব্রোকার বেছে নেওয়ার মাধ্যমে আপনি আন্তর্জাতিক অর্থ বাজারে প্রবেশ করতে পারবেন এবং আর্থিক স্বাধীনতার দিকে আপনার পথ উন্মুক্ত হবে। আপনি এখানে নিবন্ধন করতে পারেন।


  10. নিম্নলিখিত 3 সদস্য দরকারী পোস্টের জন্য Abdullah Al Maher কে ধন্যবাদ জানিয়েছেন:

    badsha1fahad (2019-11-08),MD Bappy (2019-10-26),Meem2557 (2019-11-01)

  11. #6 সঙ্কুচিত পোস্ট
    কনিষ্ঠ সদস্য Maharun nesa's Avatar
    নিবন্ধনের তারিখ
    Nov 2019
    মন্তব্য
    1
    অর্জিত পেমেন্টস
    0.00 USD
    ধন্যবাদ
    0
    0 টি পোস্টের জন্য 0 বার ধন্যবাদ পেয়েছেন
    সাবস্ক্রাইব করুনসাবস্ক্রাইব করুন
    সাবস্ক্রাইব করা: 0
    আসসালামুআলাইকুম। আজ আপনাদেরকে একটা কথা বলি।

    জীবনে কখনই ভালোবাসার মানুষেরজন্য রক্ত ঝরাবেন না। কারন যার কাছে আপর চোখের জলের মূল্য নেই, সে কিভাবে রক্তকে মূল্য দিবে।

    অর্থ বাজারে ট্রেড করার ক্ষেত্রে উচ্চ ঝুঁকি থাকলেও সঠিক উপায়ে ট্রেড করতে পারলে এখানে অতিরিক্ত উপার্জন করা সম্ভব। ইন্সটাফরেক্স এর মতো নির্ভরযোগ্য ব্রোকার বেছে নেওয়ার মাধ্যমে আপনি আন্তর্জাতিক অর্থ বাজারে প্রবেশ করতে পারবেন এবং আর্থিক স্বাধীনতার দিকে আপনার পথ উন্মুক্ত হবে। আপনি এখানে নিবন্ধন করতে পারেন।


  12. #7 সঙ্কুচিত পোস্ট
    কনিষ্ঠ সদস্য Anmr's Avatar
    নিবন্ধনের তারিখ
    Jul 2020
    অবস্থান
    Cox’sBaza, Bangladesh
    মন্তব্য
    3
    অর্জিত পেমেন্টস
    0.40 USD
    ধন্যবাদ
    4
    0 টি পোস্টের জন্য 0 বার ধন্যবাদ পেয়েছেন
    সাবস্ক্রাইব করুনসাবস্ক্রাইব করুন
    সাবস্ক্রাইব করা: 0
    Quoteপ্রকৃত পোস্টকারী View Post
    পোস্টিং ক্যাম্পেইন এর বোনাস সম্পর্কিত নীতিমালা-০১ (২৫শে সেপ্টেম্বর ২০১৮ তারিখে হালনাগাদ করা)
    পোস্টিংয়ের জন্য বোনাস/অর্থ

    বাংলাদেশের ফরেক্স ফোরামে পোস্ট করার জন্য এই ক্যাম্পেইনটির যে শর্তগুলো আছে তা নিচে দেওয়া হল (নিয়মগুলি নীচে বিস্তারিত বর্ণনা দেয়া আছে), সদস্যরা তাদের মানসম্পন্ন এবং জনপ্রিয় পোস্টের উপর ভিত্তি করে কিছু নগদ টাকা গ্রহনের সুবিধা পাবে।
    আপনি যদি একজন প্রতিভাবান ফরেক্স সম্পর্কিত লে​​খক হন তবে আপনি আমাদের এখানে কাজ করার মাধ্যম প্রতি মাসে $2,000 পর্যন্ত আয় করতে পারেন। হয়তো আপনি প্রতিদিনের ফোরকাস্ট করার জন্য একজন সুপরিচিত তারকা হতে পারেন, অথবা আপনি মার্কেট সম্পর্কে আকর্ষণীয় গবেষণালব্ধ কোন আর্টিকেল পোস্ট করতে পারেন এবং সেইসাথে কিছু বিষয় তৈরি করতে পারেন যা আর্থিকক্ষেত্রের যাবতিয় প্রশ্নের উত্তর দিবে। আপনি এখন থেকেই পোস্ট করা শুরু করতে পারেন এবং সপ্তাহের শেষে আপনি প্রকৃত ফলাফল দেখতে পাবেন। যদি আপনার পোস্টগুলি অন্য সদস্যদের আকর্ষণ করে এবং তারা লাইক দেয়, তাহলে আপনাকে বাংলাদেশ ফরেক্স ফোরাম থেকে সাপ্তাহিক টাকা পেমেন্টে করার প্রতিশ্রুতি দেওয়া হল।

    বোনাস ক্যাম্পেইনের জন্য নীতিমালা

    ০১: সাধারণ নিয়ম।
    ১.১ নিম্নলিখিত সকল কমার্শিয়াল পাবলিক অফার এবং/অথবা বেতন/পারশ্রমিক কাজের জন্য কোন অফার তৈরী করা হয় নি। যেকোন বোনাস উপহার দেওয়া হয়, যা বেতন/পারশ্রমিক এর আওতায় মধ্যে পড়ে না।
    ১.২ বাংলাদেশ ফরেক্স ফোরামের প্রতিটি সদস্য স্বয়ংক্রিয়ভাবে এই বোনাস ক্যাম্পেইনের সদস্য হয়ে ওঠবে। একটি অ্যাকাউন্ট সংযুক্ত করে (ধারা ৩ দেখুন), অংশগ্রহণকারীরা বোনাস ক্যাম্পেইনটির সকল নিয়মগুলো মেনে চলতে রাজি থাকবে।
    ১.৩ অংশগ্রহনের পদ্ধতি: আপনি ফোরামে যোগাযোগ বা নিবন্ধন করুন> পোস্ট এবং লাইকের জন্য বোনাস জমা হবে, যা আগামী সপ্তাহের শুরুতেই ফোরামে প্রোফাইলের সাথে সংযুক্ত আপনার খোলা ইন্সটাফরেক্স বোনাস অ্যাকাউন্টের জমা করে দেওয়া হবে এবং>সেটা দিয়ে ফরেক্স ট্রেড করুন>তারপর প্রফিট উত্তোলন/উইড্রো করুন। যদি ট্রেডিংয়ে লস হয়, তাহলে আপনি এই বোনাস ক্যাম্পেইনের স্পনসর বা বাংলা ফরেক্স ফোরামের কাছে আর্থিকভাবে দায়বদ্ধ নন।
    ১.৪ বাংলাদেশ ফরেক্স ফোরামটি ট্রেডারদের জন্য যোগাযোগের স্থান, যদিও পাঠকদের পোষ্ট লেখা কাজের জন্য পেমেন্ট করবে।
    ১.৫ অংশগ্রহণকারীরা তাদের বোনাস অ্যাকাউন্টে যদি কোন কারনে অসফল কাজের ক্ষেত্রে বোনাস যোগ করতে ব্যর্থ হলে, ইন্সটাফরেক্স বা বাংলাদেশ ফরেক্স ফোরামের আর্থিকভাবে দায়বদ্ধ থাকবে না।


    ২: ফোরামে দুই প্রকারের বোনাস পাওয়া যাবে।
    ২.১ পোস্টের জন্য বোনাস: যে কেউ এটা পেতে পারে, এমনকি নতুনরাও পেতে পারে, কিন্তু শুধুমাত্র অর্থপূর্ণ লেখা ও যোগাযোগের জন্য, প্রতিদিনে ৫ থেকে ১০ টিরও বেশি পোস্ট করতে পারবে না। প্রতি পোস্ট এর জন্য ৩০ সেন্ট পর্যন্ত বোনাস পেতে পারে।
    ২.২ লাইকের জন্য বোনাস। যে পোষ্টগুলো ফোরামের পাঠকদের কাছ থেকে লাইক পাবে সেই সকল পোষ্টের লেখকরা এটা পাবে। এই বোনাসের জন্য কোন একটি পোস্টের জন্য $৫০ এর বেশি পরিমাণ ডলারের প্রদান করা হতে পারে।

    ৩: বোনাসে পেমেন্ট এর পরিমান।
    একজন অবদানকারীর জন্য মোট মাসিক আয় প্রতি মাসে $২০০০ ডলার পৌঁছতে পারে, যা সাপ্তাহিক ভিত্তিতে প্রদান করা হয়।
    এফিলিয়েট প্রোগ্রামের জন্য এটার মধ্যে কোন বাধানিষেধ নেই [ফোরামের এফিলিয়েট প্রোগ্রাম লিঙ্ক]। এক মাসের জন্য এই সমপরিমাণ সর্বোচ্চ বোনাস বাতিলও হতে পারে।


    ৪: বোনাস অ্যাকাউন্ট নিবন্ধন এবং প্রোফাইলে সেটা সংযুক্তি
    ৪.১ আপনি শুধুমাত্র ইন্সটাফরেক্সে থেকে খোলা ইউএসডি অ্যাকাউন্ট সংযুক্ত করতে পারবেন।
    ৪.২ যদি বাংলাদেশ ফোরাম ফোরামের সদস্যদের অন্য ফোরামে অন্য কোনও অ্যাকাউন্ট থাকে
    যেখানে ইন্সটাফরেক্স বোনাস ক্যাম্পেইনটি চালু আছে এবং অ্যাকাউন্ট ব্যবহারকারির (পূর্ণ নাম, ঠিকানা, ফোন ইত্যাদি - যে কোনও প্যারামিটারের সাথে মিল আছে) এর সাথে মিলে যায় এমন তথ্য সহ আরো একটি অ্যাকাউন্ট ইতিমধ্যে সংযুক্ত করা হয়েছে, তাহলে বোনাস শুধুমাত্র বাংলাদেশ ফরেক্স ফোরামে অ্যকাউন্টে জমা করা হবে।...
    ৪.৩ একটি ইউএসডি বোনাস অ্যাকাউন্ট নিবন্ধন করার পদ্ধতি।
    ক) ইন্সটাফরেক্স এর নির্দিষ্ট লিঙ্কটিতে ক্লিক করুন, নিবন্ধন ক্ষেত্রগুলি সাবধানে এবং সঠিকভাবে পূরণ করুন (অ্যাকাউন্ট যাচাইয়ের জন্য এটি গুরুত্বপূর্ণ)। অ্যাকাউন্টের ইউএসডি কারেন্সী স্বয়ংক্রিয়ভাবে নির্বাচন করা হবে।
    খ) অ্যাকাউন্ট প্যারামিটারের জন্য কোন বিশেষ কিছুর প্রয়োজন নেই (৫ বা ৪ দশমিক লক্ষণ, অ্যাকাউন্টের ধরন, ট্রেডিং সার্ভার, লিভারেজ)। যদি অংশগ্রহণকারীকে ফরেক্স মার্কেটে ট্রেডিংয়ের অভিজ্ঞতা না থাকে, তবে ১:৫০ অ্যাকাউন্ট লিভারেজ নির্বাচন করার পরামর্শ দেওয়া হয় (পরবর্তীতে এটি ইন্সটাফরেক্স ওয়েবসাইটে ক্লায়েন্ট ক্যাবিনেটে পরিবর্তিত হতে পারে)। অনুগ্রহ করে নোট করুন যে কয়েকটি দেশের জন্য লিভারেজ বাছাই নিষিদ্ধ আছে। আরো বিস্তারিত জানার জন্য ফোরাম অ্যাডমিনকে প্রশ্ন করুন।
    ৪.৪ একটি অ্যাকাউন্ট সংযুক্ত করার জন্য আপনাকে অবশ্যই যেটা করতে হবে:
    ক) আপনার প্রোফাইলটিতে যান (উপরের ডানদিকে "আমার প্রোফাইল" এ ক্লিক করুন)
    সংযু্ক্তি 7149
    খ) "বোনাস ফর পোস্ট" ট্যাবটি নির্বাচন করুন, আপনার ডেটা (অ্যাকাউন্টের নম্বর ও ট্রেডার পাসওয়ার্ড) লিখুন এবং "অ্যাটাচ একাউন্ট" বোতামটিতে ক্লিক করুন।
    সংযু্ক্তি 7150
    ৪.৫ কোন অ্যাকাউন্ট সংযুক্ত হয়েছে কিনা সেটা নিশ্চিত করার জন্য সুপারিশ করা হল। এটি করার জন্য, আবার আপনার প্রোফাইলে যান এবং "বোনাস ফর পোস্ট" ট্যাবটি ট্যাবটি খুলুন।
    ৪.৬ আপনি প্রতি ২ মাস অন্তর অন্তর সংযুক্ত অ্যাকাউন্টটি পরিবর্তন করতে পারবেন। প্রথমত আপনাকে অ্যাকাউন্টটি বাদ বা ডি-অ্যাটাচ করতে হবে, তারপরে নতুন অ্রকাউন্টটি সংযুক্ত করতে হবে। অ্যাকাউন্টটি বাদ বা ডি-অ্যাটাচ করার জন্য আপনার প্রোফাইলে যান, "বোনাস ফর পোস্ট"ট্যাবে অ্যাকাউন্ট নম্বরটিতে ক্লিক করুন এবং তারপরে "ডি-অ্যাটাচ অ্যাকাউন্ট" বার্তাটির কাছাকাছি ক্রসটি ক্লিক করুন।


    ৫: বোনাস জমা হবার পদ্ধতি।
    ৫.১ বোনাস পাবার জন্য একটি ইন্টাফরেক্স অ্যাকাউন্ট সংযুক্ত করা বাধ্যতামূলক (ধারা ৪ দেখুন)
    ৫.২ গত মাসের ফলাফলের ভিত্তিতে, বোনাস অংশগ্রহণকারীর সংযুক্ত ট্রেডিং অ্যাকাউন্টে প্রতি সাপ্তাহে বোনাস জমা দেওয়া হবে।
    ৫.৩ ট্রেডিং প্ল্যাটফর্মের "মন্তব্য" এর ঘরে বোনাসের পরিমাণ নিম্নরূপ দেখা যাবে:
    পে ফর লাইক [সপ্তাহের সংখ্যা] - [সাল] - লাইকের জন্য মাসিক পেমেন্ট;
    পে ফর পোষ্ট [সপ্তাহের সংখ্যা] - [সাল] -পোষ্ট এর জন্য মাসিক পেমেন্ট;
    ফোরাম এফিলিয়েট [সপ্তাহের সংখ্যা] - [সাল] - রেফারেল করার জন্য মাসিক পেমেন্ট;
    ৫.৪ অংশগ্রহণকারীকে অবশ্যই মাসের শেষ দিন পর্যন্ত অ্যাকাউন্টটি সংযুক্ত করতে হবে যদি তিনি বর্তমান মাসের জন্য বোনাস গ্রহন করতে চান।
    ৫.৫ অংশগ্রহণকারীরা বেশ কয়েক মাস পোষ্ট না করলে বোনাস যোগ করা হবে না, যদি না অ্যাকাউন্টটি সংযুক্ত করা থাকে। অ্যাকাউন্টটি সংযুক্ত করার পরে, বোনাস শুধুমাত্র গত মাসের বোনাস প্রদান করা হবে এবং ফোরামে নিবন্ধনের মুহূর্ত থেকে পূর্ববর্তী পোষ্টগুলির জন্য কোন জমা করা হবে না।
    ৫.৬ এই ক্যাম্পেইনের স্পন্সর হিসাবে বোনাস তার সম্পত্তি - ইন্সটাফরেক্স এর এবং এটা সদস্যদের ট্রেডিং অ্যাকাউন্ট থেকে উত্তোলন বা উইড্রো করা যাবে না এবং/অথবা অন্য অ্যাকাউন্টেও স্থানান্তরিত করা যাবে না।
    ৫.৭ অংশগ্রহণকারীর নিজস্ব তহবিলের সাথে বোনাস অ্যাকাউন্টের সমন্বয় এবং পরবর্তীতে তার ব্যর্থ ট্রেডিংয়ের ক্ষেত্রে অংশগ্রহণকারীর নিজস্ব তহবিল থেকে হ্রাস করা হবে।


    ৬: প্রফিট উত্তোলন বা উইথড্রয়াল
    ৬.১ শুধুমাত্র বোনাস ফান্ড দিয়ে ট্রেডিং সাপেক্ষে প্রফিট উত্তোলন বা উইথ্র করা যাবে। বোনাসের ফান্ড উত্তোলন বা উইথ্র করা যাবে না। ইন্সটাফরেক্স ক্লায়েন্ট ক্যাবিনেটের প্রবেশ করে প্রফিট উত্তোলন বা উইথ্র করা যাবে। (অফিসিয়াল ওয়েবসাইটের প্রধান পৃষ্ঠায় লিঙ্ক জাতীয় ভাষাতে খেলা আছে)।
    ৬.২ বোনাস দিয়ে প্রফিট উত্তোলনে বা পেমেন্টের, অংশগ্রহণকারীর তার অ্যাকাউন্টের সর্বোচ্চ পর্যায়ের ভেরিফিকেশন বা যাচাই হওয়া থাকতে হবে। ইন্সটাফরেক্স অ্যাকাউন্ট ভেরিফিকেশন বা যাচাইয়ের তথ্য ইন্সটাফরেক্স ওয়েবসাইটের ক্লায়েন্ট ক্যাবিনেট (ক্লায়েন্ট লগইন) -এ পাওয়া যাবে ( মাতৃভাষায় অফিসিয়াল ওয়েবসাইটের মূল পৃষ্ঠার লিঙ্ক আছে)। এই বিভাগে "অ্যাকাউন্ট সেটিংস থেকে অ্যাকাউন্ট ভেরিফিকেশন বা যাচাই করুন"।
    ৬.৩ নিজস্ব তহবিল প্রথম উত্তোলনে বা পেমেন্ট আমাদের সাথে সহজলভ্য কোন ইলেকট্রনিক পেমেন্ট সিস্টেমের মাধ্যমে করা যাবে। একই অ্যাকাউন্ট থেকে পরবর্তী উত্তোলনে বা পেমেন্ট একই অ্যাকাউন্টের তথ্যের মাধ্যমে সম্পন্ন করতে হবে।
    ৬.৪ মুনাফা উত্তোলন বা উইড্রো করার ফলে বোনাস বাতিল করা হয় না, আপনি ডিপোজিট উত্তোলন বা উইড্রো পরেও বোনাস দিয়ে ট্রেডিং কার্য চালিয়ে যেতে পারেন।

    পোস্টিং ক্যাম্পেইন এর বোনাস এর বাকী নীতিমালা নিচের পোষ্ট থেকে দেখুন
    ধন্যবাদ। অনেক অজানা তথ্য আপনার মাধ্যমেজানতে পারলাম।

    অর্থ বাজারে ট্রেড করার ক্ষেত্রে উচ্চ ঝুঁকি থাকলেও সঠিক উপায়ে ট্রেড করতে পারলে এখানে অতিরিক্ত উপার্জন করা সম্ভব। ইন্সটাফরেক্স এর মতো নির্ভরযোগ্য ব্রোকার বেছে নেওয়ার মাধ্যমে আপনি আন্তর্জাতিক অর্থ বাজারে প্রবেশ করতে পারবেন এবং আর্থিক স্বাধীনতার দিকে আপনার পথ উন্মুক্ত হবে। আপনি এখানে নিবন্ধন করতে পারেন।


  13. #8 সঙ্কুচিত পোস্ট
    প্রবীণ সদস্য ABDUSSALAM2020's Avatar
    নিবন্ধনের তারিখ
    Feb 2020
    মন্তব্য
    1,618
    অর্জিত পেমেন্টস
    1,390.15 USD
    ধন্যবাদ
    961
    382 টি পোস্টের জন্য 550 বার ধন্যবাদ পেয়েছেন
    সাবস্ক্রাইব করুনসাবস্ক্রাইব করুন
    সাবস্ক্রাইব করা: 0
    পোস্টিং বোনাসের নীতিমালা
    পোস্টিং ক্যাম্পেইন এর বোনাস সম্পর্কিত নীতিমালা-০১ (২৫শে সেপ্টেম্বর ২০১৮ তারিখে হালনাগাদ করা)
    পোস্টিংয়ের জন্য বোনাস/অর্থ

    বাংলাদেশের ফরেক্স ফোরামে পোস্ট করার জন্য এই ক্যাম্পেইনটির যে শর্তগুলো আছে তা নিচে দেওয়া হল (নিয়মগুলি নীচে বিস্তারিত বর্ণনা দেয়া আছে), সদস্যরা তাদের মানসম্পন্ন এবং জনপ্রিয় পোস্টের উপর ভিত্তি করে কিছু নগদ টাকা গ্রহনের সুবিধা পাবে।
    আপনি যদি একজন প্রতিভাবান ফরেক্স সম্পর্কিত লে​​খক হন তবে আপনি আমাদের এখানে কাজ করার মাধ্যম প্রতি মাসে $2,000 পর্যন্ত আয় করতে পারেন। হয়তো আপনি প্রতিদিনের ফোরকাস্ট করার জন্য একজন সুপরিচিত তারকা হতে পারেন, অথবা আপনি মার্কেট সম্পর্কে আকর্ষণীয় গবেষণালব্ধ কোন আর্টিকেল পোস্ট করতে পারেন এবং সেইসাথে কিছু বিষয় তৈরি করতে পারেন যা আর্থিকক্ষেত্রের যাবতিয় প্রশ্নের উত্তর দিবে। আপনি এখন থেকেই পোস্ট করা শুরু করতে পারেন এবং সপ্তাহের শেষে আপনি প্রকৃত ফলাফল দেখতে পাবেন। যদি আপনার পোস্টগুলি অন্য সদস্যদের আকর্ষণ করে এবং তারা লাইক দেয়, তাহলে আপনাকে বাংলাদেশ ফরেক্স ফোরাম থেকে সাপ্তাহিক টাকা পেমেন্টে করার প্রতিশ্রুতি দেওয়া হল।

    বোনাস ক্যাম্পেইনের জন্য নীতিমালা

    ০১: সাধারণ নিয়ম।
    ১.১ নিম্নলিখিত সকল কমার্শিয়াল পাবলিক অফার এবং/অথবা বেতন/পারশ্রমিক কাজের জন্য কোন অফার তৈরী করা হয় নি। যেকোন বোনাস উপহার দেওয়া হয়, যা বেতন/পারশ্রমিক এর আওতায় মধ্যে পড়ে না।
    ১.২ বাংলাদেশ ফরেক্স ফোরামের প্রতিটি সদস্য স্বয়ংক্রিয়ভাবে এই বোনাস ক্যাম্পেইনের সদস্য হয়ে ওঠবে। একটি অ্যাকাউন্ট সংযুক্ত করে (ধারা ৩ দেখুন), অংশগ্রহণকারীরা বোনাস ক্যাম্পেইনটির সকল নিয়মগুলো মেনে চলতে রাজি থাকবে।
    ১.৩ অংশগ্রহনের পদ্ধতি: আপনি ফোরামে যোগাযোগ বা নিবন্ধন করুন> পোস্ট এবং লাইকের জন্য বোনাস জমা হবে, যা আগামী সপ্তাহের শুরুতেই ফোরামে প্রোফাইলের সাথে সংযুক্ত আপনার খোলা ইন্সটাফরেক্স বোনাস অ্যাকাউন্টের জমা করে দেওয়া হবে এবং>সেটা দিয়ে ফরেক্স ট্রেড করুন>তারপর প্রফিট উত্তোলন/উইড্রো করুন। যদি ট্রেডিংয়ে লস হয়, তাহলে আপনি এই বোনাস ক্যাম্পেইনের স্পনসর বা বাংলা ফরেক্স ফোরামের কাছে আর্থিকভাবে দায়বদ্ধ নন।
    ১.৪ বাংলাদেশ ফরেক্স ফোরামটি ট্রেডারদের জন্য যোগাযোগের স্থান, যদিও পাঠকদের পোষ্ট লেখা কাজের জন্য পেমেন্ট করবে।
    ১.৫ অংশগ্রহণকারীরা তাদের বোনাস অ্যাকাউন্টে যদি কোন কারনে অসফল কাজের ক্ষেত্রে বোনাস যোগ করতে ব্যর্থ হলে, ইন্সটাফরেক্স বা বাংলাদেশ ফরেক্স ফোরামের আর্থিকভাবে দায়বদ্ধ থাকবে না।


    ২: ফোরামে দুই প্রকারের বোনাস পাওয়া যাবে।
    ২.১ পোস্টের জন্য বোনাস: যে কেউ এটা পেতে পারে, এমনকি নতুনরাও পেতে পারে, কিন্তু শুধুমাত্র অর্থপূর্ণ লেখা ও যোগাযোগের জন্য, প্রতিদিনে ৫ থেকে ১০ টিরও বেশি পোস্ট করতে পারবে না। প্রতি পোস্ট এর জন্য ৩০ সেন্ট পর্যন্ত বোনাস পেতে পারে।
    ২.২ লাইকের জন্য বোনাস। যে পোষ্টগুলো ফোরামের পাঠকদের কাছ থেকে লাইক পাবে সেই সকল পোষ্টের লেখকরা এটা পাবে। এই বোনাসের জন্য কোন একটি পোস্টের জন্য $৫০ এর বেশি পরিমাণ ডলারের প্রদান করা হতে পারে।

    ৩: বোনাসে পেমেন্ট এর পরিমান।
    একজন অবদানকারীর জন্য মোট মাসিক আয় প্রতি মাসে $২০০০ ডলার পৌঁছতে পারে, যা সাপ্তাহিক ভিত্তিতে প্রদান করা হয়।
    এফিলিয়েট প্রোগ্রামের জন্য এটার মধ্যে কোন বাধানিষেধ নেই [ফোরামের এফিলিয়েট প্রোগ্রাম লিঙ্ক]। এক মাসের জন্য এই সমপরিমাণ সর্বোচ্চ বোনাস বাতিলও হতে পারে।


    ৪: বোনাস অ্যাকাউন্ট নিবন্ধন এবং প্রোফাইলে সেটা সংযুক্তি
    ৪.১ আপনি শুধুমাত্র ইন্সটাফরেক্সে থেকে খোলা ইউএসডি অ্যাকাউন্ট সংযুক্ত করতে পারবেন।
    ৪.২ যদি বাংলাদেশ ফোরাম ফোরামের সদস্যদের অন্য ফোরামে অন্য কোনও অ্যাকাউন্ট থাকে
    যেখানে ইন্সটাফরেক্স বোনাস ক্যাম্পেইনটি চালু আছে এবং অ্যাকাউন্ট ব্যবহারকারির (পূর্ণ নাম, ঠিকানা, ফোন ইত্যাদি - যে কোনও প্যারামিটারের সাথে মিল আছে) এর সাথে মিলে যায় এমন তথ্য সহ আরো একটি অ্যাকাউন্ট ইতিমধ্যে সংযুক্ত করা হয়েছে, তাহলে বোনাস শুধুমাত্র বাংলাদেশ ফরেক্স ফোরামে অ্যকাউন্টে জমা করা হবে।...
    ৪.৩ একটি ইউএসডি বোনাস অ্যাকাউন্ট নিবন্ধন করার পদ্ধতি।
    ক) ইন্সটাফরেক্স এর নির্দিষ্ট লিঙ্কটিতে ক্লিক করুন, নিবন্ধন ক্ষেত্রগুলি সাবধানে এবং সঠিকভাবে পূরণ করুন (অ্যাকাউন্ট যাচাইয়ের জন্য এটি গুরুত্বপূর্ণ)। অ্যাকাউন্টের ইউএসডি কারেন্সী স্বয়ংক্রিয়ভাবে নির্বাচন করা হবে।
    খ) অ্যাকাউন্ট প্যারামিটারের জন্য কোন বিশেষ কিছুর প্রয়োজন নেই (৫ বা ৪ দশমিক লক্ষণ, অ্যাকাউন্টের ধরন, ট্রেডিং সার্ভার, লিভারেজ)। যদি অংশগ্রহণকারীকে ফরেক্স মার্কেটে ট্রেডিংয়ের অভিজ্ঞতা না থাকে, তবে ১:৫০ অ্যাকাউন্ট লিভারেজ নির্বাচন করার পরামর্শ দেওয়া হয় (পরবর্তীতে এটি ইন্সটাফরেক্স ওয়েবসাইটে ক্লায়েন্ট ক্যাবিনেটে পরিবর্তিত হতে পারে)। অনুগ্রহ করে নোট করুন যে কয়েকটি দেশের জন্য লিভারেজ বাছাই নিষিদ্ধ আছে। আরো বিস্তারিত জানার জন্য ফোরাম অ্যাডমিনকে প্রশ্ন করুন।
    ৪.৪ একটি অ্যাকাউন্ট সংযুক্ত করার জন্য আপনাকে অবশ্যই যেটা করতে হবে:
    ক) আপনার প্রোফাইলটিতে যান (উপরের ডানদিকে "আমার প্রোফাইল" এ ক্লিক করুন)
    Attachment 7149
    খ) "বোনাস ফর পোস্ট" ট্যাবটি নির্বাচন করুন, আপনার ডেটা (অ্যাকাউন্টের নম্বর ও ট্রেডার পাসওয়ার্ড) লিখুন এবং "অ্যাটাচ একাউন্ট" বোতামটিতে ক্লিক করুন।
    Attachment 7150
    ৪.৫ কোন অ্যাকাউন্ট সংযুক্ত হয়েছে কিনা সেটা নিশ্চিত করার জন্য সুপারিশ করা হল। এটি করার জন্য, আবার আপনার প্রোফাইলে যান এবং "বোনাস ফর পোস্ট" ট্যাবটি ট্যাবটি খুলুন।
    ৪.৬ আপনি প্রতি ২ মাস অন্তর অন্তর সংযুক্ত অ্যাকাউন্টটি পরিবর্তন করতে পারবেন। প্রথমত আপনাকে অ্যাকাউন্টটি বাদ বা ডি-অ্যাটাচ করতে হবে, তারপরে নতুন অ্রকাউন্টটি সংযুক্ত করতে হবে। অ্যাকাউন্টটি বাদ বা ডি-অ্যাটাচ করার জন্য আপনার প্রোফাইলে যান, "বোনাস ফর পোস্ট"ট্যাবে অ্যাকাউন্ট নম্বরটিতে ক্লিক করুন এবং তারপরে "ডি-অ্যাটাচ অ্যাকাউন্ট" বার্তাটির কাছাকাছি ক্রসটি ক্লিক করুন।


    ৫: বোনাস জমা হবার পদ্ধতি।
    ৫.১ বোনাস পাবার জন্য একটি ইন্টাফরেক্স অ্যাকাউন্ট সংযুক্ত করা বাধ্যতামূলক (ধারা ৪ দেখুন)
    ৫.২ গত মাসের ফলাফলের ভিত্তিতে, বোনাস অংশগ্রহণকারীর সংযুক্ত ট্রেডিং অ্যাকাউন্টে প্রতি সাপ্তাহে বোনাস জমা দেওয়া হবে।
    ৫.৩ ট্রেডিং প্ল্যাটফর্মের "মন্তব্য" এর ঘরে বোনাসের পরিমাণ নিম্নরূপ দেখা যাবে:
    পে ফর লাইক [সপ্তাহের সংখ্যা] - [সাল] - লাইকের জন্য মাসিক পেমেন্ট;
    পে ফর পোষ্ট [সপ্তাহের সংখ্যা] - [সাল] -পোষ্ট এর জন্য মাসিক পেমেন্ট;
    ফোরাম এফিলিয়েট [সপ্তাহের সংখ্যা] - [সাল] - রেফারেল করার জন্য মাসিক পেমেন্ট;
    ৫.৪ অংশগ্রহণকারীকে অবশ্যই মাসের শেষ দিন পর্যন্ত অ্যাকাউন্টটি সংযুক্ত করতে হবে যদি তিনি বর্তমান মাসের জন্য বোনাস গ্রহন করতে চান।
    ৫.৫ অংশগ্রহণকারীরা বেশ কয়েক মাস পোষ্ট না করলে বোনাস যোগ করা হবে না, যদি না অ্যাকাউন্টটি সংযুক্ত করা থাকে। অ্যাকাউন্টটি সংযুক্ত করার পরে, বোনাস শুধুমাত্র গত মাসের বোনাস প্রদান করা হবে এবং ফোরামে নিবন্ধনের মুহূর্ত থেকে পূর্ববর্তী পোষ্টগুলির জন্য কোন জমা করা হবে না।
    ৫.৬ এই ক্যাম্পেইনের স্পন্সর হিসাবে বোনাস তার সম্পত্তি - ইন্সটাফরেক্স এর এবং এটা সদস্যদের ট্রেডিং অ্যাকাউন্ট থেকে উত্তোলন বা উইড্রো করা যাবে না এবং/অথবা অন্য অ্যাকাউন্টেও স্থানান্তরিত করা যাবে না।
    ৫.৭ অংশগ্রহণকারীর নিজস্ব তহবিলের সাথে বোনাস অ্যাকাউন্টের সমন্বয় এবং পরবর্তীতে তার ব্যর্থ ট্রেডিংয়ের ক্ষেত্রে অংশগ্রহণকারীর নিজস্ব তহবিল থেকে হ্রাস করা হবে।


    ৬: প্রফিট উত্তোলন বা উইথড্রয়াল
    ৬.১ শুধুমাত্র বোনাস ফান্ড দিয়ে ট্রেডিং সাপেক্ষে প্রফিট উত্তোলন বা উইথ্র করা যাবে। বোনাসের ফান্ড উত্তোলন বা উইথ্র করা যাবে না। ইন্সটাফরেক্স ক্লায়েন্ট ক্যাবিনেটের প্রবেশ করে প্রফিট উত্তোলন বা উইথ্র করা যাবে। (অফিসিয়াল ওয়েবসাইটের প্রধান পৃষ্ঠায় লিঙ্ক জাতীয় ভাষাতে খেলা আছে)।
    ৬.২ বোনাস দিয়ে প্রফিট উত্তোলনে বা পেমেন্টের, অংশগ্রহণকারীর তার অ্যাকাউন্টের সর্বোচ্চ পর্যায়ের ভেরিফিকেশন বা যাচাই হওয়া থাকতে হবে। ইন্সটাফরেক্স অ্যাকাউন্ট ভেরিফিকেশন বা যাচাইয়ের তথ্য ইন্সটাফরেক্স ওয়েবসাইটের ক্লায়েন্ট ক্যাবিনেট (ক্লায়েন্ট লগইন) -এ পাওয়া যাবে ( মাতৃভাষায় অফিসিয়াল ওয়েবসাইটের মূল পৃষ্ঠার লিঙ্ক আছে)। এই বিভাগে "অ্যাকাউন্ট সেটিংস থেকে অ্যাকাউন্ট ভেরিফিকেশন বা যাচাই করুন"।
    ৬.৩ নিজস্ব তহবিল প্রথম উত্তোলনে বা পেমেন্ট আমাদের সাথে সহজলভ্য কোন ইলেকট্রনিক পেমেন্ট সিস্টেমের মাধ্যমে করা যাবে। একই অ্যাকাউন্ট থেকে পরবর্তী উত্তোলনে বা পেমেন্ট একই অ্যাকাউন্টের তথ্যের মাধ্যমে সম্পন্ন করতে হবে।
    ৬.৪ মুনাফা উত্তোলন বা উইড্রো করার ফলে বোনাস বাতিল করা হয় না, আপনি ডিপোজিট উত্তোলন বা উইড্রো পরেও বোনাস দিয়ে ট্রেডিং কার্য চালিয়ে যেতে পারেন।সফল হতে হলে আপনাকে অভিজ্ঞতা অর্জন করতে হবে।

    পোস্টিং ক্যাম্পেইন এর বোনাস এর বাকী নীতিমালা নিচের পোষ্ট থেকে দেখুন

    অর্থ বাজারে ট্রেড করার ক্ষেত্রে উচ্চ ঝুঁকি থাকলেও সঠিক উপায়ে ট্রেড করতে পারলে এখানে অতিরিক্ত উপার্জন করা সম্ভব। ইন্সটাফরেক্স এর মতো নির্ভরযোগ্য ব্রোকার বেছে নেওয়ার মাধ্যমে আপনি আন্তর্জাতিক অর্থ বাজারে প্রবেশ করতে পারবেন এবং আর্থিক স্বাধীনতার দিকে আপনার পথ উন্মুক্ত হবে। আপনি এখানে নিবন্ধন করতে পারেন।


+ প্রসঙ্গে প্রত্যুত্তর

থ্রেড সাবস্ক্রাইব করুন (1)

খোলা

মন্তব্য নিয়মাবলি

  • আপনি হয়ত নতুন পোস্ট করতে পারবেন না
  • আপনি হয়ত মন্তব্য লিখতে পারবেন না
  • আপনি হয়ত সংযুক্তি সংযুক্ত করতে পারবেন না
  • আপনি হয়ত আপনার মন্তব্য পরিবর্তনপারবেন না
  • BB কোড হলো উপর
  • Smilies are উপর
  • [IMG] কোড হয় উপর
  • এইচটিএমএল কোড হল বন্ধ
বাংলাদেশ ফরেক্স ফোরাম – উপস্থাপন
ফোরাম সেবায় আপনাকে স্বাগতম যেটি ভার্চুয়াল স্যালুন হিসেবে সকল স্তরের ট্রেডারদের সাথে যোগাযোগ করার সুযোগ প্রদান করছে। ফরেক্স হলো একটি গতিশীল আর্থিক বাজার যেটি দিনে ২৪ঘন্টা খোলা থাকে। যে কেউ ব্রোকারেজ কোম্পানির মাধ্যমে এখানে কার্যক্রম সম্পাদন করতে পারে। এই ফোরামে আপনি কারেন্সি মার্কেটে ট্রেডিং এবং মেটাট্রেডার ফোর ও মেটাট্রেডার ফাইভের মাধ্যমে অনলাইন ট্রেডিং সম্পর্কিত বিস্তারিত বিবরণ পাবেন।

বাংলাদেশ ফরেক্স ফোরাম – ট্রেডিং আলোচনা
ফোরামের প্রত্যেক সদস্য বিভিন্ন আলোচনায় অংশগ্রহণ করতে পারেন, যার মধ্যে ফরেক্স সম্পর্কিত ও ফরেক্সের বাইরের বিভিন্ন বিষয়ও রয়েছে। ফোরাম বিভিন্ন মতামত এবং প্রয়োজনীয় তথ্য শেয়ারের জন্য ডিজাইন করা হয়েছে এবং এটি অভিজ্ঞ ও নতুন উভয় ধরণের ট্রেডারদের জন্য উন্মুক্ত। পারস্পরিক সহায়তা এবং সহনশীলতা অত্যন্ত প্রশংসনীয়। আপনি যদি অন্যদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে চান অথবা ট্রেডিং সম্পর্কে আপনার জ্ঞান বৃদ্ধি করতে চান, তাহলে ট্রেডিং সম্পর্কিত আলোচনা "ফোরাম থ্রেড" এ আপনাকে স্বাগত।

বাংলাদেশ ফরেক্স ফোরাম – ব্রোকার এবং ট্রেডারদের মধ্যে আলোচনা (ব্রোকার সম্পর্কে)
ফরেক্সে সফল হতে চাইলে, যথেষ্ট কৌশলের সাথে একটি ব্রোকারেজ কোম্পানি বাছাই করতে হবে। আপনার ব্রোকার সত্যিই নির্ভরযোগ্য সেটি নির্ধারণ করুন! এভাবে আপনি অনেক ঝুঁকির সম্মুখীন হবেন এবং ফরেক্সে লাভজনক ট্রেড করতে পারবেন। ফোরামে একজন ব্রোকারের রেটিং উপস্থাপন করা হয়; এটি তাদের গ্রাহকদের রেখে যাওয়া মন্তব্য নিয়ে তৈরি করা হয়। আপনি যে ব্রোকার কোম্পানির সাথে কাজ করছেন সে কোম্পানি সম্পর্কে আপনার মতামত দিন, এটি অন্যান্য ট্রেডারদের ভুল সংশোধন করতে সাহায্য করবে এবং একজন ভালো ব্রোকার বাছাই করতে সাহায্য করবে।

অবিচ্ছিন্ন যোগাযোগ বাংলাদেশ ফরেক্স ফোরাম
এই ফোরামে আপনি শুধু ট্রেডিং এর বিষয় সম্পর্কেই কথা বলবেন না, সেইসাথে আপনার পছন্দের যে কোন বিষয় সম্পর্কে কথা বলতে পারবেন। বিশেষ থ্রেডে অফটপিং ও করা যায়! আপনার পছন্দের যে কোন হাস্যরস, দর্শন, সামাজিক সমস্যা বা বাস্তব জ্ঞান সম্পর্কিত কথাবার্তা এখানে উল্লেখ করতে পারবেন, এমনকি আপনি যদি পছন্দ করেন তাহলে ফরেক্স ট্রেডিং সম্পর্কেও লিখতে পারবেন!

যোগদান করার জন্য বোনাস বাংলাদেশ ফরেক্স ফোরামে
যারা ফোরামে লেখা পোষ্ট করবে তারা বোনাস হিসেবে অর্থ পাবে এবং সেই বোনাস একটি অ্যাকাউন্টে ট্রেডিং এর সময় ব্যবহার করতে পারবে. ফোরাম অর্থ মুনাফা লাভ করা নয়, অধিকন্তু, ফোরামে সময় ব্যয় করার জন্য এবং কারেন্সি মার্কেট ও ট্রেডিং সম্পর্কে মতামত শেয়ারের জন্য পুরষ্কার হিসেবে ফোরামিটিস অল্প কিছু বোনাস পায়।